2016年4月21日星期四

  ক্রনিক কিডনি রোগ কি হতে পারে


  ক্রনিক কিডনি রোগ শর্ত যে আমাদের কিডনি ক্ষতি এবং তাদের আমাদের সুস্থ রাখার ক্ষমতা হ্রাস উপসংহারে. বিভিন্ন কারণের সঙ্গে, ক্রনিক কিডনি রোগ আমাদের রক্তে বর্জ্যের আপ পাইল করতে পারেন এবং তারপর আমাদের অসুস্থ বোধ করতে. কিডনি বিফলতার ফলে ক্রনিক কিডনি রোগ ভুগছেন এমন হৃদয় সমস্যা যা আমাদের মৃত্যুর মূল কারণ হতে পারে যেমন অনেক জটিলতা দেখা দিতে পারে. যেহেতু কিডনি আমাদের কার্যক্রমে এত গুরুত্বপূর্ণ, তারপর কি ক্রনিক কিডনি রোগ হতে পারে?
  প্রথমত, হাইপারটেনশন ক্রনিক কিডনি রোগের অন্যতম বড় কারণ হল. রক্তনালী দেয়াল বিরুদ্ধে রক্তচাপ, প্রোটিন বৃহৎ পরিমাণ রক্তনালী আউট ফুটা করা হতে পারে. প্রোটিন দীর্ঘমেয়াদী ফুটো পরিস্রাবণ ঝিল্লি যা বিভিন্ন ফাংশন কোষ গঠিত হয় ক্ষতি হতে, আবর্ত নেতৃস্থানীয় হবে. গ্রেট রেনাল ক্ষতি ধ্বংস বিপরীত ও কিডনি পূর্বেই ব্যর্থতার বৃদ্ধি দিতে হবে কঠিন. এই কারণেই hematuria হয় (Hematuria এবং কিডনি রোগ) ক্রনিক কিডনি রোগ ব্যক্তিদের জন্য proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) হিসেবে ভয়ানক না.
  দ্বিতীয়ত, ক্রনিক কিডনি রোগ অপর একটি প্রধান কারণ ডায়াবেটিস হয়. ডায়াবেটিস ঘটে যখন রক্তে শর্করার অত্যন্ত উচ্চ. দীর্ঘ সময় বৃদ্ধি রক্তে শর্করার না শুধুমাত্র কিডনি ক্ষতির কারণ, কিন্তু যেমন হৃদয়, স্নায়ু, রক্ত ​​ধমনী এবং চোখ যেমন আমাদের অনেক অন্যান্য অঙ্গে ক্ষতির কারণ. ক্রনিক কিডনি রোগের নেতৃস্থানীয় কারণ হিসেবে, উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস ক্ষেত্রে দুই-তৃতীয়াংশ পর্যন্ত জন্য দায়ী.
  তৃতীয়ত, প্রাথমিক glomerulonephritis ও মাধ্যমিক glomerulonephritis বিভক্ত হচ্ছে, glomerulonephritis ক্রনিক কিডনি রোগের আরেকটি প্রধান কারণ. এটি প্রধানত glomerular ক্ষতি বোঝায় এবং এটা প্রধান প্রকাশ proteinuria, hematuria, ফোলা এবং উচ্চ রক্তচাপ হয়.
  চতুর্থত, যেমন পলিসিস্টিক কিডনি রোগ যার মানে কিডনি উপর অনেক সিস্ট ক্রনিক কিডনি রোগ পাশাপাশি সৃষ্টি করতে পারে আছে যেমন রোগ উত্তরাধিকার সূত্রে. বিস্ফারিত সিস্ট পার্শ্ববর্তী রেনাল টিস্যু প্রতি উপদ্রব করবে, রেনাল স্বকীয় কোষের কিছু ক্ষমতা এবং এর ফলে নেতৃস্থানীয়, glomerular পরিস্রাবণ হার কমে যায়. Glomerular পরিস্রাবণ হার ক্রনিক কিডনি রোগ ইঙ্গিত প্রধান ইনডেক্স এক এবং এটি হ্রাস সাধারণত দরিদ্র রেনাল ফাংশন ইঙ্গিত.

  এছাড়া অন্য কিছু কারণ আছে, এবং যদি আপনি আরো জানতে চান, আমাকে এই ঠিকানায় ইমেইল বা আপনি আমাদের পরামর্শক অনলাইন সঙ্গে পরামর্শ করতে পারেন দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor