2016年4月21日星期四

 নারী মধ্যে ক্রনিক কিডনি রোগের কারণসমূহ


  অন্যান্য অনেক রোগের মত, ক্রনিক কিডনি রোগ নারী ও মানুষ উভয় প্রদর্শিত. আবেগপূর্ণ কাঠামো পৃথক হওয়ার দরুন, মহিলার মধ্যে ক্রনিক কিডনি রোগের কারণ মানুষের চেয়ে আলাদা. আচ্ছা, তাহলে নারী এই রোগ পেতে জন্য নির্দিষ্ট কারণগুলো কী কী?
  Ⅰ. প্রথম সব, মানুষের সঙ্গে তুলনা, নারী দরিদ্র অনাক্রম্যতা, যা নির্মিত হয় নারী যেমন লুপাস নেফ্রাইটিস, একটি সাধারণ ক্রনিক কিডনি রোগ যেমন immunologic রোগ পেতে সহজ হয় হয়েছে. তাছাড়া, দরিদ্র অনাক্রম্যতা কারণে, নারী সহজে মানুষের চেয়ে ঠান্ডা এবং সংক্রমণ ধরা হয়. উপরন্তু, ঠান্ডা এবং সংক্রমণ উভয় ক্রনিক কিডনি রোগের inducing ভূমিকা রেখেছে.
  Ⅱ. এটা সব পরিচিত, অধিকাংশ নারী চন্দ্রাহত যা আমাদের কিডনি জন্য ক্ষতিকর হয়. আজকাল, আমাদের জীবনের গতি প্রযুক্তিগত advancements সঙ্গে বাড়ছে, এবং এর ফলে, চাপ আমাদের কাজ, পরিবার থেকে আসে এবং বন্ধুদের সঙ্গে সম্পর্ক পাশাপাশি বৃদ্ধি পায়. উচ্চ চাপ নারী খারাপ আবেগ এবং দীর্ঘমেয়াদী খারাপ আবেগ বিষক্রিয়াগত মাথাব্যথা প্রজন্ম, যা আমাদের অঙ্গে ক্ষতির কারণ হবে উন্নীত করা হবে আছে সহজ করতে. সময়মত চিকিত্সা না, ক্রনিক কিডনি রোগ ধীরে ধীরে গঠিত হতে পারে.
  Ⅲ. বিভিন্ন আবেগপূর্ণ কাঠামো যা এখানে বিস্তৃত এবং সোজা মূত্রনালী বোঝায় দরুন, এটা নারী সিস্টাইতিস এবং urethritis পেতে, যা নেফ্রাইটিস পাবার একটি উচ্চ ঝুঁকিতে নারী করে তোলে আরও সহজ হয়.
  Ⅳ. কাজ বিষয়বস্তুর সীমাবদ্ধতা কারণে বাবু অফিসে থাকার যেখানে বায়ুরোধী হয় আছে. এই ধরনের একটি কাজের পরিবেশ নারীর শারীরিক মানের অনেক কমে নির্মিত হয়. তাছাড়া, যেমন কার্বন-ডাই-অক্সাইড এবং এমন একটি পরিবেশ বিষাক্ত ধুলো হিসেবে ক্ষতিকর পদার্থ অত্যধিক ক্রনিক কিডনি রোগ হতে পারে, যা হয়.
  অনেক কিছু করতে পারেন Woman.So মধ্যে ক্রনিক কিডনি রোগ আমি CKD জন্য অনেক চিকিত্সা প্রয়োজন কারণ, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, রক্ত ​​দূষণ থেরাপি, ইমিউনোথেরাপি, পা বাথ থেরাপি, ডুশ থেরাপি, ভেষজ ঔষধ, স্টেম সেল থেরাপি, চক্র থেরাপি, ঔষধমিশ্র আছে বাথ, আকুপাংকচার, রক্ত ​​পরিশোধন, হট কম্প্রেস থেরাপি, ডায়ালিসিস, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে কিডনি ট্রান্সপ্লান্ট.

  এ ছাড়াও, অত্যধিক স্বাস্থ্যসেবা পণ্য গ্রহণ এছাড়াও আমাদের কিডনি বোঝা বাড়িয়ে ক্রনিক কিডনি রোগ হতে পারে. নারী ক্রনিক কিডনি রোগের কারণ বিভিন্ন, তাই ক্রনিক কিডনি রোগের উপসর্গ এড়াতে, আমরা কিভাবে চাপ কাজ থেকে নিজেদেরকে শিথিল শেখা উচিত. স্বাস্থ্যবিধি অবধান এবং ঘন ঘন কটা জানালা খুলে দাও তাজা বাতাস পেতে. এছাড়া, সেখানে নারীদের অধিকতর টিপস দূরে পেতে গঠন ক্রনিক কিডনি রোগ এবং যদি আপনি আরো জানতে চান, আপনি অনলাইন আমাদের পরামর্শক পরামর্শ বা আমাকে বার্তা এবং ছেড়ে যায়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor