2016年4月22日星期五

ক্রনিক নেফ্রাইটিস এর অধোগমন


  আজকাল, বিভিন্ন কারণে, এবং আরো আরো মানুষ ক্রনিক নেফ্রাইটিস ভোগা. ক্রনিক নেফ্রাইটিস কারণগুলো এবং অনুরূপ ক্লিনিকাল প্রকাশ বিভিন্ন সঙ্গে glomerular রোগের একটি গ্রুপ বোঝায়. ক্রনিক কিডনি রোগ অন্যান্য ধরণের সঙ্গে একই, ক্রনিক Nephropathy এছাড়াও অনেক কারণের দ্বারা কুপিত করা যেতে পারে.
  প্রথম সব, ব্যাকটিরিয়া এবং ভাইরাস সংক্রমণ সাধারণ কারণ এক. সাধারণ সংক্রমণ বিশেষ করে উচ্চ শ্বাস নালীর, asymptomatic bacteriuria, ফ্লু, গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ এবং tracheobronchitis সংক্রমণ উপসংহার. সংক্রমণ উপসর্গের প্রকোপ বৃদ্ধি, যা ক্রনিক নেফ্রাইটিস খারাপ হবে বৃদ্ধি দিতে পারেন.
  দ্বিতীয়ত, যা সহ কঠোর ব্যায়াম করছেন, রাতে কাজ এবং এমনকি ঘন সহবাস, and so on মাত্রাধিক খাটুনি, ক্রনিক নেফ্রাইটিস এর অধোগমন আরেকটি কারণ. অতএব, ক্রনিক নেফ্রাইটিস রোগীদের তাদের ক্লান্ত তৈরীর এড়িয়ে চলা উচিত.
  তৃতীয়ত, রেনাল বিষাক্ত ওষুধের ব্যবহার এছাড়াও ক্রনিক নেফ্রাইটিস এর ক্ষয় হতে পারে. সাধারণ রেনাল বিষাক্ত ওষুধ gentamicin, kanamycin, streptomycin এবং aminoglycoside ওষুধ, and so on অন্তর্ভুক্ত.
  চতুর্থত, ক্রনিক নেফ্রাইটিস এর ক্ষয় যেমন আকস্মিক গ্যাস্ট্রোইনটেস্টাইনাল রক্তক্ষরণ, গুরুতর gastroenteritis, বমি, বমি বমি ভাব, ডায়রিয়া, হাইপোটেনশন এবং anaphylactic শক হিসেবে চাপ অবস্থা থেকে arise তে পারে. ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য, মানসিক চাপ পরিস্থিতি প্রধানত অর্ডার উদ্দীপনা সঙ্গে মোকাবেলা করার জন্য বোঝায় হঠাৎ আগত, অ্যাড্রিনাল বল্কল জরুরিভাবে adrenocortical হরমোন প্রজন্ম সমন্বয়. চাপ পরিস্থিতি সব ধরনের ক্রনিক নেফ্রাইটিস এর প্রকোপ বৃদ্ধি বৃদ্ধি দিতে পারেন.
  পঞ্চমত, পানি, ইলেক্ট্রোলাইট এবং অ্যাসিড-বেস ভারসাম্য বিশৃঙ্খলা ক্রনিক নেফ্রাইটিস এর তীব্র তীব্রতা হতে পারে.

  এই কয়েকটি সাধারণ বিষয়গুলি ক্রনিক নেফ্রাইটিস এর প্রকোপ বৃদ্ধি হতে পারে. সাধারণত, ভাষী উপরে বিভিন্ন কারণের প্রভাব অধীনে, যেমন proteinuria (Proteinuria এবং কিডনি রোগ), ফোলা, উচ্চ রক্তচাপ, oliguria, কুপিত hematuria এবং এমনকি রেনাল ব্যর্থতা লক্ষণ দেখা যায়. তবে, রোগীদের এই উপাদানগুলির সময়োপযোগী এড়াতে পারবেন যদি এবং তারপর গ্রহণ কার্যকর চিকিত্সা, রেনাল ফাংশন আমূল মেরামত করা যাবে. অতএব, সময়োপযোগী কার্যকর চিকিত্সা এবং নিরাপত্তামূলক ব্যবস্থা সমন্বয় ক্রনিক নেফ্রাইটিস একটি পূর্ণ জীবন আবার বাস করতে রোগীদের জন্য এটাই একমাত্র পথ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor