2016年4月17日星期日

ক্রনিক কিডনি ডিজিজ এর ক্ষেত্রে (CKD)


  Wangfa, পুরুষ, 51 বছর বয়সে তিনি তার অসুস্থ অভিযোগ অবস্থা- আমি 6 দিন ফিরে কম একটা ভোঁতা ব্যথা ছিল. আর এটা গুরুতর অর্ধেক দিন পরে হয়ে ওঠে. 6-10-2008 উপর যখন আমি এ ভর্তি করা হয়েছে হাসপাতালে, পুঙ্খানুপুঙ্খ রেনাল পরীক্ষার ফলাফলের প্রস্রাব প্রোটিন দেখিয়েছেন (+++), RBC তার অতিপ্রাকৃত রক্ত ​​(+++). ডাক্তার একটি nephrocentesis যা আমি রাজি হয়নি. আমি যখন হাসপাতাল থেকে ছাড়া, রোগ নির্ণয়ের ফলে দেখিয়েছেন যে আমি ছিল সুপারিশ ক্রনিক নেফ্রাইটিস সিন্ড্রোম.
  আমার প্রশ্ন রোগ নিরাময় করা যায় কিনা এবং আমার কি করা উচিত নয়?
  Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ডাক্তাররা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy গ্রহণ সুপারিশ এবং একই সময়ে পশ্চিমা ওষুধ নিয়ন্ত্রণে প্রোটিন ফুটা পেতে.
  সাধারণত, প্রোটিন প্রস্রাবের ব্যাপক পরিমাণ glomerular পরিস্রাবণ ইমিউনোথেরাপি গুরুতর ক্ষতি ইঙ্গিত. প্রোটিনের বৃহৎ পরিমাণ হ্রাস রক্ত, যা শুধুমাত্র শোথ পরিস্থিতি আরো খারাপের দিকে কিন্তু এছাড়াও শরীরের তন্তুক্ষয় হতে প্রোটিন ঘনত্ব কমাতে হবে. সুতরাং, নিয়ন্ত্রণকারী প্রোটিন ফুটো তাত্পর্যপূর্ণ হয়. কিছু পশ্চিমা হরমোন ওষুধ প্রোটিন ফুটো নিয়ন্ত্রণে কার্যকরী হয়. সুতরাং, তারা প্রথমত গ্রহণ করা উচিত.
  যখন অসুস্থতা শর্ত অপেক্ষাকৃত অবিচলিত হয়, আমরা কিছু থেরাপির যে আসলে অসুস্থতা অবস্থার অবনতি রোধ করতে পারেন এবং একই সময়ে সর্বাধিক কিডনি ফাংশন উন্নত দত্তক গ্রহণ করা প্রয়োজন, এবং এই ঠিক হল যেখানে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy একটি পার্থক্য করতে পারেন.

  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রক্তনালী, বিরোধী প্রদাহ dilating anticoagulation, কোষীয় ম্যাট্রিক্স এবং ইমিউন কমপ্লেক্স পাশাপাশি ক্ষতিগ্রস্ত কিডনি কোষ পুনঃপ্রতিষ্ঠার জন্য প্রয়োজনীয় উপাদান প্রদান এজাহার অধ: পতিত মত পাঁচটি বৈশিষ্ট্য আছে. এই পাঁচটি প্রভাব মাধ্যমে, অসুস্থতা অবস্থার অবনতি প্রতিরোধকারী যাবে, এবং যেমন ক্ষতিগ্রস্ত কোষ পুনরুদ্ধার করা হয়, সেখানে আরো কার্মিক কিডনি কোষ হতে হবে. এবং এর ফলে তিনি সামগ্রিক কিডনি ফাংশন উন্নত করা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor