2016年4月5日星期二

যা ডায়াবেটিক Nephropathy সীসা কারণের


ডায়াবেটিক Nephropathy প্রাথমিক পর্যায়ে খুঁজে পাওয়া যাবে না. একবার দেখা যায়, এটা প্রায়ই অগ্রসর পর্যায়ে হয়েছে এবং অবনতি হয়েছে. সুতরাং যা ডায়াবেটিক Nephropathy সীসা কারণের? তারা নিম্নরূপ:
প্রথম ফ্যাক্টর অস্বাভাবিক রেনাল haemodynamics হয়. রেনাল haemodynamics ডায়াবেটিক Nephropathy হচ্ছে উদ্ভেদ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. যখন রক্তে শর্করার উচ্চ, কৈশিক দেওয়ালে চাপ বৃদ্ধি করবে, যা mesangial এলাকা সম্প্রসারণ, এপিথেলিয়াল কোষের পা প্রক্রিয়া লয় বাড়ে. এপিথেলিয়াল কোষের রেনাল basilar ঝিল্লি, যা ultrafiltration এবং ultraperfusion বাড়ে থেকে ড্রপ. Basilar চতুর্থ কোলাজেন রসূল বৃদ্ধি, যা basilar ঝিল্লি বর্ধিত বেধ বাড়ে. অবশেষে diffusibility এবং nodositas অস্তিত্ব লাভ, স্ক্লেরোসিস নেতৃস্থানীয় হবে. রেনাল রক্ত ​​প্রবাহ, প্রোটিন বৃদ্ধি পরিস্রাবণ, যা ম্যাট্রিক্স বৃদ্ধি বাড়ে গতিশীল চাপ বৃদ্ধি সঙ্গে. রেনাল glomerular স্ক্লেরোসিস Nodositas অস্তিত্ব আসে.
দ্বিতীয় ফ্যাক্টর উচ্চ রক্ত ​​শর্করা হয়. অধিকাংশ ক্ষেত্রেই, ডায়াবেটিক Nephropathy সংঘটন উচ্চ রক্ত ​​শর্করা এর সাথে সম্পর্কিত করা হয়. রক্তে চিনির সুনিয়ন্ত্রিত না থাকে, তাহলে উচ্চ রক্ত ​​শর্করা এবং বর্ধিত adanced গ্লাইকেশন বিক্রিয়াই শেষ পণ্য mesangial কোষ এবং বর্ধিত ম্যাট্রিক্স বিস্তার হতে পারে. mesangial এলাকায় প্রসারিত হবে, যা ডায়াবেটিক Nephropathy সংঘটন হতে পারে.
তৃতীয় ফ্যাক্টর উচ্চ রক্তচাপ হয়. উচ্চ রক্তচাপ ডায়াবেটিক Nephropathy সঙ্গে কোন সরাসরি সংযোগ রয়েছে. কিন্তু উচ্চ রক্তচাপ (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগ) পর্যায় microalbunminuria যখন সেখানে, উচ্চ রক্তচাপ রেনাল ফাংশন ক্ষয়, যা ডায়াবেটিক Nephropathy কারণ হতে পারে.
চতুর্থ ফ্যাক্টর জেনেটিক কারণের হয়. যার বাবা ডায়াবেটিক Nephropathy ছিল আরও যাদের বাবা ডায়াবেটিক Nephropathy না সঙ্গে তুলনা ডায়াবেটিক Nephropathy আছে সম্ভবত মানুষ.
পঞ্চম ফ্যাক্টর বৃদ্ধি রক্ত ​​সান্দ্রতা এবং মাইক্রো-প্রচলন ব্লক. রক্তের সান্দ্রতা এবং মাইক্রো-প্রচলন ব্লক সহজে থ্রম্বাস হতে পারে. একবার থ্রম্বাস অস্তিত্ব আসে, রেনাল Unites রক্ত ​​এবং অক্সিজেন এর অপ্রতুলতা হবে. প্রস্রাবে প্রোটিন বৃদ্ধি করবে এবং রেনাল ফাংশন প্রত্যাখ্যান করবে.
ষষ্ঠ ফ্যাক্টর উচ্চ প্রোটিন খাদ্য. এটি একটি ফ্যাক্টর যা কিডনি থেকে আরও বোঝা আনতে পারেন, এবং কারণ আবর্ত হয়. তাই ডায়াবেটিক Nephropathy রোগীদের জন্য, প্রোটিন খাওয়ার 40g চেয়ে বেশি হওয়া উচিত নয়.

গত ফ্যাক্টর হাইপারলিপিডেমিয়া, যা ডায়াবেটিক Nephropathy সঙ্গীদের মধ্যে প্রচলিত হয়. হাইপারলিপিডেমিয়া রেনাল glomerular স্ক্লেরোসিস প্রচার এবং ডায়াবেটিক Nephropathy উন্নয়ন ত্বরান্বিত করতে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor