2016年4月20日星期三

  IgA Nephropathy আচরণ ইমিউনোথেরাপি দ্বারা


  ধৈর্য্যশীল পুরুষ, আট বছর বয়সী
  ফলে পরীক্ষা যখন ভর্তি: প্রস্রাবের প্রোটিন (+ +), উভয় নিম্নবাহু সঙ্গে কোন শোথ, সিরাম creatinine 321, ইউরিক এসিড 582ummol / এল.
  গ্লমেরুলাস নেফ্রাইটিস: যেমন ধরা
  ডাক্তার রোগীর পরিবারকে জানান রোগীর অপুষ্টি, যা বৃদ্ধি মন্থর বাড়ে হয়েছে যে, এবং যে তারা রোগীর দৈনন্দিন খাদ্য এবং পুষ্টি একটি যুক্তিসঙ্গত বিন্যাস অবধান করা উচিত. বিশেষজ্ঞদের এবং মামলায় আলোচিত ভারপ্রাপ্ত ডাক্তার পর, তারা ইমিউনোথেরাপি একটি সময়সূচী না করার সিদ্ধান্ত নিয়েছে.
  (-), সিরাম creatinine 100, ইউরিক এসিড 320, প্রায় স্বাভাবিক অবস্থার থেকে পুনরুদ্ধার তিনদিন পরে ইমিউনোথেরাপি পর, কোন অসুস্থতা পুনরাবৃত্তি, প্রস্রাব প্রোটিন সঙ্গে হয়.
  পরে ইমিউনোথেরাপি রোগীর শরীরের মধ্যে পাল্টে যাওয়া, তা ক্ষতিগ্রস্ত রেনাল এর ক্ষত সম্মুখের স্থাপন করিবে, এবং নিম্নলিখিত কর্ম খেলা: রেনাল স্বকীয় ঘর মেরামত, নতুন স্বকীয় কোষ উৎপন্ন, কিডনি ইস্কিমিয়া নিষ্কাশন ইমিউনোথেরাপি এবং কিডনি রোগ মন্তব্য যে বিশেষজ্ঞরা এবং অক্সিজেনের অভাব, এইভাবে IgA Nephropathy রোগীর রেনাল আর্টারি সর্বস্তরে প্রসারিত, স্থানীয় microcirculation বাধা উন্নত, কিডনি কার্যকর রক্তসঞ্চালন বৃদ্ধি, স্থানীয় বিপাক বৃদ্ধি, ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ মেরামত করতে ত্বরান্বিত; ফাইব্রোসিস আবেগপূর্ণ ক্ষতি দ্বারা সৃষ্ট হাইপারটেনশন পর্যায় মওকুফ.

  এই সময়ের মধ্যে, ইমিউনোথেরাপি IgA রোগীর পুরো শরীর রক্তনালীগুলোতে প্রসারিত করতে পারেন, পুরো শরীরের microcirculation বাধা উন্নত, পুরো শরীর অবরোধমুক্ত এর রক্তসংবহন উন্নীত করা, পুরো কিডনি রোগ দ্বারা সৃষ্ট শরীরের অক্সিজেনের অভাব উন্নত. ইমিউনোথেরাপি এছাড়াও পাচক রস ঝরানো করতে, ক্ষুধা এবং অনাক্রম্যতা উন্নতি, এইভাবে IgA রোগীর দেহ উন্নত, এবং পথ সুগম পরিপাক ইমিউনোথেরাপি মধ্যে microcirculation বাধা উন্নত করতে পারেন, রেনাল ফাইব্রোসিস দ্বারা সৃষ্ট মহাশ্রোত শ্লৈষ্মিক ঝিল্লী এর শোথ মওকুফ উন্নীত অসুস্থতা অবস্থার আরও পুনরুদ্ধার. যখন কিডনি ভাল প্রস্তুত করা, প্রস্রাব প্রোটিন অদৃশ্য হয়ে যাবে এবং creatinine (উচ্চ creatinine শ্রেনী) ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে দেব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor