2016年4月11日星期一

  দূরে পালটান, nephrotic সিন্ড্রোম, পুরুষ, 55 থেকে


  Nephrotic সিন্ড্রোম তার পালটান কারণে প্রধানত আমাদের কষ্ট. অনেকগুলি ক্ষতিগ্রস্থদের ক্রনিক কিডনি রোগ (CKD) এই ধরনের সঙ্গে পোড়ো হয় এবং একটি প্রতিকারও জন্য সচেষ্ট হয়, কিন্তু কিছুই তারা জানতে পারেন. এই জনাব দেং, যারা বহু বছর ধরে ক্রনিক কিডনি রোগ কি নিদারুণ যন্ত্রণাই হয়েছে, যখন চিরস্থায়ী পালটান সঙ্গে মুখোমুখি না হওয়া পর্যন্ত তিনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আসেন লোকসানে সম্পূর্ণভাবে মতানুযায়ী.
  নাম: দেং ইউয়ান
  লিঙ্গ পুরুষ
  বয়স: 55
  রোগ নির্ণয়: nephrotic সিন্ড্রোম, ক্রনিক রেনাল ব্যর্থতা (অ ক্ষতিপূরণের পর্যায়ে)
  শর্ত Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে হাসপাতালে ভর্তি হওয়ার আগে: বেশ কয়েক বছর আগে এক দিন, জনাব দেং ঠাণ্ডা লেগেছে, এবং যখন তিনি চিকিত্সা করা হয়েছে, তিনি দেখেন তিনি তার চোখের পাতা এবং কম চেহারা প্রায় ফোলা হয়েছে. তিনি একটি পরীক্ষা ছিল এবং এটা proteinuria তিনটি প্লাস চিহ্ন (Proteinuria এবং কিডনি রোগ) যা একটি ইতিবাচক ফল বোঝায় দেখিয়েছেন এবং শর্ত ইতিমধ্যে গুরুতর ছিল. তিনি শীঘ্রই একটি হাসপাতালে গিয়ে ডাক্তারদের ক্রনিক কিডনি রোগ হিসেবে তাকে ধরা, তার হরমোন ওষুধ দান. তিনি জানতেন যে, হরমোন অনেক পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে এবং তিনি তাই বড়ি নিতে অনীহা প্রকাশ করলেন. তবে চিকিৎসকরা তাকে সুপারিশ এটা নিতে করেনি এবং তারা বলল রোগ এই হরমোন দ্বারা নিরাময় করা হবে. প্রথমে তিনি diuretics গ্রহণ এবং তারপর তার ফুলা অদৃশ্য. তিনি এত খুশি হয়ে ভাবলাম কি তিনি একটি বাস্তব রোগ ছিল না এবং সহজে সহজ ঔষধ দ্বারা চিকিত্সা করা যায়, এবং তিনি এমনকি জানেন না তিনি রোগ কি ধরনের পেয়েছেন. বেশ কয়েক সপ্তাহ পরে, আবৃত্ত ফোলা এবং এই সম্পূর্ণরূপে তার কল্পনার বাইরে ছিল. তিনি ভয় অনুভব করেন এবং কোন উপায় নেই কিন্তু সেই হরমোন আবার গ্রহণ ছিল. এই সকলই কয়েকবার আবৃত্ত এবং তারপর তিনি নিজেই ঔষধ কারণ অস্বস্তিকর পাওয়া. তিনি হরমোন কোন নিতে চায়নি, তাই তিনি ইন্টারনেট অনুসন্ধান করা এবং তারপর তিনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে পাওয়া. অনলাইন এবং টেলিফোনের মাধ্যমে ডাক্তারদের সঙ্গে পরামর্শ ও সহকারী সঙ্গে কথা বলার পর তিনি সিদ্ধান্ত হাসপাতালে এসেছিলেন করেছেন. এখন তিনি মনে করেন, সবচেয়ে সঠিক সিদ্ধান্ত তিনি তৈরি করা হয়েছে কারণ তিনি খুব বেশী মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রাপ্তির পর রোগের সঙ্গে বিচলিত করা হবে না. রক্তে প্রোটিন তাঁর মোট ভলিউম 42g / এল হয়, সিরাম creatinine 278μmol / এল, এবং 24 ঘন্টায় মধ্যে প্রস্রাবে প্রোটিন 3.3g হয়, প্রস্রাব আউটপুট 24 ঘন্টার মধ্যে 2800ml হয়. তিনি ভালো অনুভব কারণ সবচেয়ে বিরক্তিকর শোথ বিলুপ্ত হয়েছে. দু'মাস পর তিনি হাসপাতাল থেকে বের করে দেয়া হয়, ফলো আপ কর্মীদের নির্দিষ্ট শর্ত জানতে তাকে ডাকলেন এবং তারা যে পেয়েছিলাম Mr.Deng জন্য, এখন পর্যন্ত, তাই ভাল.

  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy চীনা ওষুধ নিয়ে গঠিত এবং প্রথাগত চীনা ঔষধ এবং সংশ্লিষ্ট সংস্কৃতির একটি সুপার উত্তরাধিকার হয়. ক্রনিক কিডনি রোগ (CKD) একটি বরং দীর্ঘ কোর্স এবং পশ্চিমী ঔষধ সবসময় এটা দিকে অসহায়ভাবে মতানুযায়ী দখল. আপনি চীনা ওষুধ সাথে পরিচিত হয়ে নিন, তাহলে আমি নিশ্চিত যে আপনি খুব এটা করতে আগ্রহী হতে হবে, এবং হিসাবে আপনি চান আপনি সব পার্শ্ব প্রতিক্রিয়া এড়াতে পারবেন. এছাড়াও, কোন প্রশ্ন, আমার সাথে আলাপ করতে আমার মেইলিং বিনা দ্বিধায়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor