2016年4月7日星期四

 উপাদানগুলোও কোন ক্রনিক কিডনি রোগের উন্নয়ন ত্বরান্বিত করতে পারেন

 
  কি কিডনি রোগ খারাপ হতে পারে? আমরা এই বিষয়গুলো সম্পর্কে ভালো জ্ঞান থাকে, তাহলে আমরা কিছু প্রতিরোধমূলক ব্যবস্থা নিতে এবং কিডনি রোগের উন্নয়ন মন্দীভূত পারেন. এখানে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের বিশেষজ্ঞদের সাম্প্রতিক বছরের ক্লিনিকাল পর্যবেক্ষণ অনুযায়ী সাধারণ পরিচিতি দিতে হবে.
  রেনাল ইস্কিমিয়া: বিষয়গুলি যা অপর্যাপ্ত সংবহন রক্ত ​​ভলিউম হতে পারে, কিডনি রোগ খারাপ হবে. এই বিষয়গুলি নিরুদন, অপারেশন, and so on ধারণ করে.
  রেনাল বিষক্রিয়া: আমাদের দৈনন্দিন জীবনে, রেনাল বিষক্রিয়া জন্য প্রধান করণ ঔষধ যা রোগীর শরীর থেকে বেশ প্রতিকূল এবং কিডনি ক্ষতি তীব্রতর করা হয়.
  সংক্রমণ: সংক্রমণ একটি প্রধান ফ্যাক্টর যা কিডনি রোগের অগ্রগতি প্রভাবিত করতে পারে. ত্বক, শ্লৈষ্মিক ঝিল্লী বা টনসিলের সংক্রমণ সমস্ত সৃষ্টি বা প্রস্রাবে রক্ত ​​প্রধান লক্ষণ সঙ্গে কিডনি ক্ষতি তীব্রতর করা যেতে পারে. যদি ইনফেকশন বেশ সিরিয়াস, রেনাল ব্যর্থতা সৃষ্ট হতে পারে.
  গর্ভাবস্থা: যদি কিডনি রোগ সঙ্গে রক্তচাপ এবং গর্ভবতী মহিলার রেনাল ফাংশন স্বাভাবিক গর্ভাবস্থা কিডনি ক্ষতি সুস্পষ্ট স্নেহ কারণ হবে না. কিন্তু যদি উচ্চ রক্তচাপ এবং রেনাল ফাংশন পতন ঘটেছে, গর্ভাবস্থা, রোগীর রোগের বড় স্নেহ দেব এমনকি অন্যান্য রোগ ঘটাচ্ছে.

  আমি উপরের তথ্য আপনি সাহায্য করতে পারেন আশা করি. যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে দয়া করে আমাকে ইমেইল পাঠান. আপনি একটি ভাল স্বাস্থ্য কামনা করি!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor