2016年4月5日星期二

মাত্রাধিক খাটুনি IgA Nephropathy প্রবৃত্ত পারি


IgA Nephropathy একটি টিপিক্যাল দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে এবং প্রায় 70% রোগীর দীর্ঘমেয়াদী ক্লান্তি কারণে এবং কাজের উপর এই ভোগা. যাই হোক না কেন আপনি একটি চিত্রতারকা, ক্রীড়ক বা সাধারণ মানুষ হয়, দীর্ঘ মেয়াদী ভারাক্রান্ত সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলি IgA Nephropathy কারণ এক পরিণত হয়েছে. তারপর কি মাত্রাধিক খাটুনি এবং IgA Nephropathy এবং কিভাবে খারাপ অবস্থায় তার প্রকোপ বৃদ্ধি রোধ করার মধ্যে লিঙ্ক?
যখন আমরা ক্লান্ত হয়, একসঙ্গে উচ্চ কাজের চাপ ও মানসিক চাপ দিয়ে, আমাদের অনাক্রম্যতা শান্ত কম হবে এবং আমরা খুব সহজেই তার চেহারা বা মুখ, proteinuria এবং এমনকি উচ্চ রক্তচাপ, ভীরু বা অন্য discomforts উপর ফোলা উচ্চ শ্বাস নালীর রোগ পেতে পারেন. এই সকল শর্ত বৃহদায়তন অনাক্রম্য প্রতিক্রিয়া এবং বৃহদায়তন ইমিউন কমপ্লেক্স উত্পাদিত করা যাবে ধারণ করে. যাইহোক, এই উপসর্গ সাধারণত মানুষ উপেক্ষিত হয় এবং তারা তাদের রক্তচাপ নিরীক্ষণ না এবং তাদের ডাক্তার দেখতে না, কারণ অধিকাংশ মানুষ মনে করেন তারা বিশ্রাম পর স্বাভাবিকভাবেই পুনরুদ্ধার করতে পারেন. ফলে, তাদের শর্ত কঠোর সাধারণ ফুলে, hematuria এবং তীব্র রেনাল বৈকল্য মধ্যে তীব্রতর করা.
ব্যাপক ক্ষেত্রে দেখা যায় যে, IgA Nephropathy একটি খুবই সাধারণ কিডনি রোগ হয় এবং সাধারণত একটি অতিপ্রাকৃত উন্নয়ন আছে, তাই এটা কমই প্রাথমিক পর্যায়ে সনাক্ত করা হয়. অনেক রোগী জানেন না যখন তারা এই রোগ দ্বারা আক্রান্ত হতে শুরু. যখন তারা গুরুতর discomforts কারণে তাদের ডাক্তার দেখাতে, তাদের বিবৃতি সাধারণত সাম্প্রতিক দিন মাত্রাধিক খাটুনি হয়. অতএব, যারা মানুষের অত্যধিক মানসিক চাপ আছে এবং ক্লান্তি সাচ্ছন্দ্য বোধ জন্য, তারা প্রথম দিকে সতর্কতা এবং ভারসাম্য কাজ নিতে এবং বিশ্রাম করা উচিত. বিশেষ করে চিত্তবিনোদনকারী জন্য, তারা সাধারণত বিশেষ অবস্থার মধ্যে কাজ আছে, তাই তারা গরম রাখা এবং ঠান্ডা এড়াতে প্রয়োজন. ঠান্ডা এবং অন্যান্য discomforts প্রদর্শিত, অনেক মনোযোগ দেওয়া উচিত, তাহলে তারা তাড়াতাড়ি বিশ্রাম ও সঠিক চিকিৎসার নিতে হবে. এবং ঐ লোকদের জন্য আঁট কাজে নিয়োজিত, তারা যথেষ্ট পুষ্টি গ্রহণ করা এবং সঠিক ব্যায়াম নিতে তাই অনাক্রম্যতা উন্নতি করা উচিত. একবার সেখানে অবয়ব বা দন্ড ফোলা হয়, কমে প্রস্রাব ভলিউম, ভীরু এবং অন্যান্য শর্ত যা রেনাল বৈকল্য ইঙ্গিত হতে পারে, রোগীদের পেশাদারী হাসপাতালগুলোতে প্রথম ও সঠিক চিকিৎসার নিতে বড় স্বাস্থ্য সমস্যা এড়াতে হবে.
চিকিত্সা ক্ষেত্রে দেখা যায় যে, প্রথম প্রতিরোধ কার্যকরভাবে IgA Nephropathy এড়াতে পারবেন কঠোর শর্ত মধ্যে বিরক্তিকর, এবং আরো হালকা শর্ত এবং আরো প্রম্পট চিকিত্সা দিতে পারেন, রোগীদের নিশ্চয় মূত্রবিষদুষ্টতা সংঘটন কমাতে পারেন এবং বাস একটি লম্বা সময়. রোগীদের প্রাথমিক পর্যায়ে সতর্কতা নিচে নিতে পারেন: রোগীদের প্রতিদিন এবং হার্ট বীট ব্যায়াম আধা ঘন্টা সময় লাগতে পারে প্লাস বয়স সমান 170 মান. খুব শুরুতে রোগীরা ধাপে ব্যায়াম পদক্ষেপ গ্রহণ করা উচিত, এবং রোগীদের হাঁটা, জগিং, Taiji এবং অন্যান্য হালকা ব্যায়াম নিতে পারেন. অনেকে মনে করেন রেনাল ব্যর্থতা রোগীদের ব্যায়াম গ্রহণ করা উচিত নয়, কারণ তারা মনে ব্যায়াম অসুস্থতা শর্ত তীব্রতর করা যেতে পারে. অসুস্থতা আমাকে পরিশ্রান্ত করতে পারে যখন আপনি শুধু ব্যায়াম নিতে কিন্তু যতদিন না পর্যন্ত আপনি খেতেই, আপনার সংবিধান নিশ্চয় উন্নত করতে পারেন. এছাড়া রোগীদের পথ্য অবধান করা উচিত. রেনাল ব্যর্থতা ঘটলে মানুষের শরীর ও বিষ মানুষের শরীরে, সবচেয়ে টক্সিনের জড়ান যখন. এই বিষক্রিয়াগত মাথাব্যথা প্রোটিনের বিপাকীয় পণ্য যাতে রোগীদের প্রয়োজন খাদ্য ভোজনের সঠিকভাবে নিয়ন্ত্রণ হয়.

রোগীদের তাদের প্রয়োজনীয়তা IgA nephropathy সম্পর্কে বৈজ্ঞানিক স্বীকৃতি এবং তাদের অল্প সময়ে সতর্কতা অবলম্বন যাতে অধোগমন গতি সঠিকভাবে পরিবর্তন করা যাবে. অতিরিক্ত তথ্যের জন্য, আপনি আমাকে ইমেইল করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor