2016年4月13日星期三

পলিসিস্টিক কিডনি রোগ একটি অবিশ্বাস্য কেস


  পলিসিস্টিক কিডনি রোগ একটি অবিশ্বাস্য কেস
  পলিসিস্টিক কিডনি রোগ অনেক ক্ষেত্রে হয়তো আপনি শুনেছেন. যাইহোক, মন্থন কেউ হয়? যদি তা না হয়, দয়া করে এই জন্য আপনার মনোযোগ দিতে, এবং আমি বিশ্বাস করি এটা আপনি আপনার দম ধরে করতে হবে.
  মানুষ প্রায়ই বলে যে চীনা ওষুধ ধীরে ধীরে কার্যকর, কিন্তু যে সত্যিই কেস? নিম্নলিখিত ক্ষেত্রে বিশ্লেষণ এবং আমি নিশ্চিত আপনি সত্য উত্তর পাবেন আছি.
  মেলোডি, একটি বত্রিশ বছর বয়সী ভদ্রমহিলা, ফিলিপাইন থেকে আসে. যখন তিনি অ 4th, 2011 সালে চেষ্টা ধারনা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আগত, একটি সম্পূর্ণ শারীরিক চেকআপ দেওয়া হয়েছিল. রেনাল পরীক্ষা: পলিসিস্টিক কিডনি রোগ. রাইট কিডনি: 126 * 53 * 45mm. বাম কিডনি সর্ববৃহৎ আম: 48 * 35mm. বাম কিডনি: 162 * 59 * 48mm. ডান কিডনি সর্ববৃহৎ আম: 55 * 46mm. CDFI: রক্ত ​​প্রবাহ সংকেত স্বতন্ত্র দেখিয়েছেন. তাছাড়া, অনেক সামান্য পাথর তার কিডনি মধ্যে সনাক্ত হয়েছে.
  দ্বিতীয় দিন থেকে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দিনে তিনবার এবং পঁয়তাল্লিশ মিনিট প্রতিটি সময় জন্য Melody দ্বারা ব্যবহৃত হয়. চীনা ওষুধ যা রেনাল পাথর এ কাজ করে ক্বাথ দিনে দুবার নিয়ে যাওয়া হয়. এছাড়া কিছু পশ্চিমা ওষুধ সহযোগিতা থেরাপি হিসেবে ব্যবহার করা হয়.
  এক সপ্তাহ পরে, রেনাল পরীক্ষায় দেখিয়েছেন: রাইট কিডনি: 126 * 50 * 53mm. বাম কিডনি সর্ববৃহৎ আম: 47 * 40mm. বাম কিডনি: 146 * 58 * 54mm. ডান কিডনি সর্ববৃহৎ আম: 52 * 45mm. CDIF: ভাল রেনাল রক্ত ​​সংকেত.

  এখন, আপনি আপনার উত্তর অর্জিত হয়েছে? হিসাবে এটি সক্রিয় আউট, চীনা ঔষধ প্রভাব ধীরে ধীরে সময় লাগবে না. পরীক্ষার তুলনা ফলাফল আগে এবং চিকিত্সার পর চীনা ঔষধ জন্য শ্রেষ্ঠ কৈফিয়তদানকারী হয়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের জন্য ঐন্দ্রজালিক সূত্র. স্বাভাবিক পরিস্থিতিতে, সিস্ট বৃহদাকার উচিত ছিল; তবে, মাইক্রো-চীনা Osmotherapy রুটিন ভঙ্গ. এটা শুধু সিস্ট পরিবর্ধন সামলান না, এটা তাদের সংকুচিত. এই ক্ষেত্রে দেখার পর পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের, আপনি আপনার রোগ চিকিত্সায় বিশ্বাস আছে?

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor