2016年4月13日星期三

ইমিউনোথেরাপি মাধ্যমে ক্রনিক কিডনি রোগ থেকে উত্তেজনাপূর্ণ রিকভারি


  পেশেন্ট: বব
  লিঙ্গ পুরুষ
  বয়স: 37 বছর বয়সী
  দেশ: নিউজিল্যান্ড
  রোগীর তথ্য: বব প্রায় দু-বছর উচ্চরক্তচাপ ছিল. যার ফলে, যখন তিনি ভাল হিংস্র না, তিনি সবসময় মনে হয়েছে এটা তার রক্ত ​​চাপ সৃষ্টি হয়. এক বছর আগে, সে আবার অস্বস্তি বোধ. স্বাভাবিক সময় হিসেবে তিনি যদিও এটা উচ্চ রক্তচাপ সৃষ্টি হয়, তাই তিনি তার hypotensor নিলেন রক্তচাপ নিয়ন্ত্রণ করতে হবে. যাইহোক, বেশ কিছু দিন পরে, যেমন ক্লান্তি, অনিদ্রা, এবং তার legas প্রায় ফোলা হিসেবে আরো কিছু গুরুতর লক্ষণ দেখা যায়. আরো কি, তিনি দেখেছিলেন যে, তার প্রস্রাব লাল চালু. তিনি ভয় পেয়ে গিয়েছিলাম এবং উপলব্ধি করেন যে, তিনি কিছু গুরুতর রোগ পেতে হবে, তাই তিনি স্থানীয় হাসপাতালে গিয়ে শারীরিক পরীক্ষা করতে.
  ফলাফল দেখায়: রক্তের চাপ: 190 / 110mmHg, urinalysis: protein2 + গ্রস hematuria, মোট প্রোটিন 50,97, অ্যালবুমিন: 28,33, সিরাম রক্ত ​​346umol / এল, ইউরিক অ্যাসিড: 442.8mmol / এল, কে + + 5.7, Na থেকে + 140,8.
  রোগ নির্ণয়: মঞ্চে চার ক্রনিক কিডনি রোগ, উচ্চ রক্তচাপ.
  স্থানীয় হাসপাতালগুলোতে চিকিত্সার একটা সময়ের মধ্য দিয়ে, সে সন্তোষজনক ফলাফলের গ্রহণ করল না, যাতে তিনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে স্থানান্তর করা হয়.
  চিকিত্সা: পর বব মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা সংসর্গী ইমিউনোথেরাপি পেয়েছি, তার রোগ সুনিয়ন্ত্রিত ছিল.
  রক্তের চাপ: 130 / 80mmHg, urinalysis: প্রোটিন + কে + 4.3, প্লাজমা এলবুমিন: 40g / এল, Creatinie (উচ্চ creatinine মাত্রা): 270umol / এল, স্থূল hematuria অদৃশ্য.
  এক্সপার্ট মন্তব্য নেই: ইমিউনোথেরাপি নতুন চিকিৎসা পদ্ধতি, এবং এটা, রোগের বিভিন্ন ধরণের আচরণ বিশেষত কিডনি রোগের চিকিত্সা করার জন্য গৃহীত হয়েছে. ইমিউনোথেরাপি আমাদের অঙ্গ প্রয়োজনীয় বিভিন্ন কোষের মধ্যে পার্থক্যকারী একটি বিশেষ ক্ষমতা আছে. যার ফলে, যখন আমরা রোগীর শরীরে প্রবেশ Immunotherapys উদ্বুদ্ধ, তারা সুস্থ রেনাল কোষে পার্থক্য Necrotic রেনাল স্বকীয় কোষের জায়গা নিতে হবে. এই নবজাত কোষ, তাদের কার্যাবলী খেলতে যাতে কোনোভাবে রেনাল ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন Necrotic কোষ প্রতিস্থাপন. এছাড়া কিছু কারণের মুক্তি Necrotic স্বকীয় কোষের পার্শ্ববর্তী কোষ উদ্দীপিত দ্বারা ইনজেকশনের Immunotherapys এছাড়াও ক্ষতিগ্রস্ত রেনাল টিস্যু মেরামত করতে পারেন. যার ফলে, ইমিউনোথেরাপি কিডনি রোগ কার্যকরভাবে আচরণ করতে পারেন.
  উপরন্তু, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy শ্রেষ্ঠ সহকারী চিকিত্সা, কারণ এটি রক্তনালীসমূহ, বিরোধী প্রদাহজনক, বিরোধী তঞ্চন, এবং অধ: পতিত সম্প্রসারণ বিভিন্ন ফাংশন রয়েছে. এই ফাংশন, বিশেষত রক্তনালীসমূহ সম্প্রসারণ, রক্তচাপ হ্রাস করতে সাহায্য করতে পারে. অতএব, চিকিত্সার সময়, মাইক্রো-চীনা মেডিসিন Osmoterapy এছাড়াও একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে.
  Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, প্রায় সব রোগীর সুস্পষ্ট চিকিত্সার প্রভাব গ্রহণ, এবং এই তাদের ভবিষ্যৎ জীবনের জন্য একটি বড় আশা নিয়ে আসে. আপনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বা আমাদের থেরাপির সম্পর্কে আরো জানতে wan, তাহলে আমাকে ইমেইল করুন.

 

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor