2016年4月13日星期三

রেনাল অপ্রতুলতা রোগীদের রিকভারি


  ব্যারি একটি মজার ভারতীয়. প্রায় এক বছর আগে, সে মাথা ব্যাথা এবং মাথা ঘোরা উপসর্গ ছিল. যার ফলে, তিনি তার এক বন্ধু, আরভিন দেখার জন্য গিয়েছিলাম. আরভিন তাদের শহরে একজন ডাক্তার, এবং তিনি ব্যারি বলেন যে মাথা ব্যাথা অনেক কারণের দ্বারা সৃষ্ট হতে পারে এবং তিনি শারীরিক পরীক্ষা করতে হাসপাতালে যেতে হবে. যাইহোক, ব্যারি তার মনের মধ্যে আরভিন কথাগুলো করা হয়নি, তাই তিনি শুধু একা তার রোগ বাম.
  প্রায় পাঁচ মাস আগে, ব্যারি পাওয়া সে এত ঠান্ডা ভয়. তিনি তার প্রিয় তরকারি চাল সহ কিছু খেতে চান না. তাছাড়া, তিনি রাতে প্রস্রাব করার বেশ কয়েকবার আপ পেতে ছিল. যাতে তার সাথে ভুল খুঁজে বের করার জন্য, তিনি হাসপাতালে যান. হাসপাতালে, ডাক্তার তাকে অনেক প্রশ্ন করলেন এবং তারপর তিনি শারীরিক পরীক্ষা করতে পরামর্শ দেওয়া হয়. পরীক্ষার ফলাফলের দেখিয়েছেন: রক্তচাপ: mmHg 160/90. প্রস্রাব প্রোটিন: ++. সিরাম Creatinie: 350umol / এল. প্রস্রাবের নাইট্রোজেন: 17.06mmol / এল. Creatinine ক্লিয়ারেন্স রেট: 43.7ml / মিনিট. সিদ্ধাই রক্ত ​​- + +. ব্যারি ক্রনিক কিডনি রোগ এবং রেনাল অপ্রতুলতা সঙ্গে ধরা পড়েছিল. সেই দিন থেকে, ব্যারি অনেক হাসপাতালে হয়েছে সমাধান চাইতে, তবে সে ব্যর্থ হয়েছে. ইন্টারনেটে তার রোগের চিকিত্সা সম্পর্কে তথ্য অনুসন্ধানের মাধ্যমে, ব্যারি আমাদের হাসপাতাল এবং আমাদের থেরাপির অন্তর্ভুক্ত.
  আমাদের হাসপাতালে, তার অসুস্থতা শর্ত এবং শারীরিক অবস্থা অনুযায়ী, ব্যারি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি গ্রহণ করার সুপারিশ করা হয়. পরে ব্যারি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথমবার পেয়েছে, সেখানে কোন সুস্পষ্ট চিকিত্সার প্রভাব ছিল. ব্যারি খুব হতাশ হয়েছি. তিনি তার রোগ ঘেঁষা আবার চিন্তিত এবং সে কি করতে হবে তা জানি না. তার চিন্তা শেখার পর, তার প্রধান ডাক্তার এসে তাঁকে সান্ত্বনা দিলে: ব্যারি, ছেড়ে দিতে হবে না. আমাকে এবং আমাদের থেরাপির বিশ্বাস কর; আমরা আপনাকে আবার একটি সুখী জীবন যাপন করতে পারে.
  নিম্নলিখিত কয়েক দিনের, যখন ব্যারি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বিতীয় সময় পেয়েছি, কিছু পরিবর্তন দেখা যায়. যেমন মাথা ব্যাথা এবং মাথা ঘোরা হিসাবে উপসর্গ উপশম. ব্যারি খুব খুশি হয়েছিলাম. এক মাস আগে, ব্যারি ইমিউনোথেরাপি পেয়েছেন, এবং তার অসুস্থতা অবস্থার অনেক উন্নতি হয়েছে. পরীক্ষায় দেখিয়েছেন: creatinine: 180umol / এল, প্রস্রাব প্রোটিন: - + +.

  ব্যারি প্রায় তার রোগ থেকে উদ্ধার, তাই সে তার দেশে ফিরে আসে. ব্যারি Shijiazhuang মধ্যে কিডনি রোগ হাসপাতালের মত ক্ষেত্রে খুবই সাধারণ. অতএব, ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের, আপনার আস্থা হারাবেন না. যতদিন আপনি কার্যকর চিকিত্সা গ্রহণ পীড়াপীড়ি হিসাবে, আপনি সর্বশেষ হিসাবে সন্তোষজনক ফলাফলের পাবেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor