2016年4月8日星期五

 ক্রনিক কিডনি রোগ (CKD) মধ্যে শোথ কারণসমূহ


  দীর্ঘমেয়াদী ফুলা আমাদের মনে হচ্ছে, তখন আমরা সবসময় চিন্তা আমরা ক্রনিক কিডনি রোগ (CKD) ভোগা এবং কারণ শোথ কিডনি রোগের সাধারণ উপসর্গ এক হল. আচ্ছা, তাহলে কেন ক্রনিক কিডনি রোগে ভুগছে মানুষ শোথ আছে? কিডনি রোগ শোথ কারণগুলো কী কী?
  শোথ টিস্যু মধ্যে অত্যধিক তরল ধারণ দ্বারা সৃষ্ট হয়. ক্রনিক কিডনি রোগে ভুগছে মানুষ প্রদর্শনে শোথ বিভিন্ন আবেগপূর্ণ প্রক্রিয়ার মধ্য দিয়ে সৃষ্ট হতে পারে.
  প্রথম সব, ক্রনিক কিডনি রোগ মধ্যে শোথ প্রোটিন বৃহৎ পরিমাণ বিরাট ক্ষতি থেকে arise তে পারে. প্রোটিন আমাদের স্বাভাবিক কার্যক্রম বজায় রাখার প্রয়োজনীয় পদার্থের অন্যতম. যখন কিডনি ক্ষতিগ্রস্ত হয়, রক্তে প্রোটিন বৃহৎ পরিমাণ আউট অবাঞ্ছিতভাবে এবং প্রস্রাবের সঙ্গে বরাবর আমাদের শরীর থেকে বের হয়ে যেতে হয়. রক্তে প্রোটিনের হ্রাস আমাদের রক্তের দ্রবীভূত পদার্থ ঘনত্ব ফেলিব. ভিতরে এবং রক্তনালী বাহিরে মধ্যে দ্রবীভূত পদার্থ ঘনত্ব ভারসাম্য রাখার জন্য, রক্ত ​​আরো এবং আরো তরল ক্ষরান এবং টিস্যু ঢোকা এবং এর ফলে, শোথ প্রদর্শিত হবে. (ফোলা এবং কিডনি রোগ)
  দ্বিতীয়ত, শোথ কমে glomerular পরিস্রাবণ হার থেকে হতে পারে. glomerular পরিস্রাবণ হার হ্রাস মানে কম রক্ত ​​প্রবাহ গ্লমেরুলাস দ্বারা ছাঁকা করা যেতে পারে. আমাদের কিডনি রেচন ফাংশন আছে এবং গ্লমেরুলাস হ্রাস দ্বারা নির্গলিত রক্ত ​​প্রবাহ, তরল আমাদের কিডনি দ্বারা কারামুক্ত তদ্বারা হ্রাস.
  তৃতীয়ত, ক্রনিক কিডনি রোগ মধ্যে শোথ কারণ এছাড়াও আমাদের শরীরে সোডিয়াম স্মৃতিশক্তি এবং জল অন্তর্ভুক্ত. সাধারণভাবে, সোডিয়াম এবং পানি প্রায় নিরানব্বই শতাংশ রেনাল tubules দ্বারা reabsorbed হবে. তবে বর্ধিত glomerular পরিস্রাবণ হার মত কিছু কারণের কারণ, অনেক বেশি পানি এবং সোডিয়াম reabsorbed এবং আমাদের শরীরের মধ্যে জল এবং সোডিয়াম স্মৃতিশক্তি নেতৃস্থানীয় এবং পরিণামে, শোথ প্রদর্শিত হয়.

  কারণ আমরা উপরোক্ত ক্রনিক কিডনি রোগ মধ্যে শোথ এর প্রধান কারণ. যদি সেখানে কিছু অস্পষ্ট বা আপনি শোথ বা ক্রনিক কিডনি রোগ সম্পর্কে আরও জানতে চান, আপনি আমাকে এই ঠিকানায় ইমেইল বা আমাদের পরামর্শক অনলাইন সঙ্গে পরামর্শ করতে পারেন, আমরা আপনাকে সাহায্য করতে আমাদের যথাসাধ্য চেষ্টা করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor