2016年4月21日星期四

গ্লমেরুলাস নেফ্রাইটিস ঔষধপত্র


  গ্লমেরুলাস নেফ্রাইটিস autoimmunity প্রতিক্রিয়া রোগ জন্যে. অনেক কারণের, ব্যাকটেরিয়া, ভাইরাস, পরজীবী এবং মাদক দ্রব্য যা প্যাথোজেন বলা হয় মত ফলে. যখন তারা মানব দেহের মধ্যে আক্রমণ, শরীরের প্রতিরক্ষার ইমিউনোথেরাপি ঐ প্যাথোজেন প্রতিহত করার কিছু উপাদান উৎপন্ন করবে, এবং এই উপাদান উত্পাদিত অ্যান্টিবডি বলা হয়. প্রতিরক্ষা প্যাথোজেন করার প্রক্রিয়ায়, অ্যান্টিবডি illed, গ্লমেরুলাস নেফ্রাইটিস 'ঘটছে এই ইমিউন কর্ম দ্বারা সৃষ্ট করা উচিত পেতে ধ্বংস হয়ে যাবে. কি ওষুধ এই রোগীদের জন্য গ্রহণ করা উচিত?
  glomerular নেফ্রাইটিস এর সবচেয়ে স্বীকৃত কারণ streptococcus সংক্রমণ এবং অন্যান্য অ্যান্টিজেন দ্বারা সৃষ্ট সংক্রমণের হওয়া উচিত, টনসিল, গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ, ভাইস সাইনাসের প্রদাহ, ঠান্ডা এবং ত্বকের প্রদাহ ইত্যাদি বলে কোন ব্যাপার সংক্রমণের এটা কি ধরনের, অ্যান্টিবডি আপনার শরীর প্রদর্শিত হবে. এই এন্টিজেন ও এন্টিবডি অনাক্রম্য প্রতিক্রিয়া যা glomeruli মধ্যে প্রদাহ হতে পারে সিরিজ হবে. এটা যে তীব্র নেফ্রাইটিস সাধারণত ঠাণ্ডা ও আর্দ্র ঋতু মধ্যে মানুষ আক্রমণ লক্ষণীয়. এছাড়াও মানুষ এই দ্বারা প্রভাবিত হতে পারে যদি তারা বেজায় ক্লান্ত হয়. এছাড়া বাড়তি যৌন জীবন, অস্বাস্থ্যকর খাদ্য, মানসিক অবস্থা বিষণ্ণ ইত্যাদি, এছাড়াও অসুস্থতা শর্ত তীব্রতর করা যেতে পারে.
  রোগীদের কি ওষুধ সেবন করা উচিত নয়? রেনাল বিষাক্ততার ঔষধ স্বাভাবিক ব্যক্তি গুরুতর কিডনি ক্ষতি হতে পারে; তাই গ্লমেরুলাস নেফ্রাইটিস রোগীদের প্রশাসন সম্পর্কে আরো সাবধানী দিতে হবে. বিস্তারিত ইন, নীচে তালিকাভুক্ত ওষুধ গ্লমেরুলাস নেফ্রাইটিস জন্য বাধার উচিত.
  রেনাল বিষাক্ততার ওষুধ: neomycin, gentamycin, amikacin, tobrymecin, streptomycin. আর অন্যান্য cepholasporin, polymecin, vancomycin, amphotericin, sulfanilic amide এবং neotetrine ইত্যাদি
  বেদনানাশক-জ্বররোধী ঔষধ: চলিত ঔষধ এসপিরিন, brufen, phenacetin, ইবু, indomethacin, butazodine এবং piroxicam ইত্যাদি অন্তর্ভুক্ত
  অন্যান্য ওষুধের: allopurinol, rifampin, amethopterin mitomycin ইত্যাদি এই ওষুধের কিডনি ক্ষতি হবে, সাবধানতা গ্লমেরুলাস নেফ্রাইটিস সঙ্গে রোগীকে সঙ্গে প্রয়োগ করতে হবে.

  এটা প্রধান পদ্ধতির এবং অক্জিলিয়ারী উপায় হিসেবে পশ্চিমা ঔষধ যেমন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy অবলম্বন করার জন্য পরামর্শ দেওয়া হয়. পশ্চিমী ঔষধ প্রোটিন ফুটা নিয়ন্ত্রণ প্রয়োগ করা হয়, এবং ঐতিহ্যগত ঔষধ বৃক্ক যা প্রস্রাব প্রোটিন স্বাভাবিক হতে উদ্ধার বিভিন্ন তথ্য করতে হবে ক্ষতিগ্রস্ত কোষ নিরাময় হয়. জটিলতা অদৃশ্য হয়ে যাবে, রক্ত ​​চাপ, হ্রাস তাই, রোগ নিয়ন্ত্রণ ও পালটান এড়াতে অবশেষে ক্লিনিকাল পুনরুদ্ধারের অর্জন করেন. রোগীদের কম লবণ, কম চর্বি এবং কম প্রোটিন দিয়ে খাবার খাওয়া উচিত, এবং সেইসাথে ভালো প্রোটিন সঙ্গে সবজি এবং ফল পূর্ণ ভিটামিন, চর্বিহীন মাংস ও স্বাদুপানির মাছ ব্যবহার করা বাঞ্ছনীয় হবে. আপনি glomerular নেফ্রাইটিস দ্বারা পোড়ো হয়, আপনি বিস্তারিত তথ্যের জন্য আমার দিকে আমাকে ইমেইল করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor