2016年4月4日星期一

 ক্রনিক কিডনি রোগের নতুন চিকিত্সা তত্ত্ব: প্রতিরোধমূলক ডিজিজ


  গত বছর, আমরা একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে সব কিডনি রোগ পাঁচটি স্বকীয় কোষে ক্ষতি কারণে হতে পারে পেতে. প্রযুক্তি ও বিজ্ঞান ফাস্ট, তদনুসারে, নতুন থেরাপির উন্নয়নশীল হয় চিকিত্সা এছাড়াও হচ্ছে, তাই কিডনি রোগ চিকিত্সায় একটি যুগান্তকারী আছে এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত আরো রোগীদের আশা দিতে যা ধাপে ধাপে উন্নত হয় আসে সম্পর্কে. বিস্তারিত এটা ব্যাখ্যা এবং সব রোগীদের বুঝতে দীর্ঘস্থায়ী কিডনি রোগ তোলে: প্রতিরোধমূলক রোগ, আমরা এটা শুরু হবে বিভিন্ন জিজ্ঞেস এবং উত্তর থেকে.
  1. ক্রনিক কিডনি রোগ কি?
  ক্রনিক কিডনি রোগ মানে স্বকীয় কোষ এবং কিডনির টিস্যু ক্ষতি নেই যে, এবং তারপর ক্ষতি সিরিজ পরিণামে আসিবে.
  2. ক্রনিক কিডনি রোগের কারণ কী?
  দীর্ঘস্থায়ী কিডনি রোগ প্রায় 95% অস্বাভাবিক immunologic ফাংশন দ্বারা সৃষ্ট হয়.
  3. কি কিডনির অবস্থা যখন শরীর স্বাভাবিক অবস্থায় রয়েছে?
  এই প্রশ্নটি বোঝার জন্য, প্রথমত, আমরা বাইরে বিভিন্ন সংজ্ঞা চিন্তা করা উচিত.
  অনাক্রম্যতা কি? এটা ক্ষমতা যে মানুষের রোগ দ্বারা ধরা হচ্ছে থেকে নিজেদের থামাতে পারবে না মানে. উদাহরণস্বরূপ, শীতকালে, আমরা সব একটি ঠান্ডা ও শুষ্ক পরিবেশে হয়. অন্য কথায়, আমরা একই বায়ুমণ্ডল বাস. যাইহোক, আমাদের কিছু ব্যাকটেরিয়া বা ভাইরাস আক্রমণের কারণ ঠান্ডা পেতে, যখন কিছু পুরো শীতকালে ঠান্ডা লাগা না. কেন? শরীরের অনাক্রম্যতা পার্থক্য তোলে.
  বস্তুত হিসাবে, আমাদের সমস্ত শরীরের মধ্যে একটি স্বাভাবিক প্রতিরোধমূলক কার্মিক ইমিউনোথেরাপি আছে. এই ক্ষমতাশালী প্রতিরোধমূলক কার্মিক ইমিউনোথেরাপি আমাদের অসুস্থ থেকে রাখে. উপরন্তু, আমরা এখনও একটি অতিরিক্ত ইমিউনোথেরাপি, যদি না সাবেক এক ক্ষতিগ্রস্ত হয় যা ভূমিকা পালন না আছে. আর দুই Immunotherapys উভয় পুরো প্রতিরোধমূলক ইমিউনোথেরাপি গঠন.

  কিভাবে সাবেক বা সহজাত প্রতিরোধমূলক ইমিউনোথেরাপি কার্যকর করে থাকে? আসলে, এটা প্রধানত immunocytes বৃহৎ পরিমাণ উপর ভূমিকা পালন করে. এই immunocytes রোগবীজাণুনাশক রক্তের শ্বেতকণিকা এবং হত্যাকারী সেল ভাগে বিভক্ত করা যায়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor