2016年4月22日星期五

ক্রনিক নেফ্রাইটিস স্কীন পাঁচড়া


  ক্রনিক কিডনি রোগ অন্যান্য ধরণের সঙ্গে একই, ক্রনিক নেফ্রাইটিস এছাড়াও ফোলা, উচ্চ রক্তচাপ এবং itchy চামড়া ইত্যাদি উপসর্গের একটি সিরিজ রয়েছে. এই উপসর্গ মধ্যে ফাটা ত্বকের সবচেয়ে উদ্বেগজনক লক্ষণ. তারপর কি ক্রনিক নেফ্রাইটিস রোগীদের মধ্যে ত্বক পাঁচড়া কারণ?
  প্রথম সব, তাদের রেনাল ফাংশন হ্রাস কারণে ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য, নাইট্রোজেন পদার্থ metabolin মসৃণ তাদের কিডনি দ্বারা কারামুক্ত করা যাবে না; ফলে, তাদের স্মৃতিশক্তি প্রদর্শিত. এই পদার্থ আহরণ রোগীদের 'চামড়া, যা ত্বকের চুলকানি বৃদ্ধি দিতে হবে উদ্দীপনা বৃদ্ধি দিতে পারেন.
  দ্বিতীয়ত, আমরা সব জানি ক্রনিক নেফ্রাইটিস ধীর অগ্রগতি সঙ্গে একটি সাধারণ ক্রনিক কিডনি রোগ হয়. ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য, তাদের রোগের অগ্রগতি সময়, এটা খুব সম্ভব তাদের স্নায়ুরোগ যা ফাটা ত্বকের আরেকটি কারণ আছে হয়. স্কিন পাঁচড়া সৃষ্ট byneuropathy স্নায়বিক itchy চামড়া (ত্বকের চুলকানি ও কিডনি রোগ) রোগ জন্যে এবং এটি ডায়ালিসিস মাধ্যমে উপশম করা যাবে না.
  তৃতীয়ত, ক্রনিক নেফ্রাইটিস রোগীদের, রেনাল ফাংশন হ্রাস কারণে জন্য, তাদের শরীরের ব্যাধি একটি সিরিজ, ইলেক্ট্রোলাইট এর dysbolis সহ ঘটবে. ইলেক্ট্রোলাইট এর dysbolism কারণে চামড়ায় ক্যালসিয়াম আমানত, hyperparathyroidism ফলে parathyrin প্রজন্মের উন্নীত করা হবে যা. parathyrin বৃদ্ধি স্তর ত্বকের চুলকানি বৃদ্ধি দিতে হবে.
  চতুর্থত, ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে বেশ কিছু রোগীর জন্য, তারা, অ্যানাফাইলাক্সিসের আছে ত্বক চুলকানি হতে পারে যা সহজ হয়. এই রোগীদের জন্য, কিছু antihistamine ওষুধ গ্রহণ এই উপসর্গ উপশম করতে সাহায্য করবে.
  জীবনের জন্য হুমকিস্বরূপ কিডনি রোগ যেমন, ক্রনিক নেফ্রাইটিস সবসময় বিরক্ত রোগীদের, বিশেষ করে এই বিরক্তিকর উপসর্গ নির্মিত হয়. এসব উপসর্গের ঝামেলা এড়াতে, রুট সমাধান কার্যকর চিকিত্সা না শুধুমাত্র যা তাদের উপসর্গ উপশম করতে সাহায্য করতে হবে, কিন্তু তাদের রেনাল ফাংশন মেরামত করতে সাহায্য প্রাপ্ত হয়. শুধু রেনাল ফাংশন আবার উদ্ধার করা হয়, করতে পারেন রোগীদের বাস একটি পূর্ণ জীবন.

  আরো তথ্যের জন্য, আমাকে ইমেইল বা আমাদের পরামর্শক অনলাইন পরামর্শ দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor