2016年4月24日星期日

কিভাবে শিশু নেফ্রাইটিস ক্রনিক কিডনি রোগ মধ্যে সক্রিয় করে?


  শিশু নেফ্রাইটিস ক্রনিক কিডনি রোগ (CKD) যেমন শিশুদের শারীরিক অবস্থার কিছু কারণের প্রভাব সঙ্গে রূপান্তরিত করতে, নেফ্রাইটিস এবং চিকিত্সার ধরণের নেয়া হচ্ছে.
  আই শিশুদের অভ্যন্তরীণ পরিবেশ.
  যেহেতু আমরা জানি, শিশুদের অনাক্রম্য ইমিউনোথেরাপি আহত করা সহজ যদি তারা কিছু রোগ আছে. তাদের শারীরিক অবস্থাও নেফ্রাইটিস পাওয়ার পর দুর্বল হয়ে পড়বে, আর যদি তারা এই প্রক্রিয়ার সময় কিছু অসুস্থতা ধরা, তারা উচ্চ ঝুঁকিতে থাকে hematuria (Hematuria এবং কিডনি রোগ) এবং proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) এর একটি পুনরাবৃত্তি পেতে. শিশু CKD পাবেন যদি এই প্রক্রিয়া বহুবার এসেছেন.
  উপরন্তু, amygdalitis, গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ এবং scarlatina সহ streptococcus দ্বারা সৃষ্ট কিছু রোগ বিষয়গুলি যা তীব্র কিডনি রোগ হতে পারে.
  দ্বিতীয়. নেফ্রাইটিস বিভিন্ন ধরণের.
  ▼ তীব্র Glomerular নেফ্রাইটিস প্রায়ই একটি ভাল চিকিত্সা প্রভাব সঙ্গে একটি খুব স্বল্প সময়ের মধ্যে ঘটে এবং reoccur সহজ নয়.
  ▼ ঘোরাফেরা Glomerulonephritis প্রক্রিয়া যা তীব্র Glomerular নেফ্রাইটিস ছয় মাস বা এক বছরের বেশি সময় দেয়া হচ্ছে পরে জন্য স্থায়ী হবে বোঝায়. সাধারণভাবে বলতে গেলে, এটা রেনাল অপ্রতুলতা বা উচ্চ রক্তচাপ কারণ হবে না.
  ▼ ক্রনিক Glomerulonephritis তীব্র Glomerular নেফ্রাইটিস একটি ফল, বা একটি ধীর ভাবে রোগ একটি ধরনের একটি জটিলতা হতে পারে. এই একটি প্রধান ফ্যাক্টর যা CKD মধ্যে বিকশিত করতে পারেন এবং এটি পশ্চিমা ঔষধ দ্বারা শুধুমাত্র নিয়ন্ত্রণ করা কঠিন.
  ▼ দ্রুত প্রগতিশীল Glomerulonephritis রেনাল ফাংশন একটি ধারালো হ্রাস সঙ্গে শিশুদের আক্রমণ করে. শিশুদের কয়েক সপ্তাহ বা মাসের মধ্যে কিডনি রোগের কিছু গুরুতর লক্ষণ আছে এবং রেনাল ব্যর্থতার একটি রোগী হতে পারে.
  তৃতীয়. চিকিত্সার সময় খুব গুরুত্বপূর্ণ.
  ▼ রোগ প্রারম্ভে পর্যায়ে বিভিন্ন স্বকীয় কোষে ইমিউন কমপ্লেক্স আমানত এবং প্রদাহজনক কারণের excreting দ্বারা বিভিন্ন প্রদাহজনক প্রতিক্রিয়া হতে পারে. স্বকীয় কোষ এই প্রক্রিয়ার সময় ক্ষতিগ্রস্ত হবে এবং মাইক্রো-প্রচলন যা proteinuria এবং hematuria একটি বিনাশক ফিউজ হয় অবমুক্ত বাড়ে. এই সময়ে একটি সময়োপযোগী চিকিত্সা CKD এর পদক্ষেপ বন্ধ করতে পারবেন যেহেতু রোগ শুধুমাত্র কোষে ক্ষতি দ্বারা সৃষ্ট হয়.
  ▼ রেনাল ফাইব্রোসিস গঠনের পর্যায় বলা CKD প্রথম পর্যায়ে সুনিয়ন্ত্রিত না করা হয়, তাহলে এটি দ্বিতীয় পর্যায়ের মধ্যে পায়. এই পর্যায়ে, mesangial এলাকায় কোষীয় ম্যাট্রিক্স (ECM) আমানতের একটি ভর, এবং তারা সামান্য, পরিশেষে ঘটাচ্ছে glomerular স্ক্লেরোসিস দ্বারা কিডনি সামান্য স্বকীয় কোষ প্রতিস্থাপন এবং রেনাল tubules এর সঙ্কুচিত করতে পারেন. এটা এই পর্যায়ে রোগ নিয়ন্ত্রণ করা কঠিন, তবে যদি সঠিক চিকিত্সা দেওয়া যেতে পারে, এটা সম্ভব CKD নিয়ন্ত্রণ করার জন্য একটি স্থিতিশীল অবস্থায় রাখা হয়.
  ▼ দাগ পর্যায় ক্রনিক কিডনি রোগ (CKD) যা শিশুদের মূত্রবিষদুষ্টতা সাবেক পর্যায়ে আছে শেষ পর্যায়ে. তাদের উচিত অনেক বেশী সাবেক দুই পর্যায়ে চেয়ে কম হয়, এই সময়ে, শিশুদের একটি ভাল মেজাজ রাখা এবং কিছু ভাল চিকিত্সা পদ্ধতি খুঁজে পেতে চেষ্টা করা উচিত, এবং এটি ভাল হয় তাদের আরো ব্যায়ামের চেষ্টা জন্য.

  একটি সন্তানের CKD খোঁজা সত্যিই পুরো পরিবারের জন্য একটা দু: স্থ জিনিস, কিন্তু তার মানে এই নয় যে আমরা ছেড়ে দিতে এবং জীবনের প্রেম বন্ধ করা উচিত. আসলে কিছু আমরা সাহায্য করতে পারেন অনেক আছে. হতাশ হয়ো না এবং শুধু উত্সাহিত, কনসাল্ট্যান্ট নিয়ে আলাপ আছে এবং তারা আপনাকে বলতে কি তাহলে পরের দিন কি করতে পারবেন না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor