2016年4月19日星期二

একটি কিডনি রোগ রোগীর প্রশ্নের জবাবে


  এক ধৈর্য্যশীল আমি মাত্র 22 আছি শুধু পর্যায় 2 দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) ধরা পড়ে ... সাহায্য? আমি শুধু ডাক্তারদের থেকে বাড়ি পেয়েছেন এবং এই সঙ্গে ধরা পড়েছিল এবং আমি কি আশা করছি না. আমি মাত্র 22 বছর বয়সী দুই বিস্ময়কর কিডস আছে এবং শুধু বিয়ে করে ফেলি. ডাক্তার প্রায় কাছাকাছি, যতটা সম্ভব খেতে বললেন যেহেতু আমার পেশী ভর কম এবং আমি খুব পেতিতে am (5 'ও 92 পাউন্ড এখনই). আমি ওজন স্থিরভাবে হারানো করে থাকেন, যদিও আমি সব সময় খাওয়া. তিনি আমাকে ওষুধ লাগাতে সাহায্য করার জন্য আমার প্রস্রাব মধ্যে spilling থেকে প্রোটিন রাখতে যাচ্ছিলেন কিন্তু এটা রক্তচাপ কমে যেতে পারে এবং খনি ইতিমধ্যে কম ... 92/64 আজ ... যাতে প্রশ্নের বাইরে. আমি 6 মাসের মধ্যে ফিরে একটি চেক আপ এবং রক্ত ​​কাজের জন্য যেতে, এবং সে যদি আমার মনে আমি খারাপ হচ্ছি যে কোন সময়ে আসা বললেন. কি আমি খুঁজছেন আউট করা উচিত? আমি ইতিমধ্যে ক্লান্ত সব সময় আছি, 2-3 বার / ঘন্টা এবং রাতে আরও বেশি, ইত্যাদি প্রস্রাব
  কোন পরামর্শ এবং উপদেশ ব্যাপকভাবে প্রশংসা হবে. ধন্যবাদ!
  আমি আক্ষরিক যে এই রোগ এর সাথে সম্পর্কিত ওয়েবসাইট দিকে তাকিয়ে আমার কিডনি রোগ বিশেষজ্ঞ অনেক প্রশ্ন জিজ্ঞেস করেছে. আমি আরও ব্যক্তিগত অভিজ্ঞতা খুঁজছেন am

  ডাক্তার এর উত্তর: আমি এটা শুনে দুঃখিত নই. Proteinuria কঠোর শোথ, oliguria এবং এমনকি কিডনি ব্যর্থতা আরম্ভ হবে. এই ক্ষেত্রে, পশ্চিমা ঔষধ শুধু উপসর্গ দূর করে দেয়. বস্তুত, CKD সঙ্গে অনেক রোগী শুধু অতীত অভিজ্ঞতা এবং proteinuria নিষ্কাশন হাসপাতালে যান. কিছু মানুষ শুধু প্রোটিন প্রস্রাবের মধ্যে spilling ক্ষতিপূরণের জন্য আরও খাবার খাওয়া, যেমন আপনার ক্ষেত্রে করেছিল. কিন্তু সমস্যা এটা সম্পূর্ণরূপে সমাধান করা যাবে না হয়. এটি শুধু একটি মেশিন ভালো হয়. যখন তেল বক্স নষ্ট হয়ে গেছে, এক শুধু তেল ফিড এটি কাজ করা. তবে মেশিন অর্ডারে রান আউট. বিন্দু তেল বক্স মেরামতের কিভাবে যাতে কোন লিক হয় কোনো কিছুই নয়. আমি আপনি চীনা ঔষধ যা সামান্য পার্শ্ব প্রতিক্রিয়া সঙ্গে প্রাকৃতিক গাছপালা থেকে প্রাপ্ত করা হয় চেষ্টা উপদেশ. অনেক ক্লিনিকাল প্র্যাক্টিস প্রমাণ করে যে মাইক্রো-চীনা মেডিসিন কার্যকর এবং সুবিধাজনক. কিডনি রোগের কার্যকর ব্যবস্থাপত্রের superfinely টুটা. তারপর কার্যকর penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর ওষুধ বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে আকুল করা. এই থেরাপি থেরাপিউটিক প্রক্রিয়া মেরামতি রেনাল স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত, কিডনি ফাইব্রোসিস ব্লক হয় এবং স্বাভাবিক কিডনির গঠন পুনঃনির্মাণ, এবং এই উদ্দেশ্যগুলো বুঝতে রক্তনালী, বিরোধী প্রদাহ dilating anticoagulation, রক্ত ​​বাধা ভালো চীনা ঔষধ রোগ নিরাময়কারী প্রভাব উপর ভিত্তি করে সান্দ্রতা এবং অধ: পতিত কোষীয় ম্যাটিক্স সমূহের. শুধু যখন ক্ষতিগ্রস্ত কিডনি পুনরুদ্ধার করা হয়, রোগীদের পুনরুদ্ধার করতে পারবেন. আপনি যদি আগ্রহী হন, তাহলে আমাদের সাথে অনলাইন যোগাযোগ বিনা দ্বিধায় বা আমাদের আমাকে ই-মেইল করুন. শুভ কামনা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor