2016年4月13日星期三

রোগীর CKD এক রিকভারি কেস (পর্ব 4)

 
  পেশেন্ট: ন্যান্সি 55years পুরাতন অস্ট্রেলিয়া
  ভর্তি শর্ত: দরিদ্র ঘুম, ক্লান্তি, পৃষ্ঠশূল, হালকা প্রস্রাবে রঙ, চোখের পাতা এবং কম চেহারা, রক্তচাপ প্রায় ফোলা: 160 / 100mmHg, হৃদস্পন্দন: 88beats / মিনিট, serumcreatinine: 736umol / এল, ইউরিয়া নাইট্রোজেন: 22mmol / এল, ইউরিক অ্যাসিড : 18ml / এল, hemachrome: 72g / এল, লোহিত রক্তকণিকার আকার: 0.19l / এল, প্রস্রাব প্রোটিন: ++ জাদুময় রক্ত: + পটাশিয়াম: 411mmol / এল, এন্ডোজেন creatinine এর ক্লিয়ারেন্স হার 5.94mmol / এল, রক্ত এবি: 18mmol / এল, বাম কিডনির আকার: 9.5 × 4.7 × 3.5cm, ডান কিডনির আকার: 9.6 × 4.8 × 3.5cm,
  রোগ নির্ণয়: ক্রনিক Glomerulonephritis, ক্রনিক কিডনি রোগ (পর্ব 4), রেনাল রক্তশূন্যতা, বৃক্কের উচ্চরক্তচাপ
  চিকিত্সা: রোগীর প্রায় দুই মাসের জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রাপ্তি এবং তারপর তিনবার জন্য ইমিউনোথেরাপি পেয়েছি. এদিকে, আমরা তাঁর সহকারী চিকিত্সা হিসাবে কিছু পশ্চিমা ওষুধ দিয়ে দেওয়া. পরে রোগীর উপসর্গের উপশম হয়, তাই রোগীর একত্রীকরণ বাড়ীতে ফিরে গেলেন.
  দুই মাস পরে, রোগীর স্থানীয় হাসপাতালে গিয়ে পরীক্ষা করতে: রক্তচাপ: 120 / 80mmHg,
  হৃদস্পন্দন: 80beats / মিনিট, সিরাম creatinine: 510umol / এল, ইউরিয়া নাইট্রোজেন: 11mmol / এল, এন্ডোজেন creatinine এর ক্লিয়ারেন্স রেট: 76ml / এল, hemachrome: 118g / এল, লোহিত রক্তকণিকার আকার: 0.35l / এল, প্রস্রাব প্রোটিন : + জাদুময় রক্ত: -, পটাসিয়াম: 4.5mmol / এল, রক্ত ​​এবি: 25mmol / এল, বাম কিডনির আকার: 9.0 × 4.0 × 3.5cm, ডান কিডনির আকার: 9.1 × 4.2 × 3.5cm
  এক্সপার্ট মন্তব্যসমূহঃ
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথাগত চীনা ঔষধ এবং আধুনিক ডিভাইস সম্মিলন. যন্ত্রের সাহায্যে, ওষুধ কার্যকরী উপাদানগুলো meridiants মাধ্যমে রেনাল ক্ষত মধ্যে পেতে পারেন. চীনা ওষুধ কিছু কার্যকর উপাদান, ক্ষতিগ্রস্ত কোষ সক্রিয় যাতে এই কোষ আবার তাদের ফাংশন খেলতে পারেন. তাছাড়া, বর্জ্য পদার্থ সরানোর দ্বারা, চীনা ঔষধ রক্তসংবহন, যা ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ অনর্গল পুষ্টির পদার্থ গ্রহণ করে উন্নত করতে পারেন. সুতরাং, রোগীর রক্তচাপ কমে যায়.
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রোগীদের ইমিউনোথেরাপি গ্রহণ করার জন্য একটি জরিমানা অভ্যন্তরীণ পরিবেশ সৃষ্টি করে. ইমিউনোথেরাপি যা অপত্য কোষে উৎপাদিত একটি শক্তিশালী ক্ষমতা আছে বিশেষ কোষের একটি গ্রুপ আছে. Immunotherapys রোগীদের দেহে ইনজেকশনের হয়, তখন এই Immunotherapys নতুন রেনাল স্বকীয় কোষে পার্থক্য তাই রেনাল কাঠামো মেরামত করতে Necrotic সেল প্রতিস্থাপন করবে. তাছাড়া, এই Immunotherapys ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ উদ্দীপিত যাতে রেনাল ফাংশন দ্রুত উদ্ধার করা যায় বিষয়গুলি প্রকাশ করতে পারেন.

  এই দুই চিকিত্সা সমন্বয় চিকিত্সার প্রভাব নিশ্চিত করে. তাছাড়া, কারণ এই দুজন চিকিত্সা কিডনি রোগ fundemantly বিবেচনা করতে পারেন, রোগীদের রোগ পালটান করা হবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor