2016年4月11日星期一

মাইক্রো-চীনা মেডিসিন সঙ্গে তীব্র নেফ্রাইটিস recovers সঙ্গে একটি শিশু


  এই একটি গল্প যা আমাদেরকে বলে কিভাবে তীব্র নেফ্রাইটিস সঙ্গে একটি শিশু মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সাহায্যে recovers হয়.
  শৈশবে সিদ্ধাই রক্তের অনেক সম্ভাব্য বিপদ আছে, তাই এটি উপেক্ষা করা যাবে না
  Yangyang, পুরাতন সাত বছর, একটি সুখী এবং সুন্দর মেয়ে. দীর্ঘ না আগে, সে মৃদু জ্বর পেয়েছিলাম, কারণ সে খুব মজা চাপ ছিল এবং বৃষ্টিতে ভেজা পেয়েছিলাম. তার মা তার ডাক্তারের পরামর্শ নিম্নলিখিত কিছু এন্টিবায়োটিক এবং ঠান্ডা ওষুধ দিলেন.
  ইয়াং অন্য শিশুদের তুলনায় দুর্বল অবস্থার সঙ্গে জন্মগ্রহণ করেন এবং তিনি সবসময় amygdalitis যা তার জন্য রোগের অন্য ধরনের একটি খুবই সাধারণ প্রবর্তনা পায়. তবে, তার amygdalitis এই সময় সাবেক বেশী গুরুতর মনে হয়.
  যেহেতু সে মৃদু জ্বর পেয়েছিলাম, সে দরিদ্র আত্মা এবং ক্ষুধা প্রতিদিন আছে কখনো কখনো এমনকি বমি এবং মাথা ব্যাথা শুরু হয়.
  কিছু দিন পরে, তার মা যে খুঁজে পাওয়া যায় ইয়াং ইয়াং এর চোখের পাতা ফোলা ছিল এবং পরবর্তী দিন তার মুখের ওপর শোথ এছাড়াও পাওয়া যায়নি. এছাড়া, তার প্রস্রাব ভলিউম অনেক কম হয়ে ওঠে. কিনা এই কম পেয় দ্বারা সৃষ্ট হয়েছিল তার মায়ের নিশ্চিত ছিল না, কিন্তু ইয়াং তৃষ্ণার্ত বোধ না যখন তার মায়ের তার জিজ্ঞাসা. ডাক্তাররা তার প্রস্রাব পরীক্ষা, রক্ত ​​পরীক্ষা এবং রেনাল ফাংশন পরীক্ষা নিতে পরামর্শ দেন. লোহিত রক্তকণিকা: বৃদ্ধি, অতিপ্রাকৃত রক্ত: +2, সিরাম সম্পূরক C3 এ: হ্রাস ফলাফল নিম্নরূপ. পরীক্ষার ফলাফল মাধ্যমে চিকিৎসকদের তীব্র নেফ্রাইটিস নির্ণয়ের তৈরি. ডাক্তাররা বলেছিল যে amygdalitis তীব্র নেফ্রাইটিস প্রবৃত্ত করতে পারেন এটা সময়োচিত চিকিত্সা করা যায় না, তবে এটা ক্রনিক নেফ্রাইটিস, যা ইউরিমিয়া পাবার সম্ভাবনা বাড়ায় এ বদলে যাবে. তার অবস্থার কথা বিবেচনা করে, ডাক্তার মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy যা আমাদের হাসপাতালে চরিত্রগত চিকিত্সা দেওয়া. চিকিত্সা একটি মাস পরে, তার প্রস্রাব পরীক্ষার ফলাফল স্বাভাবিক সক্রিয় এবং অতিপ্রাকৃত রক্তের অদৃশ্য. এখন, মধ্যে Yangyang যথারীতি স্কুলে যেতে পারে না.
  বিশেষজ্ঞরা বলছেন তীব্র নেফ্রাইটিস সঙ্গে অনেক রোগীদের শ্বাস নালীর ও ত্বক (ঠান্ডা, জ্বর, amygdalitis, গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ, scarlatina, বাতবিসর্পরোগ) প্রদাহ বারবার সংক্রমণ একটি সময় আছে. এই সময়ের মধ্যে, যদি streptococcus বা এই ধরনের সংক্রমণ সময়মত চিকিত্সা করা না হয় বা সম্পূর্ণরূপে, তারা কিডনি প্রভাবিত করবে এবং তারপর তীব্র নেফ্রাইটিস প্রবর্তিত.
  সাধারণত, নেফ্রাইটিস প্রস্রাব পরীক্ষা এবং রক্ত ​​পরীক্ষার দ্বারা নির্ণয় করা যাবে. বর্ধিত প্রস্রাব লাল রক্ত ​​কণিকা, অতিপ্রাকৃত রক্ত: যদি এমন লক্ষণ হল + ~ +++, প্রস্রাব প্রোটিন: ~ +++, এটা বেশিরভাগ ইঙ্গিত দেয় যে, নেফ্রাইটিস ঘটে.
  বিশেষজ্ঞদের ব্যাখ্যা: glomerular বেসমেন্ট মেমব্রেনে মারাত্মক ক্ষতি হয়, কারণ সেখানে প্রস্রাব প্রোটিন এবং অতিপ্রাকৃত রক্ত ​​আবিষ্কারের হয়.
  ক্রনিক নেফ্রাইটিস এর বেশ কিছু অংশ তীব্র নেফ্রাইটিস যা প্রাথমিক পর্যায়ে সময়োপযোগী চিকিত্সা না হয় থেকে হয়.
  ক্রনিক নেফ্রাইটিস রেনাল অপ্রতুলতা, মূত্রবিষদুষ্টতা বা এই ধরনের মারাত্মক রোগ হিসেবে গড়ে তুলতে পরিচিত. শৈশব তীব্র নেফ্রাইটিস জন্য যেমন, পূর্বাভাসের অনেক ভালো এবং রয়েছে কোন suquelaes যদি এটা সময় কার্যকরভাবে গ্রহণ করা যেতে পারে.
  তাই ডাক্তাররা মনে করিয়ে দেয়, বাবা বিশেষভাবে তাদের সন্তানদের তীব্র নেফ্রাইটিস ধরা হয় কিনা উচ্চ অবধান এবং সময়মত চিকিত্সা জন্য নেওয়া উচিত.

  উপরন্তু, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বিশেষজ্ঞদের সুপারিশ মানুষ যাতে সময়মত জাদুময় রক্ত, যা রোগ আরও উন্নয়ন প্রতিরোধ সহায়ক নির্ণয়ের জন্য শারীরিক পরীক্ষা termly গ্রহণের অভ্যাস গড়ে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor