2016年4月16日星期六

 Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে একটি বাস্তব গল্প


  কয়েকদিন আগে, যখন আমি সেবা হলের পাশ দিয়ে যাচ্ছিল, সেখানে কিছু আমার মনোযোগ আকর্ষণ করেছেন. একজন বুড়ো লোক যারা ধনী নয়, তার পকেট থেকে টাকা নিয়ে তারপর লাগছিল, এবং ডাক্তার তাকে পাশে দাঁড়িয়ে থেকে টাকা দিয়েছেন. তিনি তার মুখের ওপর সাশ্রু ডাক্তার কথা বলতে শুরু করলাম. আমি তাদের পদচারণা. তারপর আমি তাদের যোগাযোগের কথা শুনে.
  "দয়া করে আমার মেয়েকে সাহায্য. তিনি এত কম বয়সে; আমি বিল দিতে যথেষ্ট পরিমাণ টাকা আছে. অনুগ্রহ করে, আমি না, আমি তার দিন না পারে ...... "স্বামী শ্বাসরূদ্ধকর বলেন এবং শক্তভাবে ডাক্তারের হাত আঁকড়ে ধরে আছে.
  "আমি, আমি খুব দুঃখিত চাচা. আপনার মেয়ে চিকিৎসার আগে গৃহীত হওয়া উচিত ছিল. এটা খুব দেরি হয়ে গেছে. "ডাক্তার বললেন অনুগ্রহ দূরে আপনার টাকা করা.. আমি দেখলাম যে ডাক্তারের চোখ পাশাপাশি লাল হয়ে গেল.
  অতঃপর একজন যুবতী এসে. তিনি ধীরে ধীরে টাকা সরিয়ে রাখলাম, এবং তারপর ডাক্তার পরিণত এবং তাকে সঙ্গে করমর্দন.
  "আপনাকে অনেক ধন্যবাদ, এবং সবকিছু আপনি আমার জন্য যা করেছে তার জন্যে আপনাকে ধন্যবাদ. আমি ঠিক থাকবে. "মেয়ে মুখে বলেন.
  "বাবা, আমি বাড়ি যেতে চাই. আমি এখন অনেক ভালো বোধ করছি. "তিনি বৃদ্ধ লোকটিকে বললেন. এবং তারপর সে তার বাবার হাত রাখা এবং রেখে তাকে শক্তিদান করেছি. যখন তারা আমার সামনে দিয়ে চলে গেলাম | আমি বিস্মিত ছিল. তার মুখে হাসি এত সুন্দর ছিল. হঠাৎ অবশ আমার চোখের অশ্রু থেকে নিচে নেমে.
  তারপর ডাক্তার আমাকে বলেন যে মেয়ে ক্রনিক কিডনি রোগ, যা শেষ পর্যায়ে মধ্যে অগ্রগতির করে দিয়েছেন. তার কিডনি একেবারে Necrotic ছিল. এটা চিকিত্সার জন্য খুব দেরি হয়ে গেছে.
  ক্রনিক কিডনি রোগ প্রাথমিক পর্যায়ে asymptomatic, তাই রোগীদের এটা আবিষ্কার করা কঠিন. যখন উপসর্গ দেখা দিলে, রোগ পর্যায় 3 বা পর্যায় 4 ক্রনিক কিডনি রোগ, যা ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা চিকিত্সা করা যায় মধ্যে অগ্রগতি হতে পারে. রোগীদের সময় সঠিক চিকিত্সা পোষ্যপুত্র গ্রহণ করা উচিত. পুনরুদ্ধার করতে সুযোগ মিস করবেন না.

  বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমাকে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের বা ইমেল সঙ্গে পরামর্শ করতে পারেন. আমরা পেশাদার বিশ্লেষণ সঙ্গে আপনি প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সার পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor