2016年4月11日星期一

 কিডনি ডিজিজেস জন্য চিকিৎসায় ইমিউনোথেরাপি


  আজ আমি একটা নতুন রোগীর গল্প যারা ভাল ইমিউনোথেরাপি মাধ্যমে চিকিত্সা করা হয় পরিচয় করিয়ে দিতে চাই.
  যেমন জনাব ইয়াং, তিনি 53 বছর বয়সী এই রোগীর বলা হয়, এবং তিনি ক্লান্তি ও পাতলা পায়খানা এবং শরীরের ওজন প্রধান অভিযোগের সঙ্গে আমাদের হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়.
  তার শরীরের সব তার ওপর পরিদর্শন করার পর, ডায়াবেটিক কিডনি ড্যামেজ, হার্টের সমস্যা যেমন হৃদযন্ত্র, তীব্র Glomerular রোগ, সেইসাথে তীব্র রেনাল অপ্রতুলতা সহ রোগের একটি সিরিজ, যেমন ধরা পড়েছিল. অন্যান্য রোগ Glomerula, এন্ডোথেলিয়াল কোষ রোগ, ইলেক্ট্রোলাইট রোগ এবং বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার অন্তর্ভুক্ত.
  এসব সমস্যা অনুযায়ী, আমরা তাকে ইমিউন সামঞ্জস্য এবং ইমিউন প্রোটেকশন দেবার সিদ্ধান্ত নেন. এই ব্যবস্থা দ্বারা, রোগীর কিডনি মাইক্রো প্রচলন উন্নত হয় এবং তার অনাক্রম্যতা ফুটিয়ে তোলা হয়েছে.
  বৃহৎ পরিমাণ সঙ্গে ইমিউন কমপ্লেক্স অস্তিত্বের কথা বিবেচনা করে আমরা ইমিউন ক্লিয়ারেন্স এবং ইমিউন ব্লক আপগুলি ব্যবহার ইমিউন সহনশীলতা পর্যায়ে মধ্যে রোগীদের গাইড.
  চিকিত্সা করে, রোগীর অত্যাবশ্যক লক্ষণ স্থিতিশীল, আর তাঁর রক্তচাপ 110 / 70mmHg 120 / 80mmHg থেকে পরিবর্তিত হয়, এবং, তার creatinine 87umol থেকে / L থেকে 1064umol / এল কমে আসছে, এবং তার রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন থেকে 56.6mmol / L থেকে হ্রাস করা 7.0mmol / এল. এবং অন্যান্য পারফরমেন্স এছাড়াও উদাহরণস্বরূপ, তৈরি হয়, স্বাস্থ্যকর বৃদ্ধির অনুভূতি, তার প্রস্রাব স্বাভাবিক স্তর, ইত্যাদি পরিণত হয়েছে

  তাই অধিকাংশ কিডনি রোগের জন্য ইমিউনোথেরাপি খুব কার্যকর হয়: এটি সাহায্য করে রোগীদের শরীরের অনাক্রম্যতা উন্নতি, রেনাল ফাংশন, যা দ্বারা বিভিন্ন কিডনি রোগের চিকিত্সা পুনর্নির্মাণের.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor