2016年4月5日星期二

ক্রনিক কিডনি রোগের কারণ


  দীর্ঘস্থায়ী কিডনি রোগ অনেক ধরণের আছে. সবচেয়ে সাধারণ বেশী রেনাল glomerular নেফ্রাইটিস দ্বারা ঘটিত হয়. উপরন্তু, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, এবং Immunotherapyatic নিদারূণ পরাজয় কিডনি ক্ষতি হতে এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগ হতে পারে. সাধারণভাবে, যেসব দীর্ঘস্থায়ী কিডনি রোগ হতে পারে নিম্নরূপ:
  1. hemorheology ভিউ থেকে, যদি কোন ব্যক্তি রক্তরস সান্দ্রতা, পুরো রক্ত ​​সান্দ্রতা, ফাইবার প্রোটিন কন্টেন্ট, এবং প্লেটলেট অ্যাগ্রিগেশন বেড়েছে, এই সব গুরুত্বপূর্ণ বিষয়গুলি যা, স্বকীয় কোষ রক্ত ​​অপ্রতুলতা কারণ অবশেষে Necrotic বেশী নেতৃস্থানীয় হতে পারে.
  2. দীর্ঘস্থায়ী কিডনি রোগ দ্বিতীয় প্রবর্তনা সংক্রমণ হয়. যেমন গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ এবং টনসিল যেমন সংক্রমণ এছাড়াও ক্রনিক কিডনি রোগ সংঘটন হতে পারে. উপরন্তু, সংক্রমণ এছাড়াও ক্রনিক কিডনি রোগের পুনরাবৃত্তি হতে পারে.
  3. যেমন শীতলতা যেমন খারাপ পরিবেশ, আর্দ্র এছাড়াও হ্রাস অনাক্রম্যতা নেতৃত্ব এবং প্রতিরোধের অস্বীকার করতে পারেন.
  4. ক্লান্তি এছাড়াও শরীরের কমে অনাক্রম্যতা হতে পারে. দীর্ঘ সময় ক্লান্তি এছাড়াও দীর্ঘস্থায়ী কিডনি রোগ হতে পারে.
  5. লং সময় প্রস্রাব ধরে রেখেছে শুধুমাত্র মূত্রাশয় থেকে ক্ষতি হতে পারে না, কিন্তু এছাড়াও ব্যাকটেরিয়ার প্রজনন হতে. একবার প্রস্রাব ফিরে মূত্রনালী বা কিডনি প্রবাহ, বিষক্রিয়াগত মাথাব্যথা সংক্রমণ ঘটায়, প্রস্রাবে সংক্রমণ এবং এমনকি ইউরিমিয়া নেতৃস্থানীয় হবে.

  6. লবণ অত্যধিক ভোজনের এছাড়াও কিডনি রোগ হতে পারে. লবণ প্রধান উপাদান সোডিয়াম ক্লোরাইড হয়. সোডিয়াম অপরিহার্য খনিজ পুষ্টি যা গ্যাস্ট্রিক অ্যাসিড উত্পাদন সাহায্য এবং রক্তে আস্রবণসঙক্রান্ত চাপ সামঞ্জস্য বজায় রাখা যাবে না. কিন্তু যদি দেহের মধ্যে অত্যধিক সোডিয়াম, এটা শোথ হতে হবে. শোথ ঘুরে রক্ত ​​ভলিউম বৃদ্ধি এবং উচ্চ রক্তচাপ (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগ) হতে পারে. উচ্চ রক্তচাপ হাইপারটেনসিভ Nephropathy সৃষ্টি করতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor