2016年4月20日星期三

এক কিডনি রোগ পররাষ্ট্র রোগীর গল্প


  10 ই এপ্রিল, 2008, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের আন্তর্জাতিক বিভাগের কর্মী একসঙ্গে বেশ কয়েকটি চিকিত্সা কর্মীদের সঙ্গে উপর, বেইজিং বিমানবন্দরে গিয়েছিলাম বহুদূর সৌদি আরব থেকে রোগীর সঙ্গে দেখা করার জন্য.
  রোগীর নাম মোহাম্মদ আলী, পুরুষ, 49 বছর বয়সী. ছয় বছর আগে তিনি কিডনি প্রতিস্থাপনের একটি অপারেশন ছিল. কিন্তু সম্প্রতি তার কিডনি সপ্রেম পরিবর্তন আবার হাজির, এবং এই সময় জন্য মোহাম্মদ আলী চীন থেকে আসা প্রথাগত চীনা মেডিসিন চিকিত্সা গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে.
  ছয় বছর আগে কিডনির প্রতিস্থাপনের পর থেকেই মোহাম্মদ আলী অর্ডার গড়ে শারীরিক অবস্থা বজায় রাখার জন্য বিরোধী প্রত্যাখ্যান মাদক ও hypotensors গ্রহণ উপর রেখেছিল. তবে, 13 জুন, 2007, মোহাম্মদ আলী হঠাৎ পেটে ব্যথা, ছিল একসঙ্গে ক্লান্তি এবং মাথা ঘোরা সঙ্গে. তার পরিবার দ্বারা অনুষঙ্গী, তিনি একটি চেক-আপের জন্য স্থানীয় হাসপাতালে গিয়েছিলাম. ইনডেক্সে দেখিয়েছেন যে ক্ষতির তার প্রতিস্থাপিত কিডনি ঘটেছে ছিল! সকল পরিবারের সদস্যদের এই খবর দ্বারা মর্মাহত হয়.
  স্থানীয় হাসপাতালের এই অবস্থা সম্পর্কে কিছুই করতে পারিনি. আরেকটি রেনাল ট্রান্সপ্ল্যান্ট তন্ন তন্ন ব্যবহারিক কিংবা স্থায়ী আরোগ্যের effecting ছিল. মোহাম্মদ আলী গত অনেক বছর ধরে পশ্চিমা ঔষধ গ্রহণ রেখেছিলেন, কিন্তু তাদের কেউ কিডনি অধোগমন প্রতিরোধকারী.
  সেপ্টেম্বর 2008 সালে তিনি ইন্টারনেটের মাধ্যমে প্রথাগত চীনা ঔষধ থেরাপির সম্পর্কে তথ্যের জন্য অনুসন্ধান. তারপর তিনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের ইংরেজি ওয়েবসাইট ওভার glanced এবং ইমেল দ্বারা হাসপাতালের আন্তর্জাতিক বিভাগের পরিচালক সঙ্গে যোগাযোগ করেছে. আন্তর্জাতিক বিভাগের স্টাফ সন্দেহ এবং ভুল বোঝাবুঝি উপর বিস্তারিত ব্যাখ্যা যে মোহাম্মদ আলী দীর্ঘ উত্থাপিত দিলেন. তারা উভয় চিকিত্সা প্রিন্সিপাল মেয়াদ এবং কিভাবে তার ক্ষেত্রে এই থেরাপি প্রয়োগ করার জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy একটি পেশাদারী ভূমিকা তৈরী. আরো কি, তারা তাঁকে, যিনি একবার আমাদের হাসপাতালে চিকিত্সা করা হয় (যে ব্যক্তি অনুমতি নিয়ে অবশ্যই) অন্য সৌদি আরব রোগীর সংখ্যা জানিয়ে দেয়া হয়. এই অনুযায়ী, মোহাম্মদ আলী তার বাড়িতে সহকর্মী রোগীর সঙ্গে যোগাযোগ করার জন্য একটি সুযোগ এনটাইটেলমেন্টসহ, এবং মাইক্রো-চীনা ঔষধ osmotherapy এর প্রতিকারমূলক প্রভাব সম্পর্কে আরো বিস্তারিত তথ্য পেয়েছিলাম ছিল.
  10 ই এপ্রিল, 2008 তারিখে, মোহাম্মদ আলী ভিসা পেয়েছেন এবং চীন থেকে এসেছেন.
  তার হাসপাতালে এখানে সময় এবং তার অসুস্থতা শর্ত এবং ড্রাগ ব্যবহার সম্পর্কে সম্যক বোঝার উপর ভিত্তি করে, বিশেষজ্ঞদের বিশ্লেষণ এবং গ্রুপ আলোচনা করেনি, এবং হাইপারটেনসিভ Nephropathy এবং রেনাল মধ্যবর্তি ফাইব্রোসিস নির্ণয়ের পেয়েছিলাম. রোগীর creatinine স্তর স্বাভাবিক কাছাকাছি ছিল, কিন্তু প্রোটিন ফুটো Glomerular পরিস্রাবণ ইমিউনোথেরাপি এর কর্মহীনতার প্রতিফলিত. ফাইব্রোসিস অগ্রগতি এবং উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণকারী একটি সময়োপযোগী ব্লক প্রয়োজনীয়. থেরাপি সেশনে, মোহাম্মদ আলী সক্রিয়ভাবে চিকিত্সার সঙ্গে সহযোগিতা, এবং দ্রুত বন্ধু ডাক্তার ও নার্সদের দিয়ে তৈরি.
  উপরন্তু, আমাদের আন্তর্জাতিক বিভাগের কর্মীদের মোহাম্মদ আলীকে বিশেষ যত্ন দিয়েছেন. সৌদি আরব, মুসলিম ঈমানদার এবং গরুর মাংস এবং ভেড়ার মাংস অনুরক্ত গুলি হিসাবে, তিনি চীনা খাদ্য ব্যবহার করা হয় নি. তবে, তার অসুস্থতা শর্ত দেওয়া, এটা অনুপযুক্ত তাকে যে মুহূর্তে গরুর মাংস বা ভেড়ার মাংস আছে জন্য, কারণ এই খাবার উচ্চ প্রোটিন আছে. আন্তর্জাতিক বিভাগের কর্মীদের দ্বারা অনুষঙ্গী, তিনি তার কাঙ্ক্ষিত এবং উপযুক্ত খাবার জন্য বাহির supermalls এবং স্থানীয় বাজারে ঢুকতে 'দু: সাহসিক কাজ' আস্বাদিত.
  এপ্রিল 25th, 2008 তারিখে, মোহাম্মদ আলী 15 দিনের জন্য Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা ঔষধ osmotherapy গ্রহণ করা হয়েছে. চিকিত্সার অর্ধ মাস পর তিনি উল্লেখযোগ্য উন্নতি পেয়েছিলাম, উভয় শারীরিক এবং মানসিকভাবে. Floccules প্রস্রাব, যা ধীরে ধীরে কোষীয় ম্যাট্রিক্স এর অধ: পতিত নির্দেশিত মধ্যে ঘটেছে. রক্তের চাপ ধীরে ধীরে স্বাভাবিক, সেইসাথে রক্ত ​​creatinine স্তর হয়ে.

  বেশ কিছু দিন পরেরটির, তিনি হাসপাতালে ত্যাগ করে নিজ দেশে ফিরে গেলেন, একসঙ্গে কিছু চীনা ওষুধ, যা সে নিজের বাড়িতে ব্যবহার করতে পারে সঙ্গে. এবং ফোন কল পর চিকিত্সা অনুযায়ী, তিনি একটি সন্তোষজনক পুনরুদ্ধারের সেবন করা হয়েছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor