2016年4月13日星期三

কিভাবে তিনি রেনাল অপ্রতুলতা থেকে উদ্ধার করেন


  মিসেস উ অধ্যবসায়ী নারী. দশ বছর আগে, সে তাকে প্রস্রাবে foams একটি অনেক আছে, তাই সে পরীক্ষায় করতে স্থানীয় হাসপাতালে গিয়ে তিনি বলা হয়েছে সেখানে কিছু তার কিডনি সঙ্গে ভুল. Mrs.Wu কিডনি রোগ সম্পর্কে অনেক বেশি জানেন না, তাই সে শুধু চিকিত্সা হিসাবে কিছু পশ্চিমা ওষুধ কেনা. প্রায় এক মাস পরে, তিনি ওষুধ গ্রহণ কারণ ঔষধ কাজ করে নি এবং যে থেকে, তিনি চীনা ওষুধ নিতে শুরু বন্ধ. কারণ সে তার রোগ তার মনের উপর রাখা হয়নি, তাই তিনি প্রায়ই ওষুধ সেবন করতে ভুলে গেছি.
  দুই বছর আগে, তার creatinine 170umol থেকে / এল, proteinuria +++ বেড়ে উঠেছিল. তিনি রেনাল অপ্রতুলতা সঙ্গে ধরা পড়েছিল, তাই তিনি অয় Xite এবং কিছু অন্যান্য মৌখিক ওষুধ তার রোগ নিয়ন্ত্রণ গ্রহণ করেন. গত বছর, তার creatinine 286umol / এল হিসাবে হিসাবে উচ্চ ছিল. যাতে একটি উন্নত চিকিৎসার পেতে, তিনি আমাদের হাসপাতালে আসেন. আমাদের হাসপাতালে মিসেস উ মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy গ্রহণ করার সুপারিশ করা হয়. এদিকে, কিছু মৌখিক ওষুধ সহকারী চিকিত্সা হিসাবে কাজ করতে গৃহীত হয়. প্রায় এক মাস পরে, রোগীর প্রস্রাবে প্রোটিন মান 2.7g থেকে 0.8g কমে এবং তার creatinine 189umol থেকে / এল কমে যায়. রক্তচাপ স্বাভাবিক.

  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy বিশ বছর মাধ্যমে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে করে নির্মিত হয় গবেষণার. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথাগত চীনা ঔষধ এবং আধুনিক প্রযুক্তির সম্মিলন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সালে চীনা ওষুধ, গুঁড়া মধ্যে চূর্ণ এবং যাতে চীনা ঔষধ কার্যকর উপাদান সম্পূর্ণরূপে ব্যবহার করা যেতে পারে গজ সঙ্গে বস্তাবন্দী হয়. অভিস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর উপাদান মেরিডিয়ান মাধ্যমে রোগীদের ক্ষত পৌঁছতে পারে. রক্তবাহ মধ্যে সঁচায়ক বর্জ্য পদার্থ সরানোর দ্বারা, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রোগীদের রক্তসংবহন উন্নত করতে পারেন. রক্তসংবহন উন্নতি দরুন, রেনাল ক্ষত পুষ্টি পদার্থ অনর্গল যা রেনাল ফাংশন পুনরুদ্ধারের জন্য খুবই সহায়ক পেতে পারেন. এছাড়া, কার্যকর উপাদান এর কিছু এছাড়াও ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ সক্রিয়, যাতে তারা তাদের ফাংশন আবার খেলতে পারে. এই বিন্দু থেকে শুরু রোগীদের কিডনি রোগ মৌলিকভাবে চিকিত্সা করা যায়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor