2016年4月20日星期三

ক্রনিক Glomerulonephritis কেস স্টাডি


  পেশেন্ট: ঝাং huaying, মহিলা, 52 বছর বয়সী, শানজি প্রদেশের. তিনি 20 আগস্ট, 2006-এ হাসপাতালে ভর্তি করা হয়
  রোগ নির্ণয়: ক্রনিক Glomerulonephritis, রেনাল অপ্রতুলতা, রেনাল রক্তাল্পতা, গল পাথর, cholecystitis এর পূরক পর্যায়.
  প্রধান অভিযোগ: ক্লান্তি, আরো তিন মাসের জন্য ক্ষুধা হ্রাস.
  মেডিকেল ইতিহাস: 2006 প্রথমার্ধে বছরে রোগীর ক্লান্তি এবং দরিদ্র ক্ষুধা অনুভূত, কিন্তু সে শুধু এটি উপেক্ষা করা. তিন মাস পরে, ধৈর্যশীল নিম্নবাহু একটি সিরাম creatinine বৃদ্ধি এবং ইডমা ছিল. তারপর তিনি স্থানীয় হাসপাতালে পাঠানো হয় চিকিৎসা গ্রহণ করতে. এবং 20 আগস্ট, 2006-এ, সে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আসেন.
  শারীরিক পরীক্ষা: Temperature37.3 ℃, P80t / মি, বিপি 140 / 85mmHg, HB 82g / এল. রুটিন ইউরিন টেস্ট: BLD - | PRO -. রেনাল ফাংশন টেস্ট: সিরাম creatinine (উচ্চ creatinine স্তর): 328umol / এল, Bun: 14.43mmol / এল, ইউএ: 153.56umol / এল. UPQ / 24h: 1.84g.
  চিকিত্সা: পর রোগীর হাসপাতালে পেয়েছিলাম, ডাক্তাররা পরামর্শ ছিল, এবং স্পষ্ট নির্ণয়ের ক্রনিক Glomerulonephritis ছিল. চিকিত্সার ইতিহাস এবং এই ধরনের গুরুতর শোথ কমছে ক্ষুধা, বমি বমি ভাব, বমি, হাত ও পায়ের খিঁচুনি, পিত্তশূল, শ্বাসকষ্ট, এবং উচ্চ রক্তচাপ ইত্যাদি বিশেষজ্ঞ হিসেবে রোগীর উপসর্গ অনুযায়ী চিন্তা এইসব উপসর্গ বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার দ্বারা সৃষ্ট হয়েছিল এবং hypocalcemia, প্লাস প্রস্রাব মাধ্যমে প্রোটিনের ফুটো, যা আরও glomerulosclerosis হতে পারে, এবং রেনাল ফাংশন ক্ষতি. ডাক্তাররা উচ্চ রক্তচাপ, রক্তাল্পতা ইত্যাদি, এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মত তার জটিলতা নিয়ন্ত্রণ ক্ষতিগ্রস্ত কিডনি কোষ মেরামত থেকে রোগের চিকিত্সা করার জন্য পশ্চিমা ওষুধ গ্রহণ করে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy কার্যাবলী রক্তসংবহন প্রচার করা হয় এবং চ্যানেলের মধ্যে বাধা অপসারণের, রক্ত ​​stasis দূর ও মেরামত. একই সময়ে, রোগীর একটি সঠিক খাদ্য, কম লবণ, কম ফসফরাস, কম পটাসিয়াম, কম চর্বি, উচ্চ মানের কম প্রোটিন এবং উচ্চ ফাইবার খাদ্য অব্যাহত থাকলো. রোগীর ধীরে ধীরে ভাল হয়ে ওঠে.
  হাসপাতালে ভর্তি হওয়ার 21 দিন পর রোগীর যথেষ্ট ভাল হাসপাতাল ত্যাগ করার জন্য অনুভূত. শারীরিক পরীক্ষা: T36.7 ℃ পি 77t / মি, বিপি 125 / 80mmHg, Hb82g / এল. রোগীর একটি স্থিতিশীল রক্তচাপ, একটি ভাল ক্ষুধা, এবং সমস্ত অব্যাহতিপ্রাপ্ত ওঠে বমি বমি ভাব, বমি, শোথ, গুমট, ক্লান্তি ইত্যাদি উপসর্গ ছিল.
  পরে রোগীর হাসপাতাল থেকে বের করে দেয়া হয়, চার্জ উইলে ডাক্তার তাকে একটি কল প্রতি সপ্তাহে দিয়েছেন তার শর্ত অনুসরণ আপ. বর্তমান সময়ে, ডাক্তার এর অবস্থা স্থিতিশীল এবং স্বাভাবিক.
  এক্সপার্ট মন্তব্য: মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy একটি পদ্ধতি যে রুট যে রোগ সৃষ্ট উপর গুরুত্ত্ব. আছে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy কিডনি রোগের চিকিত্সার জন্য তিনটি কোর্স হয়. প্রথম কোর্স রক্তসংবহন প্রচার করা হয় এবং চ্যানেলের মধ্যে বাধা অপসারণ ও কিডনির রক্ত ​​সরবরাহের উন্নতি. এই কোর্সের পর ইস্কিমিয়া এবং অক্সিজেনের অভাব অবস্থার উন্নতি হতে পারে, এবং রেনাল রক্তাল্পতা সংশোধন করা যেতে পারে. গ্লমেরুলাস কার্যকর রক্তসঞ্চালন বৃদ্ধি করা হয়, তাই গ্লমেরুলাস অভ্যন্তরীণ চাপ হ্রাস করা হয় এবং উচ্চ পরিস্রাবণ শর্ত হ্রাস করা হয়, তাই glomerulosclerosis প্রক্রিয়া বিলম্বিত হতে পারে. তাই রোগীদের একটি ভাল ক্ষুধা পেতে পারেন রক্তনালীসমূহ বিস্তৃত পুরো শরীরের রক্ত ​​সঞ্চালন বাড়াতে পারে, এবং বমি বমি ভাব এবং বমি অদৃশ্য. দ্বিতীয় কোর্স কিডনি পোকার ডিম পরিবার স্থান দূর হয়. পরে ওষুধ পোকার ডিম পরিবার স্থান পেতে হলে, তারা অধ: পতন বা পোকার ডিম পরিবার স্থান বিরতি এবং তারপর তাদের সম্পূর্ণরূপে বাদ দিতে পারে. এই বিষক্রিয়াগত মাথাব্যথা বহিষ্কার বৃদ্ধি এবং পরবর্তী পদ্ধতির জন্য প্রস্তুতি নিতে পারেন. এই কোর্সের পর সিরাম creatinine লাঘব হবে এবং প্রস্রাব ঘোলা হয়ে যাবে. তৃতীয় কোর্সের মেরামত করা হয়, যা এই পদ্ধতি চূড়ান্ত লক্ষ্য হল. ওষুধ রয়ে কিডনি ঘর মেরামত, এবং তারপর সব ইনডেক্সসমূহ স্বাভাবিক আসা করতে পারেন. এই কোর্স একটি দীর্ঘ মেয়াদী সময় লাগতে পারে.

  এই চিকিত্সার পর, রোগীদের 'পরিস্থিতিটা ভালো হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor