2016年4月17日星期日

 ক্রনিক কিডনি রোগ (CKD) ক্ষেত্রে বিশ্লেষণের


  এক রোগীকে রোগের অভিযোগ: আমি ক্রনিক কিডনি রোগ (CKD) এবং পরীক্ষার ফলাফল রক্ত ​​creatinine 460, প্রোটিন 2+ দেখিয়েছেন আছে, এবং ইউরিক অ্যাসিড 412,2 এটি নিরাময় করা যাবে এখন কোন হাসপাতালে আমার জন্য সবচেয়ে ভাল পছন্দ ??.
  বিশেষজ্ঞ Wangzhanping এর উত্তর: উপাদান আপনি আমাদের দিয়েছেন অনুযায়ী, আমরা যে একটি দীর্ঘ সময় জন্য রেনাল ক্ষতি জন্য সময়োপযোগী এবং মান চিকিত্সার অভাবে, রেনাল ফাইব্রোসিস স্বকীয় রেনাল কোষের ক্ষয়ক্ষতি, গ্লমেরুলাস fibering অংশ দিয়ে বিবেচনা indurating এবং কলাবিনষ্টি, যা উচ্চ creatinine এবং শরীরে ইউরিয়া নাইট্রোজেন স্বভাব হতে হয়ে. সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস আপনি কি করতে আছে আবেগপূর্ণ পারিপার্শ্বিক উন্নতির দ্বারা রেনাল ফাইব্রোসিস উন্নয়ন আটকানো যায়, প্রবর্তিত ও স্বকীয় রেনাল কোষ ফাংশন পুনরুদ্ধার হয় ইস্কিমিয়া এবং হায়পক্সিয়া. আমি আশা করি আপনি সাবধানে বিবেচনায় মান চিকিত্সা নিতে পারেন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherepy সালে সক্রিয় চীনা ঔষধ উপাদান কার্যকরভাবে রেনাল ধমনীতে সবিস্তারে বলা যেতে পারে. রক্তসংবহন প্রচার এবং রক্ত ​​stasis সরানোর, পুনর্নবীকরণ এবং পুনরূদ্ধার রেনাল সেল এর মাধ্যমে , ক্ষত টিস্যু সরিয়ে ফেলা হয় এবং ক্ষতিগ্রস্ত glamerular পরিস্রাবণ বাধা পরিস্রাবণ পৃষ্ঠ বৃদ্ধি যাতে রক্ত ​​creatinine স্বাভাবিকভাবেই কমে মেরামত করা হয়. রেনাল ফাংশন recovers হিসেবে অসুস্থ অবস্থায় নিয়ন্ত্রণ অধীনে হতে হবে.
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আমাদের হাসপাতালে বিশেষজ্ঞদের একটি দল দ্বারা বিকশিত হয়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy কোর প্রযুক্তির কিডনি রোগ superfinely টুটা কার্যকর ব্যবস্থাপত্রের করতে. তারপর কার্যকর penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর ওষুধ বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয়, এইভাবে কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য অর্জনে. ক্লিনিক্যাল চর্চা প্রমাণিত হয়েছে যে এই আবেদন পদ্ধতি উভয় কার্যকর এবং সুবিধাজনক. বর্তমানে, এই থেরাপি কোর এবং Shijiazhuang কিডনি অধিকাংশ মৌলিক চিকিত্সা কৌশল পরিণত হয়েছে ব্যাধি হাসপাতাল. এই থেরাপি থেরাপিউটিক প্রক্রিয়া কিডনি ফাইব্রোসিস অবরোধ করার, মেরামত রেনাল স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত হয় এবং স্বাভাবিক কিডনির গঠন পুনঃনির্মাণ, এবং এই উদ্দেশ্যগুলো বুঝতে রক্তনালী বিরোধী প্রদাহ, anticoagulation dilating মত চীনা ঔষধ রোগ নিরাময়কারী প্রভাব উপর ভিত্তি করে , রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ এবং কোষীয় ম্যাটিক্স সমূহের অধ: পতিত. এই পর্যায়ে ব্লক, মেরামত হিসাবে নামকরণ এবং পুনর্নির্মাণের হয়.

  আপনার যদি অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে আমাদের অনলাইন যোগাযোগ অথবা আমাদের একটি ই-মেইল পাঠান দয়া করে. তোমার জন্য শুভ কামনা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor