2016年5月7日星期六

অফিস ভদ্রমহোদয়, আপনার কিডনি ভাল যত্ন নিন!

  
  অফিস মহিলা ক্রনিক কিডনি রোগ পেয়ে উচ্চতর ঝুঁকি থাকে. নারী, সিস্টাইতিস এবং Urethritis যেমন inflammations দ্বারা আঘাত করা ঝোঁক কারণ তারা বৃহত্তর এবং খাটো মূত্রনালী যা সরাসরি মূত্রাশয় সাথে সংযুক্ত করা হয় আছে. ঐ রোগ ভাল নিয়ন্ত্রণ করা যাবে না, তাহলে প্রদাহ পিছন নেফ্রাইটিস কারণ ছড়িয়ে পড়তে পারে. অফিস মহিলা যারা হালকা কোমরের ব্যথা এবং দীর্ঘমেয়াদী মূত্রনালীর সংক্রমণ আছে নীরব ঘাতক --- ক্রনিক কিডনি ডিজিজ জন্য সতর্ক করতে হবে. যেহেতু প্রথম দিকে কোন সুস্পষ্ট লক্ষণগুলো, ক্রনিক কিডনি রোগ সময়োপযোগী খেয়াল করা যাবে না. এছাড়াও, এটা সবসময় একটি দীর্ঘ সময়ের বিকাশ লাগে, তাই ক্রনিক কিডনি রোগ অবহেলা করা সহজে হয়.
  কিভাবে অফিস লেডি ক্রনিক কিডনি রোগ পায়্? এই প্রশ্নটির উত্তর কীওয়ার্ড ভাবালুতা এবং জীবন শৈলী হয়.
  আজকাল, নারী কাজ এবং প্রতিযোগিতার মহান চাপ আছে, এবং অফিসে মহিলা প্রথমে প্রভাবিত করা হয়. সকল তরুণদের সহজে একটি দরিদ্র মেজাজ থাকবে এবং বেগবান হতে, এবং নারী তাই ভাবপ্রবণ, তাই তরুণ নারীরা অনেক বেশি অস্থির আবেগ আছে সম্ভবত. যখন নারী একটি দীর্ঘ সময় জন্য বিষন্ন স্নেহকে আওতাধীন, তাদের অনাক্রম্যতা আঘাত করা হবে, এবং কিডনি রোগ দরিদ্র অনাক্রম্যতা শিকার হতে হবে.
  উপরন্তু, অফিস মহিলা সবসময় শুধুমাত্র বায়ু শর্ত দিয়ে একটি বায়ুশূন্য রুমে বসতে. যেমন অত্যধিক কার্বন-ডাই-অক্সাইড এবং বিষাক্ত dusts হিসেবে ক্ষতিকর পদার্থ বায়ু জমা হতে থাকে এবং শরীরের অনাক্রম্যতা হ্রাস এবং কিছু অঙ্গের সমস্যা হতে হবে. এই অবস্থায় একটি দীর্ঘ সময় জন্য স্থায়ী হয় তাহলে দরিদ্র অনাক্রম্যতা সংক্রমণ বা কিডনি কিছু অন্যান্য ক্ষত হতে পারে, তাই নেফ্রাইটিস ঘটতে পারে. এছাড়াও, অফিস মহিলা সবসময় ফাস্ট ফুড যা পুষ্টি এবং অত্যধিক ক্যালোরি ভ্রান্ত কাঠামো রয়েছে ভোগ, তাই অত্যধিক ক্যালোরি কিডনি মধ্যে স্তূপাকার, অনাক্রম্যতা হ্রাস ফলে হিসাবে ভাল.
  অফিস মহিলা, কিভাবে আপনার কিডনি রক্ষা করার জন্য? এখানে আপনার জন্য কিছু টিপস.
  প্রথমত, কারণ ঠান্ডা প্রবৃত্ত বা কিডনি রোগ তীব্রতর করা হবে একটি ঠান্ডা সংক্রামক এড়ানো.
  দ্বিতীয়ত, উইন্ডোজ ঘন ঘন খুলুন এবং বেশি বেশি পানি পান.
  তৃতীয়ত, (যেমন হানিসাকল, সবুজ মটরশুটি, চীনা মিষ্টি আলু, বীর্য Euryales, কাশ বীজ, মাছ স্যুপ হিসাবে) আরও শীতল এবং রিফ্রেশ খাবার আছে.
  চতুর্থত, অতিরিক্ত কোরো না. সেই নারী যারা মহান চাপ অধীনে আছে জানা সত্ত্বে বাকি সঙ্গে তাদের কাজ বিকল্প উচিত.
  পঞ্চম, আবেগ ধারালো পরিবর্তন এড়াতে আবেগ চাষ আরো মনোযোগ দিতে এবং সময়মত জীবনের সমস্যা সমাধানের জন্য.
  একবার আপনি ফিরে আপনার লো discomfortable অনুভূতি আছে, বা আপনি অতিরিক্ত পিপাসা, ঘনঘন মূত্রত্যাগ, ফ্যাকাশে গাত্রবর্ণ, ঝাপসা দৃষ্টি এবং ক্লান্তি মত অসুস্থতাবোধ আছে, আপনি আঘাত করা হচ্ছে থেকে আপনার কিডনি প্রতিরোধ সময় ডাক্তারদের সঙ্গে পরামর্শ করা উচিত.

  যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি আমাকে একটি বার্তা এবং ছেড়ে বা অনলাইন আমাদের বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor