2016年5月27日星期五

 হাইপারটেনসিভ Nephropathy এর শারিরীক প্রক্রিয়া


  হাইপারটেনসিভ Nephropathy একটি খুব সাধারণ কিডনি রোগ, যা উচ্চরক্তচাপ দ্বারা সৃষ্ট হয়. হাইপারটেনশন nephropathy নীতিকে কারণ এক. কিন্তু না হাইপারটেনশন সঙ্গে সব রোগীদের হাইপারটেনসিভ Nephropathy থেকে ক্ষতিগ্রস্ত হবে.
  যদি রেনাল রক্তনালী অভ্যন্তরীণ চাপ glomerular arteriole রেগুলেটিং, সেইসাথে glomerular পরিস্রাবণ হার (GFR) সঙ্গে স্বাভাবিক, হাইপারটেনশন হাইপারটেনসিভ Nephropathy কারণ হবে না. শুধু দীর্ঘমেয়াদী উচ্চরক্তচাপ সাধারণত বেশি 10-15 বছর প্রায়ই কিডনি রোগ সংঘটিত করে. তারপর হাইপারটেনশন Nephropathy গোটা আবেগপূর্ণ প্রক্রিয়া কি?
  দীর্ঘমেয়াদী হাইপারটেনশন, অর্থাৎ glomeruli থেকে "তিনটি সমস্যা নিজেরাই" এনেছে glomerular রক্তচাপ, glomerular উচ্চ রক্তসঞ্চালন, glomerular উচ্চ পরিস্রাবণ. 'তিন সমস্যা নিজেরাই "রক্তধারায় glomerular রক্তনালীসমূহ দ্রুত প্রবাহিত Persistant ফাস্ট রক্তধারায় glomerular রক্ত ​​কৈশিক উদ্দীপকের এবং সক্রিয় glomerular এন্ডোথেলিয়াল কোষ সক্রিয় glomerular এন্ডোথেলিয়াল কোষ অক্সিজেনের পরিমাণ গ্রাস, glomeruli ইস্কিমিয়া এবং অক্সিজেনের অভাব উপার্জন করতে... তারপর glomerular এন্ডোথেলিয়াল কোষ ক্ষতিগ্রস্ত এবং রক্তে অনেক প্রদাহজনক বিষয়গুলি আপীল করা হয়. এই প্রদাহজনক কোষ রেনাল ফাইব্রোসিস সক্রিয়.
  উপরে দৃষ্টিভঙ্গি ছাড়াও, রেনাল interstitium মধ্যে glomeruli রিলিজে প্রদাহজনক কারণের এবং প্রদাহজনক প্রতিক্রিয়া জাগানো. যেমন গত, রেনাল নলাকার এপিথেলিয়াল কোষ এবং রেনাল interstitium এর ফাইব্রোসিস ঘটে.
  সব সব, রেনাল স্বকীয় কোষের ফেনোটাইপ রূপান্তর দীর্ঘমেয়াদী হাইপারটেনশন প্রভাবে ঘটে. ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ না শুধুমাত্র প্রদাহজনক বিষয়গুলি আপীল কিন্তু আরো কোষীয় ম্যাট্রিক্স ঝরানো. পদার্থ এই দুই ধরণের উভয় রেনাল ফাইব্রোসিস এবং glomerulosclerosis উদ্দীপিত করতে পারেন. অবশেষে, রেনাল ফাংশন সম্পূর্ণরূপে ভেঙ্গে.
  অতএব, হাইপারটেনসিভ Nephropathy এর রোগবিদ্যা, প্রথম কি রোগীরা যা করবেন নিশানা স্বাভাবিক মাত্রায় রাখার রক্তচাপ নিয়ন্ত্রণ করা হয়. এই রেনাল রক্তনালী থেকে উদ্দীপনা উপশম করতে পারে. দ্বিতীয়ত, রোগীদের কিডনি রোগের সঠিক এবং সময়মত চিকিত্সা রোগ খারাপ এড়াতে গ্রহণ করা উচিত. এটা বেশ গুরুত্বপূর্ণ রোগীদের জন্য জানা যে পশ্চিমা ওষুধ শুধু পৃষ্ঠস্থ উপসর্গ প্রভাবিত হয় কিন্তু রোগ কোন কোন চিকিৎসার প্রভাব আছে. ভাষা Western চিকিৎসারত কিডনি রোগের আবেগপূর্ণ চিকিত্সা বিলম্ব অনেক পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াও. তাই রোগীদের চীনা ঔষধ চিকিত্সা যা কোনো নেতিবাচক প্রভাব ছাড়া কিডনি রোগের বাস্তব চিকিত্সা উপর ফোকাস করা উচিত. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে Immunotherapyation সহকারী চিকিত্সা হিসাবে ব্যাপক রক্ত ​​পরিশোধন প্রযুক্তির সঙ্গে কিডনি রোগের চিকিত্সা করার জন্য, কোর চিকিত্সা পদ্ধতি হিসেবে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আবেদন করেছে. এই syImmunotherapyic চিকিত্সা প্রযুক্তি ক্লিনিকাল অনুশীলনে এইসা কার্যকর প্রমাণিত হয়েছে.
  প্রথমত, আমরা বিরোধী প্রদাহ, anticoagulation, এবং অধ: পতিত কোষীয় ম্যাট্রিক্স কার্যাবলী সঙ্গে রক্তবাহ dilating মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy অবলম্বন. এই ধাপে ভাল মাইক্রো রেনাল প্রচলন হয় এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত ও স্বাভাবিক রেনাল ফাংশন উদ্ধার করার জন্য প্রস্তুত.
  দ্বিতীয়ত, আমরা বিষাক্ত পদার্থ এবং বর্জ্যের সবচেয়ে পরিষ্কার করার জন্য একটি উন্নত চিকিৎসার পরিবেশ সরবরাহ রক্ত ​​পরিশোধন ব্যবহার.
  তৃতীয়ত, ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের প্রযুক্তি ক্ষতিগ্রস্ত ঘর মেরামত এবং রেনাল স্বাভাবিক গঠন পুনর্নির্মাণের, রেনাল ফাংশন পুনরুদ্ধার হয়.
  পুরো প্রক্রিয়ায়, আমরা কিন্তু কঠোর ক্লিনিকাল উপসর্গ নিয়ন্ত্রণ সম্ভব হিসাবে হিসাবে সামান্য সহকারী চিকিত্সা হিসাবে পশ্চিমা ওষুধ প্রয়োজন.

  এই চারটি মহান প্রযুক্তির একটি পুরো ইমিউনোথেরাপি, যা কিডনি রোগ চিকিত্সার ক্ষেত্রে আরো এবং আরো গুরুত্বপূর্ণ স্থান দখল করে যেমন কিডনি রোগ চিকিত্সায় অসাধারণ আরোগ্যক্ষম প্রভাব সঞ্চালন. এই চরিত্রগত চিকিত্সা ইমিউনোথেরাপি কিডনি রোগের সঙ্গে বেশুমার রোগীদের সুস্থতা আনা হয়েছে! আপনি আরো বিস্তারিত তথ্য জানতে চান, তাহলে আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ বা আমাকে ই-মেইল পাঠাতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor