2016年5月19日星期四

 ক্রনিক কিডনি রোগ শ্রেণিবিন্যাস


  প্রাথমিক ক্রনিক কিডনি রোগ ও মাধ্যমিক কিডনি রোগ: ক্রনিক কিডনি রোগ দুই ধরনের বিভক্ত করা যায়. প্রাথমিক এক তীব্র বা দীর্ঘস্থায়ী Glomerular নেফ্রাইটিস, প্রগ্রেসিভ Glomerular নেফ্রাইটিস, nephrotic সিন্ড্রোম, IGA Nephropathy এবং আরো অনেক কিছু অন্তর্ভুক্ত. মাধ্যমিক এক বেগুনি Nephropathy, Immunotherapyic লুপাস Eythematosus, ডায়াবেটিক Nephropathy, হাইপারটেনসিভ Nephropathy এবং আরো অনেক কিছু অন্তর্ভুক্ত.
  বেগুনি Nephropathy: যেহেতু ডিম, চিংড়ি, মাছ, pollens, এবং তাই মত কিছু sensitizers এর, এলার্জি সূত্রপাত বারবার কিডনি ক্ষত নেতৃস্থানীয়.
  Immunotherapyic লুপাস Eythematosus: Immunotherapyic লুপাস রোগ এক ধরনের যা একাধিক অঙ্গ, বিশেষত কিডনি ক্ষতি জাগানো যাবে না. Immunotherapyic লুপাস Eythematosus স্ব-ইমিউন রোগ এক ধরনের.
  ডায়াবেটিক Nephropathy: বিশেষ করে বৃদ্ধদের জন্য, এটা আরো সম্ভব ডায়াবেটিস ভোগা হয়. উচ্চতর জীবন স্তর মানিকজোড়, মানুষের দৈনন্দিন খাদ্যের আরো চিনি রয়েছে, তাই এটি সহজ মানুষ ডায়াবেটিস বহন করার জন্য. উচ্চ চিনি রক্তের ঘনত্ব বৃদ্ধি এবং উচ্চ রক্তচাপ হতে পারে. দীর্ঘমেয়াদী রক্তচাপ রক্তবাহী সমস্যার আনতে পারে. যেহেতু আমরা জানি, কিডনি মাইক্রো রক্তনালী দিয়ে তৈরী করা যেতে পারে. সুতরাং এটি কিডনি ক্ষতি আনা সহজ.
  ক্রনিক কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে, প্রধান প্রকাশ Proteinuria (Proteinuria এবং কিডনি রোগ), hematuria, এবং তাই হয়. কঠোরতর রোগ শর্ত দিয়ে, কিছু গুরুতর লক্ষণ উচ্চ creatinine, ইউরিয়া নাইট্রোজেন মত ​​ঘটে. ক্রনিক কিডনি রোগ এই পর্যায়ে রেনাল ব্যর্থতা এবং এমনকি ইউরিমিয়া সম্মুখের খারাপ করা সহজ.

  অতএব, ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের এক নীতি মেনে চলে উচিত যে এটা খুঁজে পেতে এবং CKD চিকিত্সার জন্য যত তাড়াতাড়ি সম্ভব অত্যাবশ্যক. ক্রনিক কিডনি রোগ, যদি আপনি অন্যান্য বিবরণ, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ বা আমাকে ই-মেইল পাঠাতে পারেন. সেখানে আপনি পরিবেশন করতে বিশেষ কর্মচারী!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor