2016年5月7日星期六

বদ অভ্যাস ক্রনিক কিডনি রোগ থেকে লিডিং (CKD)


  কেন ক্রনিক কিডনি রোগ (CKD) প্রকোপ উচ্চ, কোন ব্যাপার কত মনোযোগ মানুষ পুষ্টি ও স্বাস্থ্যের দিতে থাকা যায়? বিশেষজ্ঞরা বলেছেন যে CKD অনেক কারণের especiallypeople জীবনশৈলীর দ্বারা সৃষ্ট হয়. খারাপ রেনাল ফাংশন প্রভাবিত অভ্যাস এভাবে কি হয়?
  ঘন ঘন হোল্ডিং প্রস্রাব ■.
  প্রস্রাব মূত্রথলি মধ্যে একটি দীর্ঘ সময়ের জন্য থাকে, ব্যাকটেরিয়া মূত্রনালী মাধ্যমে বংশবৃদ্ধি করতে পারে এবং পশ্চাত্গামী কিডনি থেকে, মূত্রনালীর সংক্রমণ ও Pyelonephritis নেতৃস্থানীয়. প্রক্রিয়া বারবার প্রদর্শিত CKD যা নিরাময় করা সহজ নয় প্রবৃত্ত করতে.
  ■ abusively বা বেজায় ওষুধ
  কারণ তাদের মধ্যে কিছু উপাদান কিডনি ক্ষতি হতে পারে Nephrotoxicity সঙ্গে অত্যধিক ওষুধ সহজে রেনাল নলাকার স্থানে ক্ষতি হতে পারে. উদাহরণস্বরূপ, aristolochic অ্যাসিড সঙ্গে চীনা ভেষজ ঔষধ Caulis aristolochiae manshuriensis (Guan মিউ Tong), Aristolochia fangchi (Guang ফ্যাঙ্গ Ji), dutchmanspipe রুট (Qing মিউ Xiang) মধ্যে অন্তর্ভুক্ত করা হয়, যা; অ- steroidal বিরোধী প্রদাহজনক ড্রাগস (NSAIDS) এবং এমন somiton, প্যারাসিটামল যেমন ওষুধ অ্যান্টিবায়োটিক.
  জেগে, নিমকি খাদ্য হচ্ছে, এবং একটি পুরো দিন সামান্য অথবা কোন পানি পান ■
  এটা সেইসব মানুষ ছাড়া যারা সবসময় দেরী জেগে থাকা হয়, মহান চাপ দাও, এবং শক্তিশালী চা এবং কফি ভালবাসে রেনাল ফাংশন ক্ষতি আছে সহজ.
  এক নিমকি খাদ্য প্রেমময় একটি অভ্যাস থাকে, তাহলে তিনি / সে যা কিডনি রক্ত ​​প্রবাহ অস্বাভাবিক হতে পারে একটি উচ্চ রক্তচাপ আছে সম্ভবত.
  উদাসীন পানি কম প্রস্রাব প্রত্যক্ষ কারণ নেই. এবং তারপর প্রস্রাবে বর্জ্য এবং বিষ ঘনত্ব বৃদ্ধি এবং এই ধরনের রেনাল ক্যালকুলাস, hydronephrosis যেমন রেনাল রোগ সৃষ্টি করবে.
  ■ অত্যধিক সীফুড রয়ে এবং বিয়ার পান
  যেমন মাছ এবং মাংস হিসাবে উচ্চ প্রোটিন (Proteinuria এবং কিডনি রোগ), সঙ্গে খাদ্য পরিমাণ ইউরিক অ্যাসিড (ইউএ) এবং ইউরিয়া নাইট্রোজেন, যার সব ভারী রেচন এর রেনাল বোঝা করতে পারেন সহ ব্যাপক বিপাকীয় বর্জ্য উৎপত্তি হয়.
  আরও, Hyperuricemia অত্যধিক মদ্যপান একটি ফল যা হাইপারলিপিডেমিয়া সহ অন্যান্য বিপাকীয় রোগ, এবং কিডনি রোগ হতে পারে হতে পারে. এবং গ্রীষ্মে, অনেক মানুষ সীফুড আছে এবং একই সময় যা জীবনধারা একবার রেনাল রোগের ডাক্তারদের "কিডনি সবচেয়ে ক্ষতিকারক খাদ্য" বলা হয়েছে এ ওয়াইন পান করতে চাই.
  টিপস উপরোক্ত অভ্যাস যা আঘাত কিডনি সবচেয়ে হয়. তাই মানুষ পর্যন্ত রোগ থেকে দূরে থাকতে অনুক্রমে দৈনন্দিন জীবনে একটি ভালো অভ্যাস গড়ে তুলতে হবে.

  আপনি যদি আরো তথ্য জানতে চান তাহলে, দয়া করে আমাকে একটি ইমেইল পাঠান, আপনি একটি সন্তোষজনক উত্তর পেতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor