2016年5月19日星期四

 ধূমপান তীব্রতর করা হবে ক্রনিক কিডনি রোগ


  কিডনি সবচেয়ে গুরুত্বপূর্ণ ফাংশন রক্ত ​​ফিল্টারিং হয়, ক্ষতিকর বর্জ্য সব ধরণের অপসারণ করার জন্য বিশেষভাবে creatinine এবং রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন মুছে ফেলার জন্য. ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের জন্য, তাদের কিডনি ক্ষতিগ্রস্ত হয়; পরিমাণ এবং পরিস্রাবণ হ্রাস মান; বিষক্রিয়াগত মাথাব্যথা মুছে ফেলা যাবে না এবং শরীরের ভিতর গড়ে তুলব. এই বিষক্রিয়াগত মাথাব্যথা অঙ্গ সব ধরণের, যা ঘুরে কিডনি ক্ষতি হবে আঘাত হতে পারে.
  ধূমপান অধিকাংশ দেশে মৃত্যুর এক নম্বর প্রতিরোধযোগ্য কারণ. এছাড়া ফুসফুস রোগ হতে পারে. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীরা তাদের ফিল্টারিং ফাংশন হ্রাস, বিষক্রিয়াগত মাথাব্যথা খুব সহজেই মুছে ফেলা যাবে না এবং কিডনি বোঝা তীব্রতর করা হবে ধূমপান. উপরন্তু, ফুসফুসের রোগ কিডনি প্রভাবিত হতে পারে.
  2003 সাল থেকে, ধূমপান প্রতিকূল রেনাল প্রভাব সম্পর্কে ক্লিনিকাল ও পরীক্ষামূলক তথ্য বৃহৎ সংখ্যা প্রকাশিত হয়েছে. একসঙ্গে গবেষণা থেকে প্রমাণ দিয়ে এই আরো সাম্প্রতিক তথ্য নির্দেশ করে যে ধূমপান একটি প্রাসঙ্গিক ঝুঁকি, যা রেনাল ফাংশন কমে যায়.
  ধূমপান রেনাল জাহাজ আঘাত করতে পারে. আরো আপনি গুরুতর আঘাত আপনার রেনাল পাত্র পাবেন ধূমপান. ধূমপান এছাড়াও রেনাল আর্টারি স্ক্লেরোসিস, যা glomerulosclerosis actuate হবে তীব্রতর করা যেতে পারে.
  উপসংহার যে ধূমপান ক্রনিক কিডনি রোগের একটি গুরুত্বপূর্ণ ঝুঁকি, এবং nephrologists রোগীদের উদ্বুদ্ধ করার ধূমপান বন্ধ করতে আরো প্রচেষ্টা বিনিয়োগ করতে হবে. রেনাল ফাংশন বা ক্ষতিগ্রস্ত না হয় কিনা, মানুষ পর্যন্ত ধূমপান, বিশেষত ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের জন্য দিতে হবে.

  বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমাকে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের বা ইমেল সঙ্গে পরামর্শ করতে পারেন. আমরা পেশাদার বিশ্লেষণ সঙ্গে আপনি প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সার পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor