2016年5月7日星期六

মহিলাদের মধ্যে ক্রনিক কিডনি ডিজিজ জন্য কারণগুলো


  রেড ম্যানশনে (স্টোন এর গল্প) কাও Xueqin দ্বারা Witten মধ্যে স্বপ্নে, জিয়া Baoyu বলছেন যে নারী জল থেকে তৈরি করা হয়. এই একটি ভাল তুলনা না শুধুমাত্র যা দেখায় যে নারী জলের মতো সুন্দর হয়, কিন্তু আমাদেরকে বলে যে, নারী দুর্বল এবং রোগ পেতে সহজ হয়. ক্রনিক কিডনি রোগ (CKD) পেতে মহিলাদের জন্য নির্দিষ্ট কারণ তখন কি হয়?
  আই নারী পুরুষের সঙ্গে তুলনায় দরিদ্র অনাক্রম্যতা আছে.
  এই কারণে, এই ধরনের Immunotherapyic লুপাস Erythematosus (SLE), Dermatomyositis যেমন মহিলাদের মধ্যে কিছু immunologic রোগের কারণ হতে পারে. উপরন্তু, তারা মানুষ যারা ঠান্ডা এবং সংক্রমণ যেমন পেতে সহজ হয়, যা ক্রনিক কিডনি রোগ (CKD) কারণের inducing করছে দল.
  দ্বিতীয়. হোয়াইট-কলার নারী তাদের কাজের পরিবেশ কারণে CKD পেতে সহজ হয়.
  হোয়াইট-কলার নারী বায়ু অবস্থার সঙ্গে একটি বায়ুরোধী রুম, যা একটু করে তাদের অনাক্রম্যতা সামান্য হ্রাস নেতৃত্ব দেবেন থাকতে. কারণ এমন একটি পরিবেশ, বাতাসে ক্ষতিকারক উপাদান যেমন কার্বন-ডাই-অক্সাইড, বিষাক্ত ধূলিকণা যেমন অত্যধিক, হয়, তাদের প্রত্যেকের CKD সহ রোগের ধরণের নেতৃত্ব দিতে সক্ষম.
  তৃতীয়. ভাবপ্রবণতা কিডনি জন্য ক্ষতিকর.
  আধুনিক সমাজে ইয়াং নারী যেমন সহকর্মীদের মধ্যে সম্পর্ক, কাজ বোঝা, এবং তাদের আবেগ সমস্যা যেমন অনেক দিক থেকে মহান চাপ ভুগতে হবে. মানুষের কাছ থেকে ভিন্ন, নারী ভাবালুতা এর সবসময় হয় এবং এই সমস্যা দ্বারা আঘাত করা সহজ হয়. যেমন দীর্ঘমেয়াদী বিষন্ন মেজাজ, শরীর টক্সিনের ধরণের নিঃসৃত করতে পারেন, বিশেষ করে দরিদ্র অনাক্রম্যতা সঙ্গীদের মধ্যে, নারী পেয়ে রোগ উচ্চ ঝুঁকির মধ্যে রয়েছে. আর যদি সময়মত চিকিত্সা দেওয়া হয়েছে, রোগ CKD মধ্যে বিকশিত হতে পারে.
  চতুর্থ. অত্যধিক স্বাস্থ্যসেবা পণ্য গ্রহণ এছাড়াও রেনাল রোগ সৃষ্টি হতে পারে.
  উচ্চ প্রোটিন এবং পুষ্টি সঙ্গে অত্যধিক স্বাস্থ্যসেবা পণ্য কিডনি বোঝা বাড়াতে পারে এবং কখনও কখনও proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) হতে; এই তথাকথিত overnutritio হয়. CKD ক্ষতিগ্রস্থদের জন্য, তাদের proteinuria কুপিত করা যেতে পারে.
  ভি সংক্রমণ সাধারণত মহিলাদের মধ্যে দেখা দেয়.
  নারী একটি প্রশস্ত এবং সোজা মূত্রনালী যা সরাসরি মূত্রাশয় সঙ্গে সংযোগ আছে যেমন, সিস্টাইতিস এবং Urethritis সংঘটন খুবই বেশী, নেফ্রাইটিস যা ক্রনিক কিডনি রোগ জন্য একটি লক্ষণ হয় নেতৃস্থানীয়. এই মতে, নারী CKD উচ্চ ঝুঁকি রয়েছে.

  এই পাঁচটি কারণের যে কোনো নিদর্শন ছাড়া ক্রনিক কিডনি রোগ হতে পারে যদি. মানুষ সবসময়, উদাহরণস্বরূপ রোগ এড়াতে পারবেন যদি তারা তাদের দৈনন্দিন জীবনে স্বাস্থ্যকর অভ্যাস গঠন, তাজা বাতাস আছে ঘন ঘন কটা জানালা খুলে দাও, যে প্রতিদিন পর্যাপ্ত পানি পান, স্বাস্থ্যসেবা পণ্য মৌলসমূহের অবধান, এবং একটি অবিচলিত মেজাজ রাখা . সুতরাং আমরা এ পর্যন্ত কিডনি রোগ সহ রোগের কোন ধরণের থেকে দূরে থাকা, এবং একটি দীর্ঘ সুস্থ জীবন যাপন করতে আমাদের যথাসাধ্য চেষ্টা করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor