2016年5月19日星期四

ক্রনিক কিডনি রোগের মূল কারণ

 
  ক্রনিক কিডনি রোগের মূল কারণ রেনাল কার্মিক কোষ ক্ষতিগ্রস্ত হয়. গবেষণায় দেখা গেছে যে ক্ষতিগ্রস্ত রেনাল কার্মিক কোষ নিম্নলিখিত কারণের দ্বারা সৃষ্ট হয়:
  একটি. ইস্কিমিয়া এবং রেনাল কার্মিক কোষ অক্সিজেনের অভাব.
  রক্তের প্রবাহ রোগের অবস্থা অস্বাভাবিক হয়. গতি মন্থর, যা ক্ষতিকর বর্জ্য জবানবন্দি দেব. এবং তারপর পুষ্টি সরবরাহ রেনাল কার্মিক কোষের সব ধরণের প্রয়োজন পূরণ করতে পারবে না. এটা ঠিক মত যে মানুষ ক্ষুধার্ত ও পুষ্টি অভাব হবে যদি তারা তাজা এবং প্রযোজ্য খাবার নিতে পারে না. একইভাবে, রেনাল কার্মিক কোষ এছাড়াও ইস্কিমিয়া এবং অক্সিজেনের অভাব দ্বারা ক্ষতিগ্রস্ত হবে.
  খ. রেনাল কার্মিক কোষের প্রদাহ প্রতিক্রিয়া.
  রোগ, ব্যাকটেরিয়া, ভাইরাস, ইস্কিমিয়া, অক্সিজেনের অভাব এবং রেনাল বিষাক্ত পদার্থ স্ট্যাটাসে রেনাল কার্মিক প্রদাহজনক কারণের স্পন্দন নেতৃস্থানীয় কোষ নষ্ট করে দিতে পারে.
  প্রদাহজনক কারণের স্পন্দন রেনাল কার্মিক কোষ, যা রেনাল ফাংশন লাঘব হবে এবং এমনকি রেনাল কার্মিক কোষ কলাবিনষ্টি হতে হবে, এবং তারপর জাদুময় রক্ত, প্রোটিন ও অন্যান্য পদার্থ প্রস্রাবের মধ্যে ঘটতে পারে প্রদাহজনক প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে.
  গ. রক্ত তঞ্চন.
  অতিরিক্ত রক্ত ​​তঞ্চন রক্ত ​​পরিস্রাবণ অসুবিধা বৃদ্ধি করা আবশ্যক. ওভারলোড কাজ রেনাল কার্মিক কোষ ক্ষতি হবে.
  ঘ. রক্তের সান্দ্রতা.
  রক্তের সান্দ্রতা অত্যধিক লিপিড এবং saccharide দ্বারা সৃষ্ট হয়. উচ্চ রক্ত ​​সান্দ্রতা রক্ত ​​পরিস্রাবণ অসুবিধা, যা রেনাল কার্মিক কোষ ক্ষতি হবে বৃদ্ধি করতে পারেন.
  ই. কোষীয় ম্যাটিক্স সমূহের এর hyperplasia.
  কিডনি রেনাল কার্মিক কোষ এবং কোষীয় ম্যাটিক্স সমূহের আপ করা হয়. রেনাল কার্মিক কোষ Necrotic এবং অবনমিত হয় তাহলে, কোষীয় ম্যাটিক্স সমূহের Necrotic কোষের জায়গা অন্যান্য রেনাল কার্মিক কোষ, যা রেনাল কার্মিক কোষ ক্ষতি হবে নিতে এবং আলিঙ্গন প্রচুর সংখ্যায় স্বীয় বংশবৃদ্ধি হবে.
  সব সব, কারণ সব ধরণের প্রভাব অধীনে, রেনাল কার্মিক কোষ ক্ষতিগ্রস্ত হবে এবং তাদের কার্যাবলী লাঘব হবে, যা রেনাল ফাংশন পতন বলা হয়. একবার রেনাল কার্মিক কোষ খুব গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়, রেনাল ফাংশন শেষ পর্যায় রেনাল ব্যর্থতা প্রবেশ করতে পারি.
  সুতরাং, যদি আপনি রেনাল ফাংশন রক্ষা করতে চান, আপনি রেনাল কার্মিক কোষ প্রথম রক্ষা করতে হবে. ক্রনিক কিডনি রোগের চিকিত্সা করার জন্য, সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস ক্ষতিগ্রস্ত রেনাল কার্মিক কোষ মেরামত করতে হয়.
  উপরে উল্লিখিত কারণে মতে, আমাদের হাসপাতালে ডাক্তারদের চরিত্রগত চিকিত্সা পদ্ধতি, Immunotherapyation মাইক্রো-চীনা মেডিসিন Osmotherepy দ্বারা অনুষঙ্গী একটি ধরনের নির্মাণ. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherepy রক্তনালী, বিরোধী প্রদাহ, anticoagulation উম্মুক্ত করে দেইনি রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ এবং কোষীয় ম্যাটিক্স সমূহের মৌলিকভাবে, যা Immunotherapyation জন্য একটি পরিচ্ছন্ন পরিবেশ প্রদান অধ: পতন পারেন.
  উপরন্তু, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherepy জন্য এটা তৈরীর কার্যকর ওষুধ কিডনি ক্ষত মধ্যে আকুল করা বহিরাগত অ্যাপ্লিকেশন গ্রহণ, কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে. ক্লিনিক্যাল চর্চা প্রমাণিত হয়েছে যে এই পদ্ধতি কার্যকর এবং সুবিধাজনক.
  Immunotherapyation মেরামত এবং রেনাল স্বকীয় কোষের সব ধরণের ঘটার সম্ভবনা শক্তিশালী জীবনীশক্তি কারণে ক্রনিক কিডনি রোগ চিকিত্সায় একটি সম্ভাবনাময় ভবিষ্যৎ.
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherepy দ্বারা সংসর্গী Immunotherapyation ক্রনিক কিডনি রোগ মৌলিকভাবে বিবেচনা করতে পারেন এবং কার্যকরভাবে আমাদের হাসপাতালের রোগ নিরাময়কারী প্রভাব উন্নতি হয়েছে.

  বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমাকে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের বা ইমেল সঙ্গে পরামর্শ করতে পারেন. আমরা পেশাদার বিশ্লেষণ সঙ্গে আপনি প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সার পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor