2016年5月27日星期五

Hyperuricemia সৃষ্টি করে ইউরিমিয়া?


  hyperuricemia মূত্রবিষদুষ্টতা সৃষ্টি করে? এই গরম ইস্যু রোগীদের সম্পর্কে উদ্বিগ্ন হয়. বর্তমানে মূত্রবিষদুষ্টতা জন্য বিভিন্ন কারণের ফলে, মূত্রবিষদুষ্টতা সুনির্দিষ্ট রোগ নির্ণয় কঠিন উচ্চ চিকিৎসার অসুবিধা এবং কম বেঁচে থাকার হার ছাড়াও, পেতে হয়. আর hyperuricemia মূত্রবিষদুষ্টতা জন্য অন্যতম প্রধান কারণ হল.
  Hyperuricemia মূত্রবিষদুষ্টতা সৃষ্টি করে? Hyperuricemia দীর্ঘমেয়াদী বিপাকীয় purine এর মেদবহুল রোগীদের মধ্যে সাধারণভাবে ব্যাধি দ্বারা প্রবর্তিত হয়. hyperuricemia সঙ্গে প্রায় 20% রোগীর রেনাল পাথর ভোগা. ইউরিক এসিড উচ্চ ঘনত্ব, রেনাল পাথর উচ্চ সম্ভাবনা. পাথর মূত্রনালী ব্লক এবং গুরুতর কোমর ব্যথা এবং hematuria কারণ.
  যদি hyperuricemia কিডনি মধ্যে সঞ্চিত হয়, প্রদাহজনক ক্রিয়া এবং কিডনি ক্ষতির gooty nephropathy হিসাবে বলা হয়. ইউরিক অ্যাসিড রেনাল interstitium এবং কিডনি tubules মধ্যে শাণিত হয়. interstitium সালে শোথ এবং প্রদাহজনক কর্ম যা স্থানে নেফ্রাইটিস হিসাবে বলা হয় আছে. ক্লিনিকাল উপসর্গ সামান্য Proteinuria, আণুবীক্ষণিক hematuria বা স্থূল hematuria, শোথ, মধ্যপন্থী উচ্চ রক্তচাপ, and so on অন্তর্ভুক্ত.
  সুতরাং কিভাবে Hyperuricemia দ্বারা সৃষ্ট মূত্রবিষদুষ্টতা চিকিত্সার জন্য? Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের সহকারী চিকিত্সা হিসাবে Immunotherapyation প্রযুক্তির সঙ্গে কোর চিকিত্সা হিসাবে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy উদ্ভাবন. রক্তনালী dilating এবং রক্তসংবহন প্রচার মাধ্যমে রোগীদের রেনাল ফাংশন মৌলিকভাবে রিকভার করা যাবে. Dilated রক্তনালীসমূহ রেনাল কোষ পর্যাপ্ত অক্সিজেন ও পুষ্টি প্রদান করতে পারেন. এই ধাপে প্রতিরোধ করতে পারি রেনাল কোষ আরও ক্ষতিগ্রস্ত হচ্ছে, এবং reabsorption এবং রেনাল কোষের filteration পুনরুদ্ধার. স্বাভাবিক স্তর creatinine এবং ইউরিয়া প্রত্যাবর্তন. মূত্রবিষদুষ্টতা ভাল চিকিত্সা করা যায়. Hyperuricemia disappears.

  hyperuricemia ইউরিমিয়া প্রবৃত্ত করতে পারেন কিনা জন্য যেমন, কিডনি বিশেষজ্ঞদের সুপারিশ: hyperuricemia কিডনি ক্ষত প্রথম সংকেত. hyperuricemia সময়মত চিকিত্সা করা না হয়, তাহলে এটি কিডনি আরও ক্ষতি, এবং এমনকি মূত্রবিষদুষ্টতা সৃষ্টি করতে পারে. অতএব, যদি সেখানে লক্ষণ, রোগীদের প্রাথমিক চিকিৎসা ও রোগ যা সম্ভবত জীবন হুমকির সম্মুখীন খারাপ তাড়ান পাইতাম.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor