2016年5月7日星期六

দৈনন্দিন জীবনে কি হতে চান ক্রনিক কিডনি রোগ?


  অনেক রোগী দীর্ঘস্থায়ী কিডনি রোগে ভুগছে. কিন্তু তারা জানে না কেন তারা এমন একটি রোগ পেতে পারি. তাদের অসুস্থতা ইতিহাস ট্র্যাক করে, নিম্নে কিছু প্রচলিত কারণ আছে:
  প্রথমত, দীর্ঘস্থায়ী কিডনি রোগ (অত: পর ইহাতে CKD বলা হয়) সঙ্গে রোগীদের সাধারণত রক্তরস সান্দ্রতা, রক্ত ​​সান্দ্রতা একটি টিলা, এবং fibrin বিষয়বস্তু এবং revved আপ পেতে thrombocyte এর অ্যাগ্রিগেশন আছে. এই ঘটনাগুলি ইস্কিমিয়া এবং কলাবিনষ্টি ট্রিগার প্রধান কারণ.
  দ্বিতীয়ত, রোগীদের একবার যেমন গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ, টনসিল এবং অন্যান্য streptococcus সংক্রমণ যেমন ফুসফুসে সংক্রমণ ছিল. ক্লিনিক্যাল ক্ষেত্রে প্রতিফলিত করে এই রোগ রেনাল এলাকা, যা দীর্ঘস্থায়ী কিডনি রোগ আরো বাড়িয়ে আরও সংক্রমণ আরম্ভ করতে পারবেন.
  তৃতীয়ত, দীর্ঘমেয়াদী প্রস্রাব না শুধুমাত্র ক্ষতির মূত্রাশয়, কিন্তু প্রস্রাব ধরে রাখার থলি ব্যাকটেরিয়া প্রজনন সহজতর করতে পারেন দমন. একবার এই ব্যাকটেরিয়া মূত্রনালী বা কিডনি থেকে অনগ্রসর যেতে, এই বিষাক্ত পদার্থ কিডনি আক্রান্ত করতে পারে, যাতে প্রস্রাবে সংক্রমণ, কিডনি রোগ এবং এমনকি মূত্রবিষদুষ্টতা উত্থান.
  চতুর্থত, সেখানে অনেক ক্রনিক কিডনি রোগ (CKD) ক্ষেত্রে যা ঔষধ অন্ধভাবে গ্রহণ করে সৃষ্ট হয়. ঠান্ডা চিকিত্সা এবং প্রদাহ, ব্যথা-হত্যাকারী, ডায়েটিং পিল এবং চীনা ভেষজ ঔষধ পরাস্ত জন্য অনেক ওষুধ ওষুধ nephrotoxic জন্যে. তবে, রোগীদের এই ঔষধ সম্পর্কে কোন জ্ঞান আছে এবং তারা এখনও ব্যাপকভাবে এই ব্যবহার.
  পঞ্চমত, কিডনি আরো যদি অত্যধিক লবণ শোষিত হয় ঘটতে পারে. লবণ প্রধান বিষয়বস্তু Nacl হয়. যেহেতু আমরা জানি, Na থেকে + + মানবদেহের জন্য একটি অপরিহার্য খনিজ, এবং Cl- গ্যাস্ট্রিক অ্যাসিড উত্পাদন এবং মানব শরীরের রক্ত ​​আস্রবণসঙক্রান্ত চাপ বজায় রাখা প্রয়োজন. তবে অত্যধিক Na থেকে + + মানুষের শরীরে পানি ধারণ করতে পারে না, যাতে শোথ সঞ্চালিত. তাছাড়া এটা রক্ত ​​ভলিউম এবং ছোট ধমনীতে টান যাতে রক্তচাপ রোগীদের মধ্যে ঘটে বৃদ্ধি করতে পারেন. অতএব, যারা আরো লবণ লাগে আরও উচ্চ রক্তচাপ একটি উচ্চ প্রকোপ আছে সম্ভবত. হাইপারটেনশন নেফ্রোলজি কারণ নির্দ্ধিধায় হয়.

  অতএব, কোন ব্যাপার কিনা আমরা দীর্ঘস্থায়ী কিডনি রোগ থেকে বা না ভোগে, আমরা অভিনিবেশ এই দিক আমাদের দৈনন্দিন জীবনে দিতে হবে. এদিকে, আমরা সক্রিয় চিকিত্সা নিতে হবে একবার আমরা শোথ, উচ্চ রক্তচাপ, ক্লান্তি, রক্তাল্পতা, বমি ও বমি বমি ভাব, ঘন মূত্রত্যাগ এবং ইত্যাদি উপস্থিত discomforts আছে

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor