2015年1月7日星期三

ভেষজ চিকিত্সা এবং পলিসিস্টিক কিডনি রোগ (Pkd)

আজকাল, তাদের প্রথম পছন্দ হিসাবে ভেষজ চিকিৎসা গ্রহণ করেছে, Pkd হিসাবে পরিচিত হয় যা পলিসিস্টিক কিডনি রোগ, সঙ্গে অন্যান্য অঙ্গ, মানুষ ক্ষতি ছাড়া আরো অবাধে বাস. আচ্ছা, তাহলে পলিসিস্টিক কিডনি রোগ কি, কি ভেষজ চিকিত্সা এবং কেন পলিসিস্টিক কিডনি রোগ থেকে ভুগছেন ভেষজ চিকিত্সা এবং পছন্দ করে নিন চাই না?
পলিসিস্টিক কিডনি রোগ কিডনি মধ্যে অনেক সিস্ট দ্বারা চিহ্নিত করা হয় এবং এটি যদি বাকি চিকিত্সা কিডনি ব্যর্থ হতে পারে, যা একটি উত্তরাধিকার সুত্রে প্রাপ্ত রোগ. পলিসিস্টিক কিডনি রোগ একটি জেনেটিক রোগ, না এটা থেকে ক্ষতিগ্রস্ত হবে পলিসিস্টিক কিডনি রোগ সঙ্গে পিতা বা মাতা আছে যারা সব শিশুদের যদিও. বাবা এক এই রোগ আছে সাধারণ, তারপর, সন্তান এই রোগ ভোগা পঞ্চাশ শতাংশ সম্ভাবনা আছে. বাবা উভয় পলিসিস্টিক কিডনি রোগ ভোগা যাইহোক, যদি তখন, সন্তানের এই রোগ পাওয়া সম্ভব সত্তর পাঁচ শতাংশ হবে.
পলিসিস্টিক কিডনি রোগ ভেষজ চিকিৎসা পদ, এটি শুধুমাত্র চিকিত্সা, কিন্তু সবচেয়ে প্রাকৃতিক চিকিত্সা হয় না. ঔষধি ক্লিনিকে ঔষধ হিসাবে ব্যবহার করা যেতে পারে, যা একটি উদ্ভিদ ধরনের. বিভিন্ন আজ মধ্যে, বিভিন্ন ঔষধি পলিসিস্টিক কিডনি রোগ চিকিত্সায় বিভিন্ন ভূমিকা পালন করে. তারা একই রোগ চিকিত্সায় বিপরীত বা অনুরূপ প্রভাব থাকতে পারে. তারা স্বাভাবিকভাবেই হত্তয়া এবং কোনো হরমোন থাকে না, তাই তারা এ সব পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করে না. এই ভেষজ চিকিৎসা এবং পছন্দ করে নিন পলিসিস্টিক কিডনি রোগ সঙ্গে অনেক ক্ষতিগ্রস্থদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কি পয়েন্ট এক.

এছাড়া, বিভিন্ন আবেগপূর্ণ পরিবর্তন বা পলিসিস্টিক কিডনি রোগ তীব্রতা কারণে, ক্ষতিগ্রস্থদের বিভিন্ন আজ ব্যবহার করার প্রয়োজন হতে পারে; যার ফলে, এটা আমাদের ভেষজ ঔষধ পলিসিস্টিক কিডনি রোগ চিকিত্সায় কার্যকর কি বলতে জন্য ভিন্ন. তাছাড়া, চিকিৎসা প্রযুক্তি উন্নয়নের সঙ্গে, বর্তমানে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, ভেষজ চিকিত্সা এক ধরনের, প্রকৃতপক্ষে পলিসিস্টিক কিডনি রোগ এবং ক্ষতিগ্রস্থদের আচরণ সন্তোষজনক চিকিত্সা প্রভাব গ্রহণ করার জন্য নির্মিত হয়. আপনি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সম্পর্কে আরো জানতে চান, আপনি আমাকে বার্তা বা ছেড়ে আমাদের কনসালট্যান্ট পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor