2015年1月23日星期五

দুটি প্রধান Causations CKD এর

দীর্ঘস্থায়ী কিডনি রোগ দুটি প্রধান কারণ ক্ষেত্রে দুই-তৃতীয়াংশ আপ জন্য দায়ী যা ডায়াবেটিস এবং উচ্চ রক্ত চাপ, হয়. আপনার রক্তে শর্করার অনেক কিডনি এবং হার্টের সহ আপনার শরীরের অঙ্গ,, যেমন রক্ত ধমনী, স্নায়ু এবং চোখ ক্ষতি ঘটাচ্ছে, খুব বেশী হলে ডায়াবেটিস হয়. উচ্চ রক্ত চাপ, বা উচ্চ রক্তচাপ দেখা দেয়, যখন আপনার রক্ত জাহাজ বৃদ্ধির দেয়াল বিরুদ্ধে আপনার রক্ত চাপ. অবশ, বা দুর্বল নিয়ন্ত্রিত, উচ্চ রক্তচাপ হার্ট এটাক, স্ট্রোক এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগের একটি প্রধান কারণ হতে পারে. এছাড়াও, দীর্ঘস্থায়ী কিডনি রোগ উচ্চ রক্ত চাপ সৃষ্টি করতে পারে.
কিডনি প্রভাবিত অন্যান্য শর্ত:
Glomerulonephritis, কিডনি এর ফিল্টারিং ইউনিট প্রদাহ এবং ক্ষতি হতে যে রোগ একটি গ্রুপ. এই রোগ কিডনি রোগের তৃতীয় সবচেয়ে সাধারণ ধরন.
যেমন বড় সিস্ট কিডনি গঠন এবং পার্শ্ববর্তী টিস্যু ক্ষতি ঘটায় যা পলিসিস্টিক কিডনি রোগ, যেমন উত্তরাধিকার হিসেবে প্রাপ্ত রোগ.
একটি শিশুর তার মায়ের গর্ভ বিকাশ ঘটতে পারে যে malformations. উদাহরণস্বরূপ, যে ঘটতে পারে একটি কমিয়ে আনায় প্রস্রাব স্বাভাবিক বহিঃপ্রবাহ বাধা দেয় এবং কিডনি ব্যাক আপ প্রবাহিত করার প্রস্রাব হয়. এই সংক্রমণ ঘটায় এবং কিডনি ক্ষতি হতে পারে.
লুপাস এবং শরীরের ইমিউন syImmunotherapy প্রভাবিত অন্যান্য রোগ.

কিডনি পাথর, টিউমার বা পুরুষদের মধ্যে একটি বৃদ্ধ প্রস্টেট গ্রন্থি মত সমস্যা দ্বারা সৃষ্ট obstructions.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor