2015年1月30日星期五

আমরা কিডনি আম আচরণ করা উচিত যখন

হতে পারে আপনি অস্ত্রোপচার থেরাপি কিডনি আম উপর একটি ভাল প্রভাব আছে শুনেছেন. কিন্তু যখন আমরা আম উপর কাজ করা উচিত?
কিডনি হাসপাতালের বিশেষজ্ঞদের ব্যাস আম মধ্যে 5cm (বা আরো) অপারেটিং প্রয়োজন যে সুপারিশ. এই থেরাপি দ্বারা, রেনাল parenchyma র প্রেস কিডনি দোকান আরো রক্ত এবং অক্সিজেন করা এবং কতক রেনাল ফাংশন ক্ষতি কমাতে পারেন, যা একটি স্বল্প সময়ের জন্য কমেছে করা যেতে পারে. যাইহোক, কিছু অসুবিধা আছে প্রস্থান: না শুধুমাত্র এটি মৌলিকভাবে সমস্যার সমাধান না, কিন্তু এটা একই সময়ে কিডনি ক্ষতিগ্রস্ত হবে. কি খারাপ, একটু সিস্ট দ্রুত বৃদ্ধি পায়. পূর্ববর্তী "সামান্য" সিস্ট রোগ খারাপ হবে, যা আবার রেনাল parenchyma টিপুন, এবং এমনকি রেনাল ব্যর্থতা এবং মূত্রবিষদুষ্টতা হতে হবে.
শুধু পোকার ডিম পরিবার স্থান কেটে ঘনীভূত অস্ত্রোপচার, রোগী ব্যথা বাছা, কিন্তু মৌলিকভাবে নিরাময় করতে পারে. নিষ্কাশন এবং decompression শুধু বড় সিস্ট পরিষ্কার করতে পারেন. বড় বেশী থেকে কোন নিয়ন্ত্রণ নেই, কারণ এমনকি decompression পর, অন্যান্য ছোট সিস্ট, দ্রুত বৃদ্ধি পায়. এবং উপর আবার, আবর্ত সঞ্চালিত হয়. আমরা চাই ভালো সুতরাং, যদি উপরে থেরাপির প্রয়োগ করবেন.
অন্য কোন ভাল থেরাপির আছে? নিশ্চিতভাবে. আমাদের হাসপাতালে বিশেষজ্ঞদের প্রধানত প্রথাগত চীনা ঔষধ উপর ভিত্তি করে যা চীনা এবং পশ্চিমা ঔষধ একটি সম্মিলিত থেরাপি, উন্নত হয়েছে. ন্যায় মৌখিক ঔষধ শরীরে Yin এবং ইয়াং সামঞ্জস্য বজায় রাখা যাবে. ঔষধ, চীনা ঔষধি স্নান বহিরাগত অ্যাপ্লিকেশন, পা স্নান ক্ষতিগ্রস্ত Glomerular পরিস্রাবণ ঝিল্লি মেরামত করতে পারেন. এছাড়া, ডাক্তার মানসিক সাহায্য এবং খাদ্য টিপস দিতে. এই ভাবে, সিস্ট সঙ্কুচিত, এবং শেষ পর্যন্ত বিলুপ্ত করা হবে.
চিকিত্সা ধরে, রোগীদের নিচের দিক থেকে আরো মনোযোগ দিতে হবে:
আরো ফল এবং Vitamine এবং লোহার সমৃদ্ধ যা সবজি খান 1.. উদাহরণস্বরূপ, গাজর লোহা পৌঁছাতে হয়.
যেমন কালো ছত্রাক হিসাবে পাথর, দ্রবীভূত করতে পারেন, যা আরো সবজি খান 2..
3. কিছু মূত্রবর্ধক খাদ্য আছে.
চিকিত্সা ভাল আছে, যা আরো ক্ষারীয় খাদ্য, খান 4..
5. কাজ সামঞ্জস্য বজায় রাখা এবং বিশ্রাম. খুব ক্লান্ত না.

আপনার যদি অন্য কোন প্রশ্ন আছে? আমাদের সাথে যোগাযোগ করুন. আমরা আপনাকে সাহায্য করতে কোন প্রচেষ্টা অনাবশ্যক.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor