2015年1月25日星期日

পর্যায় 5 ক্রনিক কিডনি রোগ এর আয়ু

পর্যায় 5 দীর্ঘস্থায়ী কিডনি রোগ আয়ু এই পর্যায়ে আছে যারা অনেক মানুষ সম্পর্কে উদ্বিগ্ন হয়. পর্যায় 5, GFR 15% নিচে পড়ে এবং creatinine আরো চীন এবং অন্যান্য দেশের 707. আর, মানুষ প্রায় সব ডায়ালিসিস সময়ের আসা হয়. উপসর্গ হৃদয় বাইরে প্রায় আবরণের প্রদাহ, যা পাঁচড়া, বমি বমি ভাব, একটি দেরী পর্যায়ে হাত বা পায়ের মধ্যে ক্ষুধা, গ্লানি, পিন এবং সূঁচ ক্ষতি এবং, কারণে হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ থেকে বুকে ব্যথা, অন্তর্ভুক্ত করা হয়েছে. রক্তপাত এবং আরো বিশিষ্ট হয়ে কালশিরা. রোগীদের সংক্রমণ প্রায়ই প্রবণ এবং গোড়ালি ফুলে যাওয়া এবং শ্বাসকষ্ট সঙ্গে তরল ধারণ বিকাশ.
তারা ডায়ালিসিস উপর কোন আস্থা আছে দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5, একটি দীর্ঘ সময়ের জন্য ডায়ালিসিস বয়সী রোগীদের আয়ু অনুরোধ জানানো হবে. প্রকৃতপক্ষে, ডায়ালিসিস, তবে, অনেক অসুবিধা আছে, যা শরীর, বিষক্রিয়াগত মাথাব্যথা অত্যধিক জল স্রাব সাহায্য করতে পারেন. প্রথমত, ডায়ালিসিস মেরামত করতে পারে না যা কিডনি, কোষ আছে ক্ষতিগ্রস্ত হবে. দ্বিতীয়ত, এছাড়াও ডায়ালিসিস পার্থক্য করতে পারে না যা কিডনি, এ necrotic কোষ আছে. কি খারাপ, কিডনি রোগ উন্নয়নশীল হয়, এটা বন্ধ করতে পারবেন না. তাই দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের আয়ু বৃদ্ধি, আমরা একটি নতুন থেরাপি খুঁজে বের করা উচিত এবং ইমিউনোথেরাপি থেরাপি টেবিল চালু করার সেরা এক এখন পর্যন্ত বিবেচনা করা হয়.
ইমিউনোথেরাপি (মাইটোসিস মাধ্যমে) বিভক্ত করা এবং বিভিন্ন বিশেষ সেল ধরনের মধ্যে পার্থক্য এবং আরো Immunotherapys উত্পাদন স্ব পুনর্নবীকরণ করতে পারেন যে সব বহুকোষী পাওয়া জৈব কোষ হয়. এটা যেমন রক্ত রোগ, ডায়াবেটিস ও কিডনি রোগ রোগ হিসাবে অনেক ধরনের আচরণ করতে ব্যবহার করা যেতে পারে. ইমিউনোথেরাপি আবেদন উপায় দুই ধরণের বিভক্ত করা যায়: ইনজেকশন শিরা এবং প্রতিস্থাপনের মাধ্যমে. আধুনিক এক প্রতিস্থাপনের পর প্রত্যাখ্যান প্রতিরোধ ঔষধ নিতে পর্যায়ে 5 দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের প্রয়োজন.

কিডনি রোগ হাসপাতাল, আমরা প্রধানত সুবিধাজনক এবং নিরাপদ যা রোগীদের ইমিউনোথেরাপি উদ্বুদ্ধ করা, যার মানে সাবেক এক, ব্যবহার করুন. এই পর, দীর্ঘস্থায়ী কিডনি রোগ আয়ু দীর্ঘায়িত করা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor