2015年1月23日星期五

কিডনি থেকে ক্ষতির কারণ যে আবেগপূর্ণ পরিবর্তনসমূহ

প্রথম এক ইস্কিমিয়া এবং রেনাল nephrones এর অক্সিজেনের ঘাটতি হয়.
অসুস্থ অবস্থায়, মানুষের রক্ত সঞ্চালন অস্বাভাবিক এবং সাধারণ ক্ষেত্রে রক্ত প্রবাহ গতি অপচিত হয়. মন্থর রক্ত প্রবাহ সঙ্গে অনুষঙ্গী, রক্তনালী দেয়াল উপর ক্ষতিকারক পদার্থ আরো থিতানো হতে হবে. এই রেনাল কোষ কার্যকর উপকরণ শোষণ প্রভাবিত করে. এবং এই ইস্কিমিয়া এবং অক্সিজেনের ঘাটতি পরিস্থিতি অবশেষে কিডনি ক্ষতি কারণ.
দ্বিতীয় এক রেনাল nephrones এর প্রদাহজনক প্রতিক্রিয়া হয়
সাধারণত ব্যাকটেরিয়া, ভাইরাস এবং ইস্কিমিয়া এবং অক্সিজেনের ঘাটতি পরিস্থিতির দ্বারা সৃষ্ট প্রদাহজনক কারণের অনুপ্রবেশ রেনাল nephrones এর প্রদাহজনক প্রতিক্রিয়া হতে হবে. এবং এই কোষ রেনাল বা এমনকি রেনাল কোষ নিচে বিরতি বৃদ্ধি এবং apoptosis দিতে ক্ষতির স্থাপিত হবে.
তৃতীয় এক coagulopathy হয়
রেনাল এপিথেলিয়াল কোষের এবং mesangial কোষ নিচে বিরতি এবং apoptosis অত্যধিক জমাট বাঁধা মধ্যে soterocyte এবং ফলাফল সক্রিয় যা রক্তক্ষরণ, হতে হবে. এবং অযৌক্তিক জমাট বাঁধা এটি আরো কঠিন রক্ত পরিব্যাপ্ত করে তোলে, এবং এই অতিরিক্ত বোঝা নিশ্চয় রেনাল nephrones ক্ষতির কারণ হবে.
চতুর্থ উচ্চ রক্ত সান্দ্রতা হয়
চর্বি ও চিনি অতিরিক্ত শোষণ উচ্চ রক্ত সান্দ্রতা হতে হবে. কারণ এই দুই পদার্থ উচ্চ সান্দ্রতা হয়. এবং উচ্চ রক্ত সান্দ্রতা নিশ্চয় রক্ত পরিস্রাবণ অসুবিধা হতে এবং পরবর্তীকালে রেনাল nephrones ক্ষতির স্থাপিত হবে.
পঞ্চম এক কোষীয় ম্যাট্রিক্স অযৌক্তিক বিস্তার
গবেষণা রেনাল nephrones দূরে মরা একবার, কোষীয় ম্যাট্রিক্স বিস্তার মাধ্যমে স্থান দখলে রাখা হবে যে প্রমাণিত হয়েছে. এর পরে, এই অতিরিক্ত matrixes সুস্থ রেনাল nephrones আলিঙ্গন করবে এবং তাদের ক্ষতির কারণ.

উপসংহার ইন, ক্ষতিগ্রস্ত হচ্ছে রেনাল প্রক্রিয়া কিডনি কার্যকরী বিষুবলম্ব এক. শেষ সময়ে শুধুমাত্র আংশিক রেনাল nephrones কাজ করতে পারেন হতে হবে এবং রোগ মূত্রবিষদুষ্টতা মধ্যে aggravates.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor