2015年1月13日星期二

কিভাবে কিডনি ডায়ালিসিস হয়

ডায়ালিসিস উপর কিডনি রোগের রোগীদের সঙ্গে খুব পরিচিত হতে হবে, কিন্তু কিডনি ডায়ালিসিস উপর শেষ সবাই ভুল বুঝা আছে? কিডনি ডায়ালিসিস এটা ঘটেছে কিভাবে? আপনি একটি আরো বিস্তারিত বিবরণ দিতে যাতে, আমরা একটি বিস্তারিত ভূমিকা কি কিডনি হাসপাতালে দিতে বিশেষজ্ঞরা জিজ্ঞাসা.
কিডনি বর্জ্য পদার্থ অপসারণ রক্ত ফিল্টার. রেনাল ব্যর্থতা, বর্জ্য শরীরের স্তূপাকার, তাহলে শেষ পর্যন্ত শরীরের বিষ. এছাড়াও একটি কৃত্রিম কিডনি ডায়ালিসিস হিসাবে পরিচিত, অভিঘাত, জনপ্রিয় এছাড়াও আইন (hemodialysis) অথবা ডায়ালিসিস বলা হয়. Hemodialysis ইংরেজি hemodialysis, hemo নির্দিষ্ট পদার্থ, ডায়ালিসিস ইংরেজি মানে মুক্তির অর্থ, গ্রিক থেকে রক্ত, ডায়ালিসিস বোঝায়. এটি একটি রক্ত পরিশোধন প্রযুক্তি. কিডনি ডায়ালিসিস কিভাবে? বিশ্বব্যাপী অভিঘাত, জনপ্রিয় জীবনের সবচেয়ে 500,000 রোগীদের বজায় রাখার জন্য ডায়ালাইসিস উপর নির্ভর করে. উপসর্গ উপশম এবং বেঁচে থাকা বাড়া hemodialysis রোগীদের একটি নির্দিষ্ট তাত্পর্য আছে.
উপকরণ: উপকরণ কিডনি ডায়ালিসিস এক্সট্রযাকন্প্শযাররেযাল রক্ত উপর নির্ভর করতে হয়, রোগীর কিছু ঝুঁকি আছে, তাই যন্ত্র মান, নিরাপত্তা ফ্যাক্টর গুরুত্বপূর্ণ. কিডনি ডায়ালিসিস কিভাবে? বেশ কিছু বড় হাসপাতাল বেশিরভাগ কার্বনেটেড মেশিন আমদানি করা, এবং একটি পুরো সময় রক্ষণাবেক্ষণ প্রকৌশলী সঙ্গে করা হয়. এবং কিছু হাসপাতাল অ্যাসিটিক মেশিন ব্যবহার করা হয়, মডেল বাইরে, মাথাব্যথা, অক্সিজেনের অভাব প্রবণ রোগীদের.
ডায়ালিসিস সময়: কিডনি ডায়ালিসিস ডায়ালিসিস ডায়ালিসিস তিনটি রোগীদের একটি দিন হিসাবে কিছু হাসপাতাল, রেখাযুক্ত শ্রেণীর হিসাবে, প্রতিটি রোগীর আধ ঘণ্টা কমান হবে, যখন কিভাবে একটি সাধারণ সাড়ে চার ঘন্টা বা তাই নিশ্চিত করা উচিত না, হয়? এর ফলে, বিষক্রিয়াগত মাথাব্যথা শরীরের পাশাপাশি রোগীর ধারণক্ষমতা.

উপরে পারস্পরিক সম্পর্ক মাধ্যমে, আমি আপনি এখন অনলাইন বিনামূল্যে পরামর্শ, বিশেষজ্ঞ করতে দিতে হবে পারেন, এটা একটি নির্দিষ্ট বোঝার আছে কিভাবে যদি আপনার কোন প্রশ্ন থাকে বা কিডনি রোগ তথ্য সম্পর্কে আরো জানতে চান, তাহলে আমরা, কিডনি ডায়ালিসিস উপর বিশ্বাস সবচেয়ে বিস্তারিত বিবরণ আপনি সমস্যার সমাধান করতে সাহায্য করার জন্য!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor