2015年1月31日星期六

Creatinine 1.6 গড় কি

Creatinine 1.6 এর অর্থ কি? কিছু কিছু মানুষের একটি হাসপাতালে একটি বাত্সরিক শারীরিক পরীক্ষা আছে যান, রিপোর্ট সিরাম মধ্যে creatinine স্বাভাবিক সীমার বাইরে এবং কিডনি মধ্যে কিছু ভুল আছে যে দেখায়, যা 1.6 এ উন্নীত হয়েছে বলতে পারে. কেন? নইলে কেউ কি এবং কি creatinine স্বাভাবিক পরিসীমা হয় এবং creatinine 1.6 মানে কি?
প্রথমত, creatinine শরীর থেকে বের কারামুক্ত করা উচিত এবং সাধারণত, 20g পেশী 1G creatinine করতে পারেন, যা পেশী একটি বিপাকীয় পণ্য. সিরাম মধ্যে creatinine স্তর আমরা গ্রহণ করা খাদ্য দ্বারা প্রভাবিত হতে পারে, ব্যায়াম আমরা নিতে এবং অন্যান্য কারণের যেমন রেনাল ফাংশন কমে যায়.
কিডনি যেমন creatinine শরীরের মধ্যে উত্পাদিত হয়, যা বিষক্রিয়াগত মাথাব্যথা পালন করা হয়, যা এক গুরুত্বপূর্ণ ফাংশন আছে. কিডনি ক্ষতিগ্রস্ত হয়, তখন creatinine স্তর সিরাম বৃদ্ধি হবে এবং সেই অনুযায়ী, প্রস্রাব creatinine স্তর স্বাভাবিক অবস্থায় সিরাম মধ্যে যে বেশী হতে হবে, যা কম হয়ে যাবে.
দ্বিতীয়ত, স্বাভাবিক অবস্থায়, সিরাম creatinine 1.2 0.5. এবং এখানে আমরা নির্দেশ করা উচিত বিভিন্ন ল্যাবস একটু পার্থক্য আছে না.
তৃতীয়ত, creatinine 1.6 রোগীদের রেনাল ব্যর্থতা পর্যায়ে হয়ে আছে এবং যত তাড়াতাড়ি সম্ভব কার্যকর ব্যবস্থা নিতে হবে এর মানে হল যে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor