2015年1月15日星期四

হৃদপিণ্ড প্রতিস্থাপন জন্য ইঙ্গিত কি কি

হৃদপিণ্ড প্রতিস্থাপন পদ্ধতি প্রায়ই চিকিত্সাগতভাবে ব্যবহার করা হয়, কিন্তু প্রতিটি রোগীর নিজেদের মানিয়ে নিতে হবে. তাই হৃদপিণ্ড প্রতিস্থাপন সূত্রানুযায়ী, কি করে? হৃদপিণ্ড প্রতিস্থাপন দুই ডায়ালিসিস পদ্ধতি এক, এবং অন্য এক অভিঘাত, জনপ্রিয় হয়. প্রতিটি পদ্ধতি নিজস্ব ডায়ালিসিস সূত্রানুযায়ী, গৃহীত অবাধ আছে না. যে হৃদপিণ্ড প্রতিস্থাপন ইঙ্গিতও এটা কি? আমাদের নির্দিষ্ট পরিচয় করিয়ে দিন.
1, তীব্র রেনাল ব্যর্থতা: 3 দিন এআরএফ 2 নির্ণয়ের প্রতিষ্ঠায়, নিম্নলিখিত এক, ডায়ালিসিস করা উচিত হয়: ① যেমন বমি বমি ভাব, বমি, এবং স্নায়বিকমনোরোগ উপসর্গ হিসাবে সুস্পষ্ট uremic উপসর্গ; ② কর্মক্ষমতা উল্লেখযোগ্যভাবে Shuinazhuliu বা হৃদযন্ত্র লক্ষণ; ③ বান ≥ 28.6mmol / এল (80mg / dL), সিরাম creatinine ≥ 530.4mmol / এল (6mg / dL); যেমন পটাসিয়াম ≥ 6.5mmol / এল হিসেবে ④ গুরুতর ইলেক্ট্রোলাইট ভারসাম্যহীনতা,
2, ক্রনিক রেনাল ব্যর্থতা: ① মূত্রবিষদুষ্টতা এর হৃদপিণ্ড প্রতিস্থাপন ইঙ্গিত: CCR ≤ 10ml / মিনিট, বা SCR ≥ 707.2μmol / এল (8mg / dL), এবং নিম্নলিখিত পরিস্থিতিতে দ্বারা যখন অনুষঙ্গী. একটি উল্লেখযোগ্য. খ সুস্পষ্ট Shuinazhuliu; ; uremic উপসর্গ গ গুরুতর ইলেক্ট্রোলাইট ভারসাম্যহীনতা,. ঘ গুরুতর বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার (CO2--সিপি ≤ 6.74mmol / এল) .. ② রেনাল প্রতিস্থাপনের পর. ③ বিভিন্ন বিশেষ পরিস্থিতিতে CRF: একটি ডায়াবেটিক উ; খ পেডিয়াট্রিক রোগীদের; গ বয়স্ক রোগীদের. ..
3, ড্রাগ এবং বিষাক্ত তীব্র বিষাক্ততার: ① dialysability: হৃদপিণ্ড প্রতিস্থাপন ড্রাগ এবং বিষক্রিয়াগত মাথাব্যথা অপসারণ করতে নিম্নলিখিত বৈশিষ্ট্য আছে কম 5000 Daltons আণবিক ওজন; ② রক্তে ফর্ম বাঁধাই অ. বিষক্রিয়া প্রভাব অভিঘাত, জনপ্রিয় এবং hemoperfusion চিকিত্সার সঙ্গে তুলনা করা হৃদপিণ্ড প্রতিস্থাপন এই দুটি ডিভাইস অভাবে, আপনি চেষ্টা করতে পারেন, দুর্বল.
4, অন্যান্য হৃদপিণ্ড প্রতিস্থাপন ইঙ্গিত: জল ও ইলেক্ট্রোলাইট রোগ, অ্যাসিড-বেস ভারসাম্য রোগ, তীব্র প্যানক্রিয়েটাইটিস, হাইপারথাইরয়েডিজম, হেপাটিক কোমা, সোরিয়াসিস. 

উপরোক্ত বিবরণ মাধ্যমে, আমরা এই সমস্যা মৌলিক জ্ঞান আছে, যা হৃদপিণ্ড প্রতিস্থাপন ইঙ্গিত হতে হবে. নিরাপত্তা নিশ্চিত করতে হবে যাতে বিশেষজ্ঞ গ্লোবাল নেটওয়ার্ক স্বাস্থ্য চ্যানেল অনুস্মারক প্রশস্ততা হৃদপিণ্ড প্রতিস্থাপন রোগীদের রোগ, বিশেষজ্ঞদের দ্বারা একটি ব্যাপক রোগ নির্ণয়ের পর নির্ধারণ করা আবশ্যক.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor