2015年1月31日星期六

মূত্রবিষদুষ্টতা ছয় প্রধান উপসর্গ

কম 15 mg / dl করতে Glomerular পরিস্রাবণ হার হ্রাসের জন্য স্বল্প GFR, এটা মানুষের মূত্রবিষদুষ্টতা পর্যায় মধ্যে হয়ে আছে যে ইঙ্গিত করে. শরীরের বিষক্রিয়াগত মাথাব্যথা ধারণ দরুন, এটি শুধুমাত্র কিডনি ক্ষতি কিন্তু অন্যান্য অঙ্গ প্রভাবিত এবং অনুসরণ হিসাবে যান, যা তাই পাচনতন্ত্র, স্নায়ু সিস্টেম, চামড়া, hemopoietic সিস্টেম, শ্বসনতন্ত্র মধ্যে উপসর্গ এবং, হতে হবে না:
শ্বসনতন্ত্র 1. মূত্রবিষদুষ্টতা উপসর্গ
শ্বসনতন্ত্র মধ্যে উপসর্গ মূত্রবিষদুষ্টতা রোগীদের জন্য প্রথম এক. রক্তে অম্লাধিক্যজনিত বিকার সময়ের মধ্যে, শ্বাস ধীর এবং গভীর হয়ে যায়. কি খারাপ, রোগীদের নির্দিষ্ট শ্বাস থাকতে পারে.
2. চামড়া পাঁচড়া
Itchy চামড়া এছাড়াও বিষক্রিয়াগত মাথাব্যথা উদ্দীপনা সৃষ্টি হয়, যা কিডনি ব্যর্থতা, এর পর্যায়ে 5 একটি সাধারণ উপসর্গ. এই কিডনি ব্যর্থতা প্রথম উপসর্গ হয়.
3. কার্ডিওভাসকুলার সিস্টেম উপসর্গ
মূত্রবিষদুষ্টতা রোগীদের এছাড়াও হৃদযন্ত্র থাকতে পারে. শরীরের অতিরিক্ত তরল হৃদয় কঠিন কাজ এবং সময়ের ক্ষতিগ্রস্ত হবে বাধ্য করে. Arrhythmia এবং প্রতিবন্ধীদের myocardium এছাড়াও জায়গা নিতে পারে.
মূত্রবিষদুষ্টতা রোগীদের মধ্যে 4 নার্ভ সিস্টেম উপসর্গ
মূত্রবিষদুষ্টতা প্রথম পর্যায়ে, রোগীদের তাই খারাপ মেমরি, মাথা ব্যাথা, মাথা ঘোরা, ভুল বুঝা এবং থাকতে পারে.
5. পাচনতন্ত্র
পাচনতন্ত্র লক্ষণ তাই বমি এবং, ক্ষুধা, বমি বমি ভাব ক্ষতি হতে পারে.
6. hemopoietic সিস্টেম

Hemopoietic সিস্টেম উপসর্গ প্রধান উপসর্গ যা রক্তাল্পতা, অন্তর্ভুক্ত. রেনাল ডিজিজ (ESRD) সম্মুখীন শেষ পর্যায়ে, epo তাই লোহিত পাশাপাশি তৈরি করতে পারে না নির্মাণ করা যাবে না. উপরন্তু, তাই অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা কারণে, লাল রক্ত কোষ এছাড়াও রক্তাল্পতা খারাপ, যা ক্ষতিগ্রস্ত হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor