2015年1月15日星期四

কেন hemodialysis মধ্যে রক্তের নিম্নচাপ সৃষ্টি হতে পারে

কেন অভিঘাত, জনপ্রিয় রক্তের নিম্নচাপ সৃষ্টি হতে পারে? অভিঘাত, জনপ্রিয় পরে কিছু বন্ধু, হাইপোটেনশন ঘটনাটি ঘটে, অনেক মানুষ আমাদের জিজ্ঞাসা, তিনি এই কারণে, আজ আমরা কম অভিঘাত, জনপ্রিয় রক্তচাপ হতে হবে কেন কটাক্ষপাত করা জানতে চেয়েছিলেন.
বিশ্লেষণ করে দেখা গেছে যে পরে কেন, হাইপোটেনশন কিছু উপসর্গ প্রদর্শিত হবে hemodialysis উপর অভিঘাত, জনপ্রিয় রোগীদের মধ্যে রক্তের নিম্নচাপ সৃষ্টি হতে পারে: অতিরিক্ত ultrafiltration এবং dialysate সোডিয়াম ঘনত্ব প্রধানত অত্যধিক ultrafiltration কারণে কম, গ্রুপ হাইপোটেনশন বার, ডায়ালিসিস 170 ক্ষেত্রে ছিল, রক্ত পাম্প থেকে প্রত্যাহার রক্ত, যে যেমন রক্ত পাম্প গতি dialyzers এবং রক্ত লাইন, পূর্ণ সংক্ষিপ্ত, দ্রুত বাইপাস মধ্যে রক্ত দ্রুত (> 200 মিলি), দ্বারা সৃষ্ট প্রচারক রক্ত ভলিউম কমানো, রক্ত চাপ কমে যায়.
কেন hemodialysis মধ্যে রক্তের নিম্নচাপ সৃষ্টি হতে? ডায়ালিসিস সময়, ultrafiltration খুব দ্রুত ultrafiltration হার> কৈশিক ভর্তি হার রক্তের নিম্নচাপ, ফলে কার্যকর প্রচারক ভলিউম অভাব হতে হবে. সাধারণত ডায়ালিসিস 3 ~ 4 ঘন্টা পরে দেখা দেয়. রক্তরস সোডিয়াম আয়ন ঘনত্ব কম dialysate সোডিয়াম ঘনত্ব, টিস্যু তরল Osmolality স্ফটিক নীচের রক্তরস মধ্যে আস্রবণসঙক্রান্ত চাপ হয়, তাই, কলা, রক্ত ভলিউম মধ্যে রক্ত থেকে তরল, রক্ত চাপ কমে যায়. তাপমাত্রা 37 ~ 38 ℃ ছুঁয়েছে যখন ডায়ালিসিস dialysate dialysate তাপমাত্রা খাওয়া বা যখন, রক্ত তাপমাত্রা হতে পারে, যাতে খাওয়া এ কমে রক্তচাপ বা রোগীদের ফলে রোগীর চামড়া, পেশী, রক্ত ধমনী প্রসারণ প্রতিবিম্ব, কার্যকর প্রচারক রক্ত ভলিউম কমানো, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ডায়ালিসিস vasodilation, রক্ত, রক্তের নিম্নচাপ পাচনতন্ত্র মধ্যে ঢেলে, তাই hypovolemia.

কেন hemodialysis উপর আপনি ইতিমধ্যে এটি পরিষ্কার হয় না কম রক্ত চাপ সৃষ্টি করতে পারে? এই সব বিষয় একটি সহজ ডায়ালিসিস চিকিত্সা হয় না, তাই রোগীদের একটি যুক্তিসঙ্গত খাদ্য, আক্রমনাত্মক চিকিত্সা থেকে শারীরিক এবং মানসিকভাবে প্রস্তুত করা প্রয়োজন পর, রোগীদের বিশ্বাস চূড়ান্ত বিজয় জয় করতে সক্ষম হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor