2015年1月5日星期一

নিদারূণ পরাজয় নেফ্রাইটিস চিকিত্সা আপডেট

SLE রোগীদের 90% নিদারূণ পরাজয় নেফ্রাইটিস বলা হয় যে কিডনি ক্ষতি, থাকবে. Pathogeny ইমিউন রোগীদের সহনশীলতা, টি কোষ, ও সেল কারণ, এবং B সেল hyperfunction এর অস্বাভাবিকতা রয়েছে, যা রোগ প্রতিরোধ ব্যাধি হয়. এবং নিদারূণ পরাজয় নেফ্রাইটিস প্রক্রিয়ার মধ্যে, উত্পাদিত সেল নিউক্লিয়াস, কোষের ঝিল্লি, সাইতপ্ল্যাজ্ম মত টিস্যু প্রচুর, এবং autoantibodies আছে. আবেগপূর্ণ পরিবর্তন ঘটছে আছে, অ্যান্টিজেন এন্টিবডি এবং গ্লোমেরুলাস উপর ইমিউন জটিল এবং আমানত মধ্যে গঠন করা হবে, যার ফলে, কিডনি ক্ষতি হতে.
সনাতন পদ্ধতি শুধুমাত্র ইত্যাদি জয়েন্টগুলোতে লাল বা কালো চামড়ার flecks, ব্যথা ইত্যাদি proteinuria, শোথ, উচ্চ রক্তচাপ মতো উপসর্গ,, এবং নিদারূণ পরাজয় উপসর্গ, নিয়ন্ত্রণ করতে পারেন যখন
আজকাল, স্টেম সেল কারণে তার অসীম সম্ভাবনার চিকিৎসা জগতে একটি অত্যন্ত জনপ্রিয় বিষয় হয়েছে.
স্টেম সেল যেমন ইমিউন রোগ চিকিত্সায় মহান ফাংশন আছে. প্রথমত স্টেম সেল বিস্তার এবং বহু মুখী বিভেদ শক্তিশালী সম্ভাবনা আছে. এটা সন্তানসন্ততি সংখ্যক উত্পাদন বা শরীরের প্রয়োজন বিভিন্ন কোষের মধ্যে পার্থক্য করতে পারেন. তাই মৃত বা ক্ষতিগ্রস্ত কোষ কাজ প্রতিস্থাপন করতে পারেন আরো কার্যকরী কোষ হতে হবে. ইমিউন সিস্টেম পুনর্নির্মাণ ভূমিকা খেলা, তাই হিসাবে দ্বিতীয়ত, স্টেম সেল টি ঘরের বিস্তার এবং সেলুলার মিথস্ক্রিয়া দ্বারা ইমিউন প্রতিক্রিয়া এবং উৎপাদন সেল কারণের সামলান করতে পারেন. যে স্টেম সেল রোগীদের অনাক্রম্যতা উন্নতিতে সাহায্য করতে পারেন কিভাবে.
একই সময়ে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy স্টেম সেল প্রতিস্থাপনের সম্পূরক প্রয়োগ করা হয়. তারা গ্লোমেরুলাস উপর জমা ইমিউন কমপ্লেক্স অধ: পতন, এবং প্রদাহজনক প্রতিক্রিয়া কমাতে পারেন. তাই কিডনি ক্ষতি অপচিত, বা আরও খারাপ এড়ানো যায়.

রোগীর SLE বা নিদারূণ পরাজয় নেফ্রাইটিস প্রাথমিক পর্যায়ে এখনও হয়, তাহলে এটি, তার আগে চিকিত্সা নিতে কিডনি ক্ষতি খুব গুরুতর আগে, তারপর একটি ভাল ফলাফলের জন্য অধিক সম্ভাবনা আছে হবে

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor