2015年1月28日星期三

4 ক্রনিক কিডনি রোগ রোগীদের পর্যায় করতে পারেন ডায়ালিসিস মুক্ত

আমি ক্রনিক কিডনি রোগের পর্যায়ে 4 মধ্যে আছি. আমার সিরাম creatinine 500umol / এল হয়. আমি সপ্তাহে একবার ডায়ালাইসিস যান. তিন মাস আগে, আমি ডায়ালিসিস নিতে শুরু করেন. আমি ডায়ালিসিস পার্শ্ব প্রতিক্রিয়া আছে শিখেছি. আমি এটা চিরস্থায়ী করতে চাই না. অন্য কোন বিকল্প থেরাপি আছে কি?
স্যার, চিন্তা করবেন না দয়া করে. আমরা আপনাকে থামাতে ডায়ালিসিস পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন, যা থেরাপি আছে. কিডনি ব্যর্থ হলে, আমি আপনি সহজে বুঝতে পারেন মনে করি, যা কিডনি মধ্যে স্বকীয় কোষ, সেখানে ক্ষতিগ্রস্ত হবে. ডায়ালিসিস প্রকৃতপক্ষে যেমন creatinine হিসাবে ছোট অণু দূরে পরিষ্কার, কিন্তু এটি ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত না করতে পারেন. সময় পাশ দিয়ে দিয়ে, কিডনি রোগ বেড়ে যেতে এবং এই ক্ষেত্রে, মানুষ ডায়ালিসিস বন্ধ করতে পারবেন না, যা আরো এবং আরো ক্ষতিগ্রস্ত কোষ আছে. মানুষ এমনকি দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5 যেতে পারে.
কিডনি রোগ হাসপাতালে, আমরা প্রধানত মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহার করা.

সাধারণত রোগীদের আমাদের হাসপাতালে খালাস করা হয় পরে, তারা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রতি day.Micro-চীনা মেডিসিন Osmotherapy নিম্নলিখিত চিকিত্সামূলক প্রভাব আছে পাবেন: এটা এইভাবে রক্ত এবং অক্সিজেন এর নেটিভ কোষ অপ্রতুলতা উন্নতি, রক্ত সঞ্চালন প্রচার করতে পারেন. কিডনি বোঝা এত ভারী না হবে, যাতে পরে, এটা, stasis দ্রবীভূত করতে পারেন. উপরন্তু, উপরের দুটি পদ্ধতি মাধ্যমে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ক্ষতিগ্রস্ত কোষ মেরামত, এবং কিডনি ফাংশন পুনরুজ্জীবিত করতে পারেন. কিডনি রক্ত এবং অক্সিজেন অপ্রতুলতা বা অত্যধিক ইমিউন প্রতিক্রিয়া কারণে পর্যায়ে 4, ইন, necrotic কোষ আছে. তারপর, ইমিউনোথেরাপি আপ করতে আমাদের হাসপাতালে প্রয়োগ করা হবে. ইমিউনোথেরাপি অনেক অবাধ্য রোগ সমাধান করতে পারে, যা একটি উন্নত গবেষণা ক্ষেত্র. এটা নিজেই পুনর্নবীকরণ, এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সম্পূরক করতে পারেন, যা নির্মাণ করতে সক্ষম হবেন. একটি শব্দ, ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সমন্বয় একটি নিখুঁত থেরাপি করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor