2015年1月11日星期日

ক্রনিক রেনাল ব্যর্থতা বিভিন্ন প্রকাশ এছাড়াও সঙ্গতিহীন

অবশ্যই বিভিন্ন পর্যায়ে অধীনে ক্রনিক রেনাল ব্যর্থতা বিছা. ক্লিনিকাল প্রকাশ সামঞ্জস্যপূর্ণ, কিন্তু প্রধানত নিচের দিক নয়:
60mmo1 / এল তার চেয়ে অনেক বেশী রক্ত ইউরিয়া নাইট্রোজেন, আরো শক্তি ক্ষয় উদ্বুদ্ধ করা যখন কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের কর্মক্ষমতা হয়, ক্লান্তি, স্মৃতিশক্তি কমে যাওয়া এবং অন্যান্য উপসর্গ. রেনাল ফাংশন আরও ক্ষয় সঙ্গে. যেমন কাশি ঘুম, মন্দ, হ্যালুসিনেশন, অপসংগতি, এবং অন্যান্য উপসর্গ হিসাবে আরো জ্ঞান বাধা, প্রদর্শিত করতে পারেন. মূত্রবিষদুষ্টতা uremic encephalopathy ঘুম, ইউ লাফ, পক্বতা এবং এমনকি কোমা সঙ্গে-মত প্রদর্শনী ঝাপটানি প্রধানত কেন, ঘটতে পারে. কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের মূত্রবিষদুষ্টতা প্রধান ক্ষতি রক্তে অম্লাধিক্যজনিত বিকার, যখন hyponatremia, hypomagnesemia এবং উচ্চ রক্তচাপ প্রদানকারীর ভূমিকা উপেক্ষা করা উচিত নয়, প্রস্রাব টক্সিনের সৃষ্টি হয়. বিশেষ করে hyponatremia ক্ষত বন্ধ টিপ প্রায়ই ইচ্ছুক কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের হতে পারে.
2. কার্ডিওভাসকুলার সিস্টেমের কর্মক্ষমতা 800x-9095, উচ্চ রক্তচাপ শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা রোগীদের. Uremic রোগীদের প্রায়ই তীব্র পালমোনারি শোথ দ্বারা জটিল হতে পারে. শ্বাস অসুবিধা হিসাবে প্রকাশ, খারাপ orthopnea, hemoptysis, থুতু হালকা হৃদরোগের হিসাবে উদ্ভাসিত. Uremic cardiomyopathy হৃদয়, Diastolic লাফাতে লাফাতে, হাইপোটেনশন এবং arrhythmia পরিবর্ধন জন্য প্রধানত হয়. হঠাৎ পায়ের ব্যথা সঙ্গে Uremic রোগীদের যে আরো uremic হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ রাখবেন উচিত. চিকিত্সা জ্বর, বুকে ব্যথা, রক্তের নিম্নচাপ, হৃদ্ধরা ঝিল্লিগত হৃদয় ছায়া স্বাস্থ্য ঘর্ষিত এবং প্রসারিত হিসাবে উদ্ভাসিত. রোগ এবং মূত্রনালীর বিষক্রিয়াগত মাথাব্যথা এবং সংশ্লিষ্ট রক্তপাত প্রবণতা. মূত্রবিষদুষ্টতা সঙ্গে ডায়ালিসিস রোগীদের দীর্ঘমেয়াদী বেঁচে থাকার উচ্চ প্রকোপ অথেরোস্ক্লেরোসিস. দীর্ঘমেয়াদী ডায়ালিসিস রোগীদের মধ্যে মৃত্যুর প্রধান কারণ এক.
3 যখন নিম্ন শ্বাসযন্ত্রের রক্তে অম্লাধিক্যজনিত বিকার কর্মক্ষমতা মূত্রবিষদুষ্টতা ঘটতে পারে. কারণে বর্ধিত তরল ফুসফুসে চাপ, প্লাস ফুসফুসের কৈশিক ভেদ্যতা বৃদ্ধি করতে পারেন বিষক্রিয়াগত মাথাব্যথা প্রচারক কিছু, এটা "uremic ফুসফুসের" ফলে, পালমোনারি শোথ কারণ সহজ, দরজা কাছাকাছি চালান বিকীর্ণ ফুসফুসের বেয়ার-মত বিতরণ প্রদর্শিত হবে চুলা. Uremic রোগীদের প্রায়ই, ঝাঁঝর SEPTA মেটাস্ট্যাটিক জমাটকরণ প্রদর্শিত একটি নির্দিষ্ট সম্পর্ক আছে hyperparathyroidism, hypercalcemia এবং alkalosis সঙ্গে যুক্ত হতে পারে. পালমোনারি ফাইব্রোসিস এবং জমাটকরণ. ছাড়াও কনজেসটিভ হার্ট ফেলিওর এবং পালমোনারি সংক্রমণ প্রায়ই রলিউরযাল কবিতা কারণ.

4. ক্রনিক রেনাল ব্যর্থতার সঙ্গে শান্ত সিস্টেমের কর্মক্ষমতা ক্ষুধা প্রথম ক্ষতি, স্বাদ ঝামেলা হতে পারে. মূত্রবিষদুষ্টতা ইত্যাদি গুরুতর জটিলতা, বমি বমি ভাব, বমি, পাতলা পায়খানা, বমি, ডায়রিয়া রক্তাক্ত, ঘটতে পারে; অন্য প্রস্রাবে বিষক্রিয়াগত মাথাব্যথা গ্যাস্ট্রোইনটেস্টাইনাল নালীর মধ্যে এমনিয়া মাত্রা বৃদ্ধি, ফলে ইউরিয়া ব্যাকটেরিয়া পচন ভূমিকা মাধ্যমে, পরিপাক নালীর মধ্যে বিকীর্ণ, এবং পেট অন্ত্রের প্রদাহ এবং ulcers বক্তৃতা তাই প্রবণ করতে পারেন. ফিল্ম গ্যাস্ট্রোইনটেস্টাইনাল নালীর তুরপুন বিষাক্ত মাধ্যমে খালাস করা হয় যেহেতু ইউরিয়া নাইট্রোজেন বৃদ্ধি এবং কিডনি একাধিক সাধারণ বক্তৃতা রক্তপাত gastrin বাড়ি, রক্ত রি বাড়িতে gastrin, তাই গ্যাস্ট্রিক, duodenitis, ulcers এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল অক্রিয়াশীল করা যাবে না. উপরন্তু বিড়াল অন্ত্র ঝিল্লি ক্ষতি, রক্তপাত এবং সূক্ষ্ম বাঁক সংক্রমণ. কোলন অভিনয় আলসার, রক্তক্ষরণ, পচন, সংক্রমণ এবং কর্মহীনতার হিসাবে ভাল হিসাবে বমি, পাতলা পায়খানা, মুখ এমনিয়া গন্ধ, অবাধ্য উপসর্গ প্রায়ই বিপরীত ঘটে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor