2015年1月7日星期三

CKD 5 গর্ভ পরিবর্ধন কারণ

ক্রনিক কিডনি রোগ, বা CKD, কিডনি ফাংশন বা কিডনি আঘাত একটি স্থায়ী ক্ষতি বর্ণনা করতে ব্যবহার করা একটি শব্দ. অধিকাংশ মানুষ তারা জরিমানা মনে করেন, কারণ তারা CKD আছে জানি না. CKD প্রথম পর্যায়ে কিছু উপসর্গ প্রস্রাব হাত, পা বা পায়ের এবং রক্ত ফোলা, উচ্চ রক্তচাপ রয়েছে. রক্ত কাজ তাদের পারিবারিক ডাক্তার দ্বারা আকৃষ্ট হয় না হওয়া পর্যন্ত CKD প্রথম লক্ষণ সনাক্ত করা সম্ভব হবে না. একটি প্রস্রাব পরীক্ষা এছাড়াও কিডনি সঠিকভাবে কাজ করা হয় তা নির্ধারণ করা হতে পারে.
বমি বমি ভাব, বমি, গ্যাস, ফোলা এর অত্যধিক উত্পাদন, এবং অন্যান্য উপসর্গ সব তরল ধারণ ও ইলেক্ট্রোলাইট ভারসাম্যহীনতা কারণে যা পেটের স্ফীতি, মনোযোগ দিতে CKD সঙ্গে সম্প্রদায়কে সতর্ক করেন. সাধারণত, কিডনি শরীর থেকে বাড়তি জল অপসারণ ও ইলেক্ট্রোলাইট ভারসাম্য রাখতে পারেন. যাইহোক, এটা অংশ বা ক্রনিক কিডনি রোগ আউট নির্ণয় করা হয় যখন প্রায় সব কিডনি ফাংশন হারিয়ে গেছে নির্দেশ করে. এর ফলে, পেটের স্ফীতি এমনি ঘটে.
অভিঘাত, জনপ্রিয় ভালো লেগেছে, হৃদপিণ্ড প্রতিস্থাপন বর্জ্য পদার্থ এবং শরীর থেকে বাড়তি তরল সরিয়ে ফেলা হয়. এটা পেট, হৃদপিণ্ড ঝিল্লির আবরণের ব্যবহার করে এটা আছে. এটা
রোগীর বাড়ির সান্ত্বনা, দৈনিক সঞ্চালিত. এবং hemodialysis মত, একটি এক্সেস ডায়ালিসিস শুরু করার প্রয়োজন আগাম ভাল স্থাপন করা প্রয়োজন. এই এক্সেস কখনও কখনও একটি Tenckhoff মূত্রনিষ্কাশনযন্ত্র হিসাবে পরিচিত একটি হৃদপিণ্ড প্রতিস্থাপন (পি ডি) মূত্রনিষ্কাশনযন্ত্র, বলা হয়. আমাদের রক্তনালী প্রবেশ নার্স, অ্যাক্সেস ধরনের সিদ্ধান্ত সার্জারি অ্যাপয়েন্টমেন্ট সিডিউলিং এবং কিভাবে এটি যত্ন নিতে অধ্যাপনা রোগীর সঙ্গে গলাগলি কাজ করবে.
হৃদপিণ্ড প্রতিস্থাপন সমাধান, খনিজ পদার্থ এবং চিনি ধারণকারী একটি বিশেষ সমাধান, পি ডি মূত্রনিষ্কাশনযন্ত্র মাধ্যমে পেট মধ্যে আপীত হয়. এটা আটকানো এবং সময় অল্প সময়ের জন্য পেট বাস করার অনুমতি দেওয়া, এবং তারপর বাতা খোলা এবং পেট নিকাশ করার অনুমতি দেওয়া হয়. এটি একটি "বিনিময়" বলা হয়. বেশ কিছু এক্সচেঞ্জ দিনের কোর্সের সময় প্রয়োজন হয়. তিনি / সে এক্সচেঞ্জ পছন্দ করেন যদি রোগীর চয়ন করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor